সকল সিমে নিয়ে নিন 1 জিবি ইন্টারনেট মাত্র 11 টাকায় এবং 7 দিন মেয়াদ।

❤️❤️আসসালামুআলাইকুম❤️❤️ বন্ধুরা,আশা করি আপনারা ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালোই আছি।আমাদের দৈনন্দিন জীবনে আমরা সবাই অনলাইনে থাকি, এবং আমরা ওয়াইফাই এর মাধ্যমে অথবা এমবি এর মাধ্যমে আমরা অনলাইনে ঘোরাঘুরি করি, আরো কত কাজ করি ইনকাম করি, কিন্তু আমরা সবাই ওয়াইফাই ব্যবহার করতে পারি না বেশিরভাগ মানুষই আমরা এমবি ব্যবহার করি।


📢 Promoted post: বাংলায় আর্টিকেল লেখালেখি করে ইনকাম করতে চান?

নিজের টাকা খরচ করে থাকি।আমি আজ আপনাদের এই টাকা খরচ কমানোর জন্য একটি অফার নিয়ে এসেছি। অফারটি হলো আপনারা এমবি নিবেন কিভাবে খুবই কম টাকায় যেমন ধরেন 15 টাকায় 1 জিবি,11 টাকায় 1gb, 9tk 1g, যেকোনো সিমে এই অফারগুলি নিতে পারবেন। এবং এদের মেয়াদ থাকবে তিন দিন, সাত দিন, 30 দিন,এরকম মেয়াদ থাকবে। আর কিভাবে সেটা এই লেখাটিতে বা আর্টিকেলটিতে আমি আপনাদেরকে বলবো। আপনারা যদি খুব ভালোভাবে এটা নিতে চান তাহলে অবশ্যই আমাদের এই পোষ্টটি খুব মনোযোগ সহকারে পড়তে হবে। এবং বুঝতে হবে যে এই আর্টিকেলের প্রত্যেকটি শব্দে শব্দে আমি কি বলতে চেয়েছি এবং আপনাদের কি বুঝিয়েছি। একটু যদি এদিক থেকে ওদিক হয়ে যায় তাহলে আপনি কিন্তু এমবি টা নাও পেতে পারেন এবং টাকাটা মিস হতে পারে। তাই আমি আপনাদের সাজেস্ট করব যে আপনারা অবশ্যই এই পোস্ট টি খুবি ভালোভাবে পড়েন।এবং বুঝে তারপরে কাজ করেন।

👉Read more: ফুল নিয়ে ক্যাপশন (সাদা ফুল, কৃষ্ণচূড়া ফুল, সূর্যমুখী, সরষে ফুল, রঙ্গন ফুল) উক্তি, স্ট্যাটাস

🙌(আমার পরিচয়)🙌 তো হ্যালো বন্ধুরা আমি আহসান হাবিব আকাশ আপনাদের মাঝে নিয়ে এলাম🤘, নতুন একটি অফার যেখান থেকে আপনারা খুব সহজেই 15 টাকা বা সামথিং 11 বা মনে করেন নয় টাকার মাধ্যমে 1gb,2gb রম অফার নিতে পারবেন। 7 দিন,তিন দিন, 30 দিনের মেয়াদে।নিচে থেকে শুরু করছি।

কিভাবে অফারগুলি নেবেন???

দেখুন আমি আগেই বলেছি যে আমরা অনলাইনে থাকি,অনলাইন থেকে হয়,টাকা ইনকামের জন্য না হলে নিজের কোন দরকার বা মনোরঞ্জন ভিডিও এর জন্য। তো আমরা এর জন্য ওয়াইফাই ব্যাবহার করি নাহলে এমবি এবং আমরা বেশিরভাগ মানুষই এমবি ব্যবহার করি। তাই আজকে আমি এমবির অফার নিয়ে এসেছি, এটি আপনাদের মাঝে এই পোস্টটিতে আমি বিস্তারিত বলবো, এই এমবি খুব সহজে পাওয়ার উপায় আমরা সবাই এমবি কিনে থাকি যেমন যদিও সিমের অফার আসে যে 2 জিবি 17 টাকায়, এবং 30 দিন মেয়াদে।তো আমরা তৎক্ষণাৎ সেই অফারগুলি নিয়ে থাকি।এবং আরো অফার যেমন 15 টাকায় 1 জিবি ও 11 টাকায় 1 জিবি অফার।

