ব্লগার SEO টিপস, কিভাবে ব্লগারে ট্রাফিক পাবেন।

আমরা আপনাকে সর্বোচ্চ 4 টি বিনামূল্যে ট্রাফিক উত্স অনুসন্ধান করব যা আপনাকে আজ আপনার ওয়েবসাইটে আরও ট্রাফিক চালাতে সহায়তা করবে। বিষয়বস্তুর সারণি অনলাইনে বিনামূল্যে ট্রাফিক উৎস কি কি

1. প্রোগ্রাম (এসইও)।

2. সামাজিক মিডিয়া।

3. Reedit পোস্ট।

4. নিবন্ধ বিপণন।

অনলাইনে মুক্ত ট্রাফিকের উৎস কি অন্য কথায়, এটি আপনার ওয়েবসাইটের ভিজিটরদের কাছ থেকে আসে, যা বিনামূল্যে বা অর্থ প্রদান করা হতে পারে। সুতরাং, ফ্রি অনলাইন ট্রাফিক সোর্স হল একটি ওয়েব প্ল্যাটফর্ম যা আপনি আপনার টার্গেট ভিজিটরদের আপনার ওয়েবসাইটে চালানোর জন্য বিনামূল্যে ব্যবহার করতে পারেন। এখানে একটি মুক্ত উত্স থেকে সামঞ্জস্যপূর্ণ ট্রাফিক চালানোর সহজ উপায়গুলির একটি তালিকা রয়েছে।

<

1. Program_ (SEO)

একটি চমৎকার এবং প্রতিযোগিতামূলক কীওয়ার্ডের জন্য পজিশনিং আপনার ওয়েবসাইট বা ব্লগে একটি বড় প্রভাব ফেলবে। সার্চ ইঞ্জিন দ্বারা শীর্ষস্থানীয় র means র‍্যার্ঙ্কিং মানে আপনার ওয়েবসাইটে আরো বেশি ভিজিটর থাকবে এবং এটি আপনার ব্যবসার জন্য ইতিবাচক। তবে আপনাকে সবচেয়ে ভাল করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আপনি নিশ্চিত করতে চান যে আপনি কেবল প্রোগ্রাম প্রক্রিয়ার সমস্ত ইচ্ছা পূরণ করেন। আপনার সামগ্রীটি অনন্য এবং শীর্ষ মানের হওয়া উচিত, বিভিন্ন সার্চ ইঞ্জিনে উচ্চতর rank র‍্যাঙ্কিং পাওয়া যায়। এসইওকে মুক্ত ট্রাফিকের উৎস হিসেবে ব্যবহার করার একটি সুবিধা হল যে দর্শকদের বিজ্ঞাপনের চেয়ে ভিন্নভাবে লক্ষ্য করা হয়। উদাহরণস্বরূপ, যারা Google থেকে আপনার সাইটে আসে তারা ইতিমধ্যেই আপনার ওয়েবসাইটের অফার সম্পর্কে আগ্রহী। (ব্লগার এসইও)

2. Social_Media

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সর্বদা উপলব্ধ মানুষের বর্তমান যুগে, সোশ্যাল মিডিয়া আপনার সাইটে বিনামূল্যে ট্র্যাফিকের একটি অসামান্য উৎস হয়ে উঠেছে। প্রচুর সংখ্যক মানুষ প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় ঘন্টার পর ঘন্টা ব্যয় করে। অতএব, যদি আপনি আপনার ব্লগের জন্য কিছু বিনামূল্যে ট্র্যাফিক চান, এটি প্রায়ই শুরু করার জন্য একটি অসাধারণ জায়গা। এটি একটি অসাধারণ প্ল্যাটফর্ম যেখানে ছোট ব্যবসার মালিক এবং বিপণনকারীরা বিনা মূল্যে তাদের লক্ষ্যযুক্ত গ্রাহকদের সাথে যোগাযোগ করতে পারে। আবার, ফেসবুক টুইটারের মতো অসংখ্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে, এবং আরও অনেকগুলি, যা আপনাকে বেছে নেওয়ার জন্য একটি সৎ বৈচিত্র্য প্রস্তাব করে। যাইহোক, আপনাকে এমন একটি বিষয় বিবেচনা করতে হবে যা আপনি কেবলমাত্র আপনার লক্ষ্যযুক্ত গ্রাহকদের অধিকাংশই জানেন। (সোশ্যাল মিডিয়া এসইও) এর মানে হল যে এটি অপরিহার্য যে আপনি কেবল প্রথমে আপনার গ্রাহকের আচরণের ধরনগুলি বুঝতে পারেন যে তারা সম্ভবত কোন প্ল্যাটফর্মটি ব্যবহার করবে।

3. পোস্ট_অন_রিডিট Reddit

এ পোস্ট করা আপনার ব্লগের জন্য বিনামূল্যে ট্র্যাফিকের আহ্বান করার আরেকটি দুর্দান্ত উপায়। ভাল ব্যবহার করলে রেডডিট আপনাকে প্রচুর পরিমাণে বিনামূল্যে ওয়েবসাইট ট্র্যাফিক প্রদান করতে পারে। প্ল্যাটফর্মটিতে রয়েছে মানুষের একটি পুঙ্খানুপুঙ্খ জনগোষ্ঠী যা তাদের ব্যবসার বিকাশে সক্ষম করার জন্য বিভিন্ন জ্ঞানের টুকরো খুঁজছে এবং ভাগ করছে। যতক্ষণ আপনি আপনার কুলুঙ্গির জন্য একটি উপযুক্ত সম্প্রদায় আবিষ্কার করেন, রেডডিট প্রায়ই আপনার ব্লগে ট্রাফিক আনতে উপকারী। এটি অ্যাফিলিয়েট মার্কেটিং এর জন্য বহুল ব্যবহৃত মুক্ত ট্রাফিক উৎসের মধ্যে একটি।

4. আর্টিকেল_মার্কেটিং

এটি বিষয়বস্তু বিপণনের একটি বিভাগ যেখানে আপনি নিবন্ধ লিখবেন এবং সেগুলিকে একাধিক আউটলেটে বিতরণ করবেন। এই নিবন্ধের কয়েকটি ডিরেক্টরি যা আপনি কেবল ব্যবহার করতে পারেন তার মধ্যে রয়েছে EzineArticles.com, GoArticles.com, এবং SearchWarp.com, অন্যদের মধ্যে। এবং, যদিও তারা কয়েক বছর আগের মতো জনপ্রিয় নয়, এই প্ল্যাটফর্মগুলি এখনও আপনাকে একটি দুর্দান্ত চুক্তিতে সহায়তা করতে পারে। এটি এমন একটি সম্প্রদায় যেখানে প্ল্যাটফর্মের মধ্যে প্রত্যেকে অন্যদের মূল্য সরবরাহে অবদান রাখে। উদাহরণস্বরূপ, যখনই আপনি গুগলে একটি প্রশ্ন, Quora সম্ভবত প্রাথমিক পৃষ্ঠায় মনে হয়। (এসইও)


Related Posts

15 Comments

মন্তব্য করুন