রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন টপিক নিয়ে হাজির হয়েছি ( রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব )। তো আজ আমি আপনাদের বলবো ৮ টি বিভাগে রবির কাস্টমার কেয়ার সেন্টারের ঠিকানা নিয়ে যাহাতে আপনি খুব সহজে রবি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে পারেন। তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

রবি হচ্ছে বাংলাদেশের লিডিং মোবাইল সিম অপারেটর কোম্পানির মধ্যে একটি। সিম কিনতে ও সিমের কোনো সমস্যা হলে আমরা কাস্টমার কেয়ার যেয়ে থাকি। রবি কোম্পানি তাদের এই কাস্টমার কেয়ার বাংলাদেশের সব বিভাগেই চালু করেছে। তাদের সেবা আরও ভালো ও সহজলভ্য করতে বর্তমানে তারা সব জেলা ও উপজেলায়ও তাদের কাস্টমার কেয়ার রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিচে আমি ৮ টি বিভাগের বিভাগীয় শহরে রবির কাস্টমার কেয়ারের ঠিকানাগুলো দিয়ে দিচ্ছি।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

রবি কাস্টমার কেয়ারের সাথে কিভাবে কথা বলব

১. ঢাকাঃ ঢাকা যেহেতু বাংলাদেশের বিভাগীয় শহর তাই এখানেই রবির সর্বোচ্চ শাখা রয়েছে। ঢাকায় রবির মোট ১৭ টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। ঢাকার প্রায় সব থানায় ও গুরুত্বপূর্ণ জায়গাতেই রবির কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে।
ঢাকায় তাদের হেড ব্রাঞ্চ ধানমন্ডি থানায় অবস্থিত। এর ঠিকানা হচ্ছে – বাড়ি ৭৫৩ এর নিচতলায় সাতমসজিদ রোড ( স্টার কাবাব ধানমন্ডি ১৯ এর পাশে, আবহনী খেলার মাঠের বিপরীত। এটি সকাল ১০টা থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত খোলা থাকে।

২. চট্টগ্রামঃ চট্টগ্রামকে বলা যায় বাংলাদেশের দ্বিতীয় প্রধান বিভাগ ও শহর। একে শিল্প নগর বলা হয়। চট্টগ্রামের প্রায় সব মূল অঞ্চলেই রবির কাস্টমার কেয়ার রয়েছে। চট্টগ্রাম শহরে রবির ১৫ টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে।
চট্টগ্রাম শহরে তাদের হেড ব্রাঞ্চের ঠিকানা হলোঃ

grathor-ads

স্থানঃ ইস্ট কোস্ট সেন্টারের নিচতলা

রোডঃ ৪৪০/৫৪৪, শেখ মুজিব রোড

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

অঞ্চলঃ চৌমুহীন সার্কেল, আগ্রাবাদ।

এই শাখা সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা ৩০ মিনিট পর্যন্ত খোলা থাকে।

৩. খুলনাঃ খুলনা বিভাগে রবির মোট ৪ টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। যেগুলো খুলনা শহর, বাগেরহাট, গোপালগঞ্জ ও মংলায় অবস্থিত। খুলনায় তাদের একটি ব্রাঞ্চ রয়েছে। সেটির ঠিকানা হচ্ছেঃ
মুন্না টাওয়ারের নিচ তলা,৭ কেডিএ এভিনিউ, খুলনা।

এটি সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা ৩০ মিনিট পর্যন্ত খোলা থাকে।

৪. রাজশাহীঃ রাজশাহী বিভাগে রবির মোট ৩ টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। এগুলো রাজশাহী, নওগাঁ ও চাপাইনবাবগঞ্জে অবস্থিত। রাজশাহী শহরে তাদের একটি মাত্র শাখা রয়েছে। উক্ত শাখাটির ঠিকানা হচ্ছে-
স্থানঃ ২২২, এম এম প্লাজা

অঞ্চল/রোডঃ কুমার পাড়া

৫. রংপুরঃ সম্পূর্ণ রংপুর বিভাগে তাদের মোট ২ টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। এগুলো রংপুর শহর ও ঠাকুরগাঁওয়ে অবস্থিত। রাজশাহী শহরে তাদের একটি শাখা রয়েছে। শাখাটির ঠিকানা হচ্ছেঃ

স্থানঃ মাজেদা ম্যানশন

রোডঃ স্টেশন রোড

৬. বরিশালঃ সম্পূর্ণ বরিশাল বিভাগে তাদের একটি মাত্র কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। এটি বরিশাল সদর/শহরে অবস্থিত। এই ব্রাঞ্চের ঠিকানা হচ্ছেঃ

লিসা প্লাজা, ১৪০/১ সদর রোড (শহিদ মিনারের সামনে), বরিশাল

৭. সিলেটঃ সিলেটেও রবির একটি মাত্র কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে যেটি সিলেট শহরে অবস্থিত। এই ব্রাঞ্চটির ঠিকানা হচ্ছেঃ

স্থানঃ ১১৭-আজাদী

অঞ্চল/রোডঃ মিরবক্সতলা

শহরঃ সিলেট।

৮. ময়মনসিংহঃ ময়মনসিংহ বিভাগে রবির মোট ২টি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। এর একটি ময়মনসিংহ সদর / শহরে অবস্থিত ও অপরটি কিশোরগঞ্জে অবস্থিত। তাদের হেড ব্রাঞ্চ ময়মনসিংহে শহরে অবস্থিত। এই ব্রাঞ্চটি ময়মনসিংহ শহরের আর কে মিশন রোডের ৮ নম্বর বিল্ডিংয়ের নিচতলায় অবস্থিত।

উপসংহারঃ রবির প্রতিটি বিভাগেই কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। কিন্তু তাদের অনেক বিভাগ যেমনঃ বরিশাল, সিলেট, রংপুরে একটি মাত্র শাখা। একটি পুরো বিভাগে যদি একটি মাত্র শাখা থাকে, তাহলে কি হয়? যদিও তারা আরও শাখা আনার জন্য কাজ করে যাচ্ছে।

তো আজকের জন্য এতটুকুই। ভালো থাকুন সুস্থ থাকুন সেই কামনায় আজকের জন্য বিদায় জানাচ্ছি। পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ। এমন সব দারুন দারুন পোস্ট পেতে Grathor এর Facebook Group এর সাথেই থাকুন।

Related Posts

1 Comment

মন্তব্য করুন