grathor-ads

আজ আপনাদের মাঝে এমন একটি উপায় আমি বলব যে, আপনারা খুব সহজেই যখন তখন যেকোন সময় নিজেদের প্রয়োজনে এই অফার গুলি নিতে পারবেন।এবং এটা ব্যবহার করতে পারবেন খুব ইজিলি। আপনাদের যেকোন সিমের মাধ্যমে যেমন গ্রামীন সিম বাংলালিনক সিম হোক এবং অন্যান্য আরো সিম। এবার প্রথমে আপনাদের এই কাজগুলি করার জন্য, আমি বলব যে আপনারা আপনার ফোনের কিবোর্ড অবশ্যই অন করবেন মানে ওপেন করে নেবেন।

ওপেন করার পরে আপনাকে ঠিক এইরকমই একটা কোড দিতে হবে যার মাধ্যমে আপনি 1 জিবি এমবি পাবেন 17 টাকায় মেয়াদ ৭দিন। কোড টি হল (*121*3443#)।আর অবশ্যই আমি বলে রাখি যে এই কোডটি আপনাদের গ্রামীন সিমে ডায়াল করবেন।তাহলে আপনি পাবেন 17 টাকায় 1 জিবি প্রতি মাসে একবার করে।এবং আপনি যদি আপনার বাংলালিং সিমে 1 জিবি কত টাকায় পেতে চান তাহলে আপনি ডায়াল করবেন এই কোডটি (*১২১*৯৬৫৩#)। এইটা অবশ্যই বাংলালিং সিমে ডায়াল করবেন। তাহলেই টাকা পাবেন সরি এমবি পাবেন।

📢 Promoted Link: Unlimited Internet Package Teletalk 2022 3G, 4G

এবার চলে আসি আপনারা কিভাবে নিবেন গ্রামীন সিমে 15 টাকায় 1 জিবি এটা নেওয়ার জন্য হুবহু এই কোডটি ইউজ করবেন (*১২১*৩৯৯১#)। এইটা অবশ্যই গ্রামীন সিমে ইউজ করবেন। বাংলালিং সিমে যদি 15 টাকায় 1 জিবি নিতে চান তাহলে অবশ্যই এই কোডটি ডায়াল করুন (*১২১*৩৩৯৯#)। তাহলেই পেয়ে যাবেন 15 টাকায় 1 জিবি, এবার আসি 11 টাকায় 1 জিবি নিতে হলে গ্রামীন সিমে আপনাকে ডায়াল করতে হবে (*১২১*৩৯৯৬#)। এবং বাংলালিং সিমে 11 টাকায় 1 জিবি নিতে হলে অবশ্যই ডায়াল করুন (*১২১*৩৪৪৫৯#)। তাহলেই পেয়ে যাবেন 11 টাকায় 1 জিবি তো আমার কাছে এই টুকুই তথ্য আছে।

আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন, আর হ্যাঁ যদি আপনাদের কোন সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্টে জানাবেন। আর যদি বিকাশ নগদে আয় করার জন্য কোন আর্নিং সাইট নিতে চান বা আর্নিং অ্যাপ চান তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।আমি খুব সহজেই বা তাড়াতাড়ি আপনাদেরকে দিয়ে দেব। আপনারা সবাই ভালো থাকবেন,সুস্থ থাকবেন, যদি মুসলিম হয়ে থাকেন অবশ্যই পাঁচ ওয়াক্ত সালাত আদায় করবেন।

❤️❤️আল্লাহ হাফেজ❤️❤️

Related Posts

43 Comments

মন্তব্য করুন