ভুলে যাওয়া ফোনের লক খুলে নিন মাত্র 1 মিনিটে

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই ?আশা করি সবাই ভাল আছেন .আজকে আমি আপনাদের সামনে ফোনের একটি নতুন টিপস নিয়ে হাজির হয়েছি ।আশা করি আপনাদের সকলের ভাল লাগবে। লেখাটা অবশ্যই পুরোপুরি পড়বেন। তো এই যে আমাদের ফোনের লক থাকে সেই লকটার পাসওয়ার্ড আমরা কখনও ভুলে গেলে বা কোন কারণে লকটার পাসওয়ার্ড আমরা খুলতে না পারলে সে ক্ষেত্রে এটা মেকওভার করার কোন পদ্ধতি আছে কিনা সেটাই আমরা আজকে জানবো। অনেক সময় ফোনের লক খুলতে না পারায় আমরা কম্পিউটারের দোকানে গিয়ে ফোনটি ফ্ল্যাশ মারি। এখন থেকে ফ্লাশ না মেরে আমরা বাড়িতেই নিজেদের ফোনের লক পাসওয়ার্ড খুলে নিতে পারবো।তো বন্ধুরা আপনাদের ফোনে যদি প্যাটার্ন লক করা থাকে তাহলে আপনার এর প্যাটার্ন লক ভুলে গেলে তা খুব সহজেই আনলক করে নিতে পারবেন।
আপনারা যখন ফোনে প্যাটার্ন লক দেন, তখন আপনাদের কে বলা হয় একটি ব্যাকআপ পিন দিতে ,  ব্যাকআপ  কোডটি আসলে থাকে ফোনের সেফটির জন্য যদি কোন কারণে আপনার ফোনের লক ভুলে যান তাহলে ব্যাকআপ পিন দিয়ে খুব সহজে আপনাদের ফোনটি আনলক করে নিতে পারবেন। পিনটি অবশ্যই সব সময় সহজ দেখে দিতে হয় যেমন ধরুন ওয়ান টু থ্রি ফোর ধরনের ব্যাকআপ পিন সেট করে রাখতে হয়। আপনি আপনার ফোনের প্যাটার্ন লক ভুলে গেলে তিন চারবার ভুল প্যাটার্ন লক দিয়ে ট্রাই করতে থাকবেন 3-4 বার ট্রাই করার পরেই আপনারা দেখতে পারবেন আপনাদের সামনে একটি অপশন এসেছে ব্যাকআপ পিনের সেখানে ক্লিক করে আপনারা আপনাদের ব্যাকআপ পিনটি সেট করে দিয়ে পাসওয়ার্ড আনলক করে নিতে পারবেন।
বন্ধুরা পাসওয়ার্ড ভুলে গেলে আরো একটি অপশন রয়েছে পাসওয়ার্ড রিসেট করার। আপনাদের সকলের ফোনেই ইমেইল এড্রেস থাকে। এবং আপনাদের ইমেইলের পাসওয়ার্ড আপনাদের সব সময় মনে থাকে।
এবার আপনারা কখনো আপনাদের ফোনের প্যাটার্ন লক বা পিন লক ভুলে গেলে সেই ক্ষেত্রে আপনাদের ইমেইল এড্রেসটি খুব কাজে দেবে।বন্ধুরা আপনারা আপনাদের ফোনের লক ভুলে গেলে তিন চার বার ফোনের লক খোলার ট্রাই করলে খেতে পারবেন আপনাদের সামনে ফরগেট পাসওয়ার্ড বলে একটি অপশন চলে এসেছে।এবার আপনাদেরকে যেটা করতে হবে তা হলো ফরগেট পাসওয়ার্ড এ ক্লিক করতে হবে সেখানে আপনার ই-মেইল এবং ইমেইলের পাসওয়ার্ড চাওয়া হবে আপনি সেখানে আপনার ইমেইল পাসওয়ার্ড টি দিয়ে দিবেন।এরপর আপনাকে নতুন পিন সেট করতে বলা হবে এবার আপনি নতুন পিন সুন্দর ভাবে সেট করে নেবেন। তারপর দেখবেন আপনার ফোনটি খুব সহজেই আনলক হয়ে গেছে।
বেশিরভাগ ফোনে ক্ষেত্রেই দুইটা টেকনিক কাজে লাগে কিন্তু যেগুলো ফোনের ক্ষেত্রে টেকনিকগুলো কাজে লাগে না বা লাগবেনা সেই ফোনগুলো কম্পিউটারের দোকানে গিয়ে আপনারা খুব সহজেই ফ্লাশ করে ফোন আনলক করে নিতে পারবেন। আশাকরি টেকনিক টি আপনাদের সকলের ভাল লেগেছে।কেমন লেগেছে কমেন্ট করে জানাতে ভুলবেন না।এবং ভালো লাগলে অবশ্যই অবশ্যই শেয়ার করে আপনাদের বন্ধুদের কেউ জানিয়ে দেবেন। ঘরে থাকুন ,সুস্থ থাকুন।
ধন্যবাদ সবাইকে

<

Related Posts

10 Comments

মন্তব্য করুন