মিজু (Meizu) নিয়ে এলো তাদের নতুন মডেল এর ফোন মিজু Meizu16xs পড়ে নিন পরিপূন রিভিউ

আমি সবসময় চেস্টা করি মিড বাজেটের ফোন নিয়ে আলোচনা করার। যাতে  গ্রাহকরা সল্প  দামে ভাল পারফরম্যান্স এর ফোন কিনতে পারে ।তাই আপনাদের মাঝে নতুন একটিমোবাইল এর রিভিউ নিয়ে হাজির হয়েছি।

মোবাইলটি মিজু Meizu’ কম্পানি নতুন ল্যান্স করছে নতুন মডেল ফোনটি হল Meizu’s 16Xs ।ডলারে যার দাম কাছাকাছি ২৫০ ডলার এর মধ্যে ।টাকাই ২৮ হাজার মতো হতে পারে। কি আছে এই ফোন তা জেনে নিই

মিজু 16XS এর মিজু16s এর বড় ভাইয়ের সাথে একই রকম ডিজাইন ফ্যাক্টর রয়েছে। এতে 6.2 ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যা সংকীর্ণ পার্শ্ব বেলজেল দ্বারা বেষ্টিত। ফ্রন্ট ক্যামেরার ডিভাইসের কপাল / শীর্ষ বেজেলে থাকা অবস্থায় কোনও খাঁজ নেই। ডিসপ্লেতে 22২3 x 1080 পিএক্স এবং একটি অনুপাত অনুপাত 18.5: 9। স্মার্টফোনটির পিছন প্যানেলটি কোম্পানির ব্র্যান্ডিং এবং ট্রিপল ক্যামেরাটি ।পরে যা নিয়ে আলোচনা করে।

হুডের নিচে, মিজু 16XS স্ন্যাপড্রাগন 675 চিপসেট প্যাক করে, যা অক্টা-কোর ক্রিও 460 CPU এবং অ্যাড্রেন 612 জিপিইউ চিপ ধারণ করে। এটি 6 গিগাবাইট এলপিডিডিআর 4 এক্স র্যামের সাথেও সজ্জিত, যা 64 গিগাবাইট এবং 128 গিগাবাইট র্যামের সাথে যুক্ত। বায়োমেট্রিক সিকিউরিটির জন্য 16XS এ একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে যা আঙ্গুল স্থাপন করার পরে 0.2 সেকেন্ডের মধ্যে ফোন আনলক করার দাবি জানিয়েছে।

অপটিক্সের ক্ষেত্রে স্মার্টফোনের একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এটি একটি প্রাথমিক 48 এমপি (F / 1.7) স্যামসাং জিএম 1 এমওডি সেন্সর, একটি সেকেন্ড 5 এমপি (F / 1.9) সেন্সর এবং তৃতীয় বিশিষ্ট-কোণ (118.8 ডিগ্রি) লেন্স রয়েছে। সেলফি তুলার জন্য , মেজু 16XS একটি 16 এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে সজ্জিত যা এইচডিআর + এবং প্রতিকৃতি মোড সমর্থন করে। উপরন্তু, সেলফি ক্যামেরা দিয়ে ভাল ছবি তুলা যাবে

<

অপটিক্সের ক্ষেত্রে স্মার্টফোনের একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এটি একটি প্রাথমিক 48 এমপি (F / 1.7) স্যামসাং জিএম 1 এমওডি সেন্সর, একটি সেকেন্ড 5 এমপি (F / 1.9) সেন্সর এবং তৃতীয় বিশিষ্ট-কোণ (118.8 ডিগ্রি) লেন্স রয়েছে। সেলফি তুলার জন্য , মেজু 16XS একটি 16 এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে সজ্জিত যা এইচডিআর + এবং প্রতিকৃতি মোড সমর্থন করে। উপরন্তু, সেলফি ক্যামেরা দিয়ে ভাল ছবি তুলা যাবে  ।

আউট অফ দ্য বক্স, স্মার্টফোনে  7.3 এএসএস চালিত অ্যান্ড্রয়েড 9 দ্বারা পরিচালিত । এটি একটি 4000 এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত যা 18W দ্রুত চার্জিং সমর্থন করে। উল্লেখ্য, 16XS 165 গ্রাম ওজনের, এটি তার সেগমেন্টের সবচেয়ে হালকা ডিভাইসগুলির মধ্যে একটি করে তৈরি করে। গেমারদের জন্য, স্মার্টফোনের একটি হাইপার গেমিং মোড রয়েছে যা গেমিং সেশনের সময় বিজ্ঞপ্তিগুলি এবং অন্যান্য বিভ্রান্তিকে বন্ধ করতে দেয়।

উল্লেখযোগ্য কিছু স্পেস

  • উল্লেখযোগ্য স্পেস কিছু (কিছু যা আরো ব্যয়বহুল ফোন বীট করে )
  • এতে রয়েছে সুপার-পাতলা বিজেলগুলির সাথে একটি 6.2-ইঞ্চি স্যামসাং-তৈরি OLED প্যানেল
  • 48 এমপি প্রাথমিক ক্যামেরা সেন্সর, সুপার-ওয়াইড এঙ্গেল লেন্স এবং গভীরতা সেন্সর সহ ট্রিপল-ক্যামেরা সেটআপ
  • 6 গিগাবাইট র্যাম এবং 64/128 গিগাবাইট স্টোরেজ
  • 4,000 এমএএইচ ব্যাটারি

চারটি কালারে পাবেন এই ফোনটি কালার গুলো হলোঃজেড হোয়াইট, ব্ল্যাক, করাল অরেঞ্জ এবং আটলান্টিস ব্লু

বাংলাদেশে কখন পাবেন এই ফোনটি 

এই ফোনটি চীনে বিক্রি শুরু হবে ১০ এ জুন থেকে ।আর জুলাই এর দিকে ভারত,এশিয়া কিছু দেশ এবং

ইউরোপের কিছু অংশে এটি পাওয়া যাবে।

আ[পনাকে ধন্যবাদ যদি পোস্টটি আপনি পড়ে থাকেন। আপনি কমেন্ট করে জানান পোস্টটি পড়ে আপনার কেমন লাগল।যদি ভাল লাগে তাহলে আপনার বন্দুদের সাথে শেয়ার করুন ।আর যদি কোন ভুল করে থাকি কমেন্ট করে জানান আমি ভুলটি শুধরে নিব।নিয়মিত রিভিউ পেতে  grathor  পাশে  থাকুন ধন্যবাদ।ভাল থাকবেন সাবধানে থাকবেন।

Related Posts