মোবাইল দিয়ে SEO করুন পিসির মতো। সবচেয়ে সেরা ব্রাউজার দিয়ে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি সবাই ভালো আছেন.. আমরা অনেক এ ইউটিউবিং করি। অনেক এ জানেন আবার অনেক এ নাও জানতে পারেন একটা ইউটিউব ভিডিও ভাইরাল করার জন্য অথবা আপনি ইউটিউব এ সফল হতে চাইলে আপনাকে অভস্যই ঠিক মতে SEO করতে হবে। ইউটিউব এ SEO করার জন্য সবচেয়ে সেরা মাধ্যম tubbady.

আমরা যখন আমাদের মোবাইল এ ক্রোম স্টোর গিয়ে tubbady extension আমাদের মোবাইল এ এড করতে চাই তখন আমাদের বলে যে এটা শুধু পিসির জন্য। এতে আমরা অনেক এ হতাশা গ্রস্ত হই। আমরা মনে করি আমাদের মোবাইল দিয়ে tubbady extension  ব্যবহার করা সম্ভব নয়। কিন্তু আজকে আমি আপনাদের এমন একটা ব্রাউজার এর কথা বলব যেটার মাধ্যমে আপনি মোবাইল দিয়ে tubbady extension ব্যবহার করতে পারবেন।

ব্রাউজার টি হলোঃ-

আপনি লেখা টি লিখে প্লে স্টোর এ সার্চ করলেই ব্রাউজার টা পেয়ে যাবেন। তবে আপনি একই রকম অনেক গুলো ব্রাউজার দেখতে পাবেন। অবস্যই আপনি উক্ত ব্রাউজার টা ডাউনলোড করবেন। আপনাদের সুবিধার জন্য আমি লিংক দিয়ে দিচ্ছি।

<

ব্রাউজার ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.yandex.browser

ব্রাউজার টা ডাউনলোড করার পর আপনি আপনার মোবাইল দিয়ে tubbady extension ব্যবহার করতে পারবেন। আপনি খুব সহজে আপনার মোবাইল দিয়ে সঠিক টাইটেল, কিওয়ার্ড এবং ডেসক্রিপশন বের করতে পারবেন। আপনি যদি সঠিক নিয়ম মেনে seo করতে পারেন তাহলে আপনার ইউটিউব এ সাফল্য পাওয়ার চান্স অনেক বৃদ্ধি পাবে।

বন্ধুরা যারা ইউটিউবিং করেন তারা উক্ত ব্রাউজার টা ডাউনলোড করে নিবেন। আপনি এই ব্রাউজার ব্যাবহার করে অনেক সুবিধা পাবেন। আশা করি পোস্ট টি আপনার কাছে ভালো লেগেছে। ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন। পোস্ট এ কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। কথা হবে পরবর্তী পোস্ট এ সে পযন্ত সবাই আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts