★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

যেকোনো অ্যাপের আইকনে নিজের ছবি ও নাম সেট করুন খুব সহজেই শুধুমাত্র এই অ্যাপসের মাধ্যমে

আসসালামু আলাইকুম । প্রিয় পাঠক সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আমি আপনাদের মাঝে নতুন একটি ট্রিক শেয়ার করার জন্য আসলাম । আশা করি আপনাদের ট্রিকস টি ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

আমি আজ আপনাদের সাথে যে ট্রিক্সটি শেয়ার করবো সেটা অনেক মজাদার একটি ট্রিকস। আপনারা আপনাদের মোবাইলের যেকোন অ্যাপসের আইকনে নিজের নাম ও ছবি সেট করতে পারবেন। এটা কিভাবে করবেন আমি আজ আপনাদেরকে সেই কথা বলব। আপনারা অনেকেই হয়তো শুনে চমকে গেছেন যে কিভাবে করা যায় হ্যাঁ বন্ধুরা করা যায় শুধুমাত্র ছোট্ট একটি কাজ করতে হবে আপনাদের। এই কাজটি করতে হলে আপনাদেরকে প্রথমে যা করতে হবে তা হল আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন সুপার পি লঞ্চার । অ্যাপসটি আসলে আপনারা এই এ্যাপসটি ডাউনলোড করবেন।ডাউনলোড করার পর অ্যাপ অ্যাপস টি ওপেন করুন ওপেন করার পর আপনাদেরকে যা করতে হবে তা হল আছে যা কিছু চাইবে আপনারা এলাউ করে দিবেন । সব কিছু হয়ে যাবার পর আপনারা যা করবেন তা হলো আপনারা যে এই অ্যাপস এর ভিতর আপনাদের ছবি অ্যাড করতে চান সেই অ্যাপটি টেপ করে ধরে রাখবেন। অ্যাপস টি কে ধরে রাখার পর আপনাদের ফোনের উপরে এডিট নামে একটি অপশন আসবে। এডিট নামের অপশন কে দেখতে পেলে আপনারা এডিট নামের অপশন থেকে অ্যাপসটি ক্লিক করবেন। এডিট অপশনে অ্যাপস টি কে ক্লিক করার পর আপনারা সেই অ্যাপসের আইকনে নিজের ছবি এবং পছন্দ মত নাম অ্যাড করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। আপনারা চাইলে একাধিক আছে আপনাদের বন্ধু অথবা প্রিয়জনদের ছবি এড করতে পারেন। আপনারা যদি অ্যাপস এর আইকনে আপনাদের ছবি অ্যাড করেন তাহলে আপনার বন্ধুরা চমকে উঠবে। তাই এই পোস্টটি আপনাদের জন্যে আজকে আমি শেয়ার করলাম । আপনারা চাইলে এই ট্রিক্সটি ট্রাই করে দেখতে পারেন এবং চমকে দিতে পারেন আপনাদের বন্ধুদের।

পোস্টটি আপনাদের কাছে যদি ভালো লেগে থাকে তাহলে শেয়ার করতে পারেন।ওকে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই পরবর্তীতে আবার আসবো বা অন্য কোনো নতুন পোষ্ট নিয়ে সে পর্যন্ত সবার সুস্থতা কামনা করছি ধন্যবাদ।