মোবাইল দিয়ে গেমস খেলুন। অ্যাপ ইনস্টল ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ নিজের

কেমন আছেন সবাই..?? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমরা সবাই কমবেশি গেমস খেলি।কিন্তু অনেক এ ডাউনলোড হবে বলে গেম খেলতে পারি না। তাই বোরিং সময় গুলো আরও বোরিং কাটে। আজকে আমি আপনাদের সাথে কিছু টিপস শেয়ার করব যার মাধ্যমে আপনি ডাউনলোড করা ছাড়া মোবাইল এবং পিসির মাধ্যমে গেমস খেলতে পারবেন। তাহলে চলুন জেনে নেই কিভাবে আপনি এই কাজটি করবেন…??

আমরা অনেক এ অনলাইন এ কাজ করতে করতে ক্লান্ত হয়ে যাই। বিনোদন এর জন্য আমাদের কিছু সময় প্রয়োজন হয়।আপনি চাইলে কাজ এর ফাকে ১৫/২৯ মিনিট গেমস খেলে নিতে পারবেন কোন প্রকার ডাউনলোড এর ঝামেলা ছাড়া। আপনি অনেক রকম গেমস খেলতে পারবেন আপনার মোবাইল এর বা পিসির ক্রোম ব্রাউজার এর মাধ্যমে।

সবার প্রথম আমি যে গেমসটার কথা বলব এটা হচ্ছে pac man.আপনি শুধু  ব্রাউজার এ গিয়ে pac man লিখে সার্চ করবেন তাহলেই হবে। কোন প্রকার ডাউনলোড কিংবা লিংক এ যেতে হবে না। pac man লিখে সার্চ করার পর গেমস টি অপেন হয়ে যাবে এবং আপনি এক ক্লিক এ গেমস খেলা শুরু করতে পারবেন এবং এক ক্লিক এই বন্ধ করে দিতে পারবেন।

তারপর যে গেমস টি আছে snick game.এটার ক্ষেএেও আপনি একই ভাবে গেমসটা খেলতে পারবেন। কোন প্রকার ডাউনলোড করতে হবে না। য়াস্ট সার্চ করবেন আর প্লে করবেন। এরকম আরো অনেক গেমস পেয়ে যাবেন গুগল এ।

এভাবে গেম খেল্লে আপনার মোবাইল এ অতিরিক্ত অ্যাপ ডাউনলোড করতে হবে না।আশা  করি পোস্ট টি পরার পর কিছু একটা শিখতে পারছেন।যাদের প্রয়োজন হয় কাজের ফাঁকে ব্রাউজার থেকে গেমস খেলে নিতে পারবেন। তো ভালো থাকবেন সবাই। কথা হবে অন্য কোন একটা বিষয় নিয়ে। আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts