বিকাশের নতুন একাউন্ট করলেই পাবেন ৭৫ টাকা, প্রতি রেফারে পাবেন আরো 20 টাকা !

প্রিয় পাঠক কেমন আছেন  ।

বর্তমানে আমরা ছোট বড় সবাই বিকাশ এর সাথে পরিচিত সেটা হোক ছোট বা বড়  কারণ বর্তমান ডিজিটাল লেনদেনের জন্য বিকাশ অন্যতম ।।

কারণ বিকাশের মাধ্যমে আমরা দ্রুত টাকা স্থানান্তর করতে পারি একজনের টাকার আমি অন‍্যজনকে খুব সহযে দিতে পারি।   তাছাড়া বিকাশ দিয়ে বর্তমানে পল্লী বিদ্যুৎ বিল দেওয়া যায় পানির বিল দেওয়া যায় গ্যাস বিল দেওয়া যায় তাছাড়া নানারকম ডিসকো বিল দেওয়া যায়।।

বর্তমানে একটা নতুন আপডেট এসেছে যে বর্তমানে বিকাশ অ্যাপ দিয়ে নতুন একাউন্ট খুলবে সে ব্যালেন্সে তিন দিনের ভিতরে 75 টাকা পেয়ে যাবে ।।

বিকাশ অ্যাপ দিয়ে কিভাবে নতুন একাউন্ট খুলবেন সেটা আপনারা ইউটিউব থেকে দেখে নিতে পারেন।।

আর বিকাশ অ‍্যাপে এতে আপনি একটা রেফারেল লিংক পাবেন সেই রেফারেল লিংক থেকে যদি আপনি কাউকে নতুন অ্যাকাউন্ট খুলে দেন তাহলে আপনি পাবেন বিশ টাকা আছে একাউন্ট খুলবে সেপাবে 20 টাকা।।

আপনার বাড়ির পাশে পাশে পাশে কেউ যদি বিকাশ ব্যবহার করে বা বিকাশ অ্যাপ এখনো পর্যন্ত ওই সিম কার্ডের লগইন করে নি তাহলে আপনার লিঙ্ক থেকে যদি তাকে অ্যাপে প্রবেশ করাতে পারেন তাহলে সে পাবে 45 টাকা আর আপনি পাবেন বিশ টাকা।।

আবারও  কথা বলতে চাই বিকাশ অ্যাপ এর মেনুতে রেফারেল লিংক থাকে তাই আপনাকে বিকাশ অ‍্যাপ মেনুবার থেকে আপনাকে বিকাশ অ্যাপ রেফার লিংক কপি করতে হবে আর  আপনি আনলিমিটেড রেফার করবেন আমি আপনাকে আবারও বলি কি আপনার বাড়িতে অথবা আশেপাশের বন্ধু-বান্ধব কেউ যদি থাকে অর্থাৎ বিকাশ একাউন্ট আছে কিন্তু এখনো এপেল ঢোকেনি তাদের একে আপনি আপনার লিঙ্ক থেকে প্রবেশ করান তাহলে আপনিও বোনাস পাবেন টাকা আর সেও বোনাস পাবেন এই মানুষটার 24 ঘন্টার ভিতরে আপনাদের একাউন্টে চলে যাবে!

<a href=”https://bka.sh/next?c=signup&uuid=C1BTOPON1
“target=”_self”>নিউ বিকাশ App Download</a>

আপনি রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারেন।।

সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ !!

Related Posts

16 Comments

মন্তব্য করুন