★ Grathor.com এ আপনিও ✍ লেখালেখি করে আয় করুন★Click Here★

যেকোনো ফোনে লেখালেখি বা লেখাগুলো সেভ করে রাখার জন্য নিয়ে নিন অসাধারণ একটি নোট !

পাঠক আশা করি অনেক ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় অনেক ভাল আছি চলুন আজকের পোস্টের বিষয় শুরু করা যাক।

আজকাল এই দুনিয়ায় আমরা নানা ধরনের লেখালেখি করে থাকি এই লেখাগুলো এডিট করা অথবা সেভ করার জন্য আমাদের নানা রকম জিনিসের প্রয়োজন হয়।

আপনাদের লেখালেখি করার জন্য বাস এই লেখাগুলো ইডিট করার জন্য আপনি অনেক নোটপ্যাড করে থাকেন কিন্তু ভালো মানে নোটপ্যাড কোথাও পান্না। আর আজ আমি আপনাদের এমন একটি নোটপ্যাড এর সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনারা এটি ভালোভাবে করতে পারবেন এবং সেভ করে রাখতে পারবেন এবং এটা রিকভারি করতে পারবেন।

রিকভার করার জন্য এই নোটপ্যাডে আপনার ইমেইল টা সেট করে রাখবেন তাহলে কোন লেখা যদি আপনি এখানে সেভ করে রাখেন যদি কখনো এই নোটপ্যাড টা ক্লিয়ার ডাটা অথবা হারিয়ে ফেলেন তাহলে এই নোটটা আবার প্লে স্টোর থেকে নামিয়ে আপনি এখানে ইমেইল লগিন করার সাথে সাথে আপনার সেই লিখাগুলো আবার পেয়ে যাবেন্।

আপনি যদি কোন কিছু লিখে থাকেন সেটা অটোমেটিক সেভহয়ে যাবে আপনাকে সেভ করা লাগবে না।

সবাই আপনি কিবোর্ড দিয়ে নানা ধরনের লেখালেখি করতে করতে হয়রান হয়ে যান কারণ অনেক সময় লেখাগুলো কেটে যায় অথবা মুছে যেতে পারে এই নোটপ্যাডে বসে আপনি যদি কোন পোস্ট লিখেন বা কোন কিছু এডিট করার জন্য কপি করে রেখে দেন সেটা আপনার একদম নিরাপদে থাকবে কোথাও হারিয়ে যাবে না।

যদি লেখালেখি করতে ভালোবাসেন বা বিভিন্ন গ্রুপে বিভিন্ন ওয়েবসাইটে পোস্ট করতে ভালবাসেন তাহলে এই পোষ্টের মাধ্যমে আপনি সব লেখাগুলো এখানে দেখতে পারবেন অথবা এডিট করে রাখতে পারেন আপনার জন্য এই নটাই হবে সবথেকে বেস্ট।
প্লে স্টোরে সব থেকে বেশি ডাউনলোড করা আর এটা রেটিং সবথেকে বেশি।

ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন
Download link

https://play.google.com/store/apps/details?id=com.socialnmobile.dictapps.notepad.color.note

তারপর সরাসরি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নেবেন আর নোট টা কেমন লাগলো কমেন্ট করে এখানে জানাতে ভুলবেন না যেন

আজকের মতো এখানেই শেষ করছি বিদায় অনেক ভাল থাকবেন সুস্থ থাকবেন

Shahed Ahamed
সকল প্রশংসা তার জন্য যিনি আমাকে সৃষ্টি করেছেন(আল্লাহ) আমার সব থেকে বেশি প্রিয় বন্ধু আয়না, কেন জানেন ! কারণ আমি কাঁদলে সে হাসে না!