রবি ১০ মিনিট স্কুল এপ্স রিভিউ।

আশা করি সবাই ভালো আছেন।বর্তমানে করোনা ভাইরাসের কারনে শুধু স্কুল, কলেজ না প্রাইভেট কোচিং সেন্টারগুলোও বন্ধ করা হয়েছে।কিন্তু কয়েকদিন পর যখন সব কিছু সাভাবিক হয়ে যাবে তখন কিন্তু পরীক্ষা আর পিছাবে না।পরীক্ষা যথাসময়ে নেওয়া হবে।কিন্তু আমাদের পড়াশোনার বিরাট ক্ষতি হচ্ছে।যদিও সরকার টিভিতে ক্লাস নেওয়ার ব্যবস্থা করেছে তারপরও সেইখানে মাএ ২ ঘন্টা ক্লাস নেওয়া হয়।আবার তার পাশাপাশি রয়েছে অন্যান্য ক্লাসএর বিষয়।

আপনাদের মনে হ,  এমন যদি একটা এপ্স পাওয়া যেতো যেইখানে নিজের ক্লাসএর সব গুলো ভিডিও একসাথে পাওয়া যায়।তাই আজকে সেই সম্পর্কে আমার লেখা।আপনি যদি ইউটিউব,ফেসবুক ব্যবহার করে থাকেন তাহলে আয়মান সাদিক কে অবশ্যই চিনেন।তিনি ও তার বন্ধুরা এমন এক টি এপ্স বানিয়েছেন যেখানে আপনারা পাচ্ছেন এক্সাথে সকল ক্লাসএর ভিডি। আর ভিডিও গুলো সব একসাথে দেওয়া হয়েছে তাই সেটার জন্য আপনাকে পরের দিনের জন্য অপেক্ষা করতে হবে না।

এখন আমি বলবো আপনারা প্রথমে প্লে স্টোরে গিয়ে রবি ১০ মিনিট স্কুল লিখে সার্চ করলে এপ্স টি পেয়ে যাবেন তারপর ডাউনলোড করে ব্যবহার করুন এপ্সটি এবং আপনি পাচ্ছেন নিজেকে যাচাই করার জন্য অনেক কুইজ।তাছাড়া আপনি যেইখানেই যান না কেন এইখানে অডিও রয়েছে তা হেডফোনের মাধ্যমে শুনতে পারেন।

কেন ব্যবহার করবেন এপ্স টি। আপনি যদি একজন ছাত্র হয়ে থাকেন তাহলে এই এপ্স টা আপনার অনেক উপকারি হবে।আপনি যেইখানে থাকেন সেইখানে অডিও ভিডিও সকল ভিডিও দেখতে পারবেন তাই এতো কথার পর তো বুঝতে পেরেছেন এপ্স টি কেন উপকারী। তাই আর দেরি করে ব্যবহার করা শুরু করে দিন আশা করি ভালো ফলাফল পাবেন।

এখন আপনি যেহেতু আমার পোষ্টটা পরছেন তাহলে ধরা যায় আপনার একটা ফোন আছে।এখন শুধু কিছু এমবির দরকার হবে যা আপনারা প্রতিদিন কিনে থাকেন।তাই ধরা যায় আপনি ফ্রীতে ক্লাস গুলো পাচ্ছেন।

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন