অপ্রয়োজনীয় কল থেকে বাচার সেরা দুটি অ্যাপ . For Android

আসসালামুআলাইকুম ভিউয়ার্স ! আশা করি সকলেই ভাল আছেন । ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনা নিয়ে শুরু করছি আজকের টিউটোরিয়াল ।
বাটন মোবাইলে একটা সিস্টেম রয়েছে , সেটা হচ্ছে – কল ব্লকার বা ব্ল্যাক লিস্ট এই অপশনটি প্রায় প্রত্যেকটি বাটন ফোনে রয়েছে কিন্তু আপনি যদি এন্ড্রয়েড ইউজার হয়ে থাকেন , তাহলে আপনি দেখবেন এই অপশনটি বেশিরভাগ এন্ড্রয়েড ফোনে থাকে না । তাই তারা বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে থাকি ।
কিন্তু আজকে আমি আপনাদের সামনে হাজির করব , সব থেকে ভালো মানের এবং সবথেকে বেশি রেটিং পাওয়া গুগল প্লে স্টোর এর সেরা একটি অ্যাপ । যা আপনার কল ব্লক বা ব্ল্যাকলিস্ট এর কাজে অনেক সহযোগিতা করবে ।

কেন কল ব্লকার বা ব্ল্যাকলিস্ট ব্যবহার করব?

আমরা অনেক সময় কিছু কিছু লোকের উপর বিরক্ত হয়ে যাই । যারা অতিরিক্ত পরিমাণে আমাদেরকে ফোন করে থাকে এই সমস্যায় প্রায় অনেকেই পড়েছেন তাই তারা কল ব্লক করে দেন ।

আপনি যদি গুগল প্লে স্টোরে চলে যান এবং সেখানে কল ব্লকার লিখে সার্চ করেন , তাহলে অসংখ্য সফটওয়্যার আপনাদের সামনে হাজির হয়ে যাবে কিন্তু সেগুলোর সবগুলোই যে আপনার কাজ করবে বা সবগুলোই যে ভালো তেমন কোন ব্যাপার নয় কিন্তু আজকে আমি আপনাদের সামনে যে সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছি । সেই সফটওয়্যার গুগল প্লে স্টোরে একটি ভালো জায়গা দখল করেছে । যার কারণে আমি আপনাদের সামনে এই সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছি ।
1 . তাহলে বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে যে সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছে সেসব চারটি গুগল প্লে স্টোরে ডাউনলোড হয়েছে 652,125 বার । সফটওয়্যারটি রেটিং পেয়েছে ফোর পয়েন্ট ফাইভ ।

সফটওয়্যার টি দিয়ে যা যা ব্লক করতে পারবেনঃ
সফটওয়্যারটি দিয়ে আপনি কল ব্লক এর পাশাপাশি এসএমএস ব্লক করে দিতে পারবেন যা আপনার প্রয়োজন নেই সেগুলো কে ব্লক করার জন্য নিচ থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন –
Download link here https://play.google.com/store/apps/details?id=com.vladlee.easyblacklist

2. হ্যালো বন্ধুরা এখন আপনাদের সামনে যে সফটওয়্যারটি নিয়ে হাজির হয়েছে সেটি গুগল প্লে স্টোরে পাবেন না এবং এটি অনেক ইউজফুল একটি সফটওয়্যার . যা ব্যবহার করে আপনি আপনার অপ্রয়োজনীয় কল এবং এসএমএস কে ব্লক করে দিতে পারবেন .
এই সফটওয়্যারটির রেটিং পেয়েছে 10 এর মধ্যে ১০ ।
তাহলে বুঝতে পারছেন সফটওয়্যারটি কেমন ইউজফুল একটি সফটওয়্যার এই সফটওয়্যারটি সকলের কাছে ভালো লেগেছে তাই সকলে এটাকে রেটিং দিতে বাধ্য হয়েছে ডাউনলোড করতে চাইলে নিচের নির্দেশনা অনুসরন করুন এবং ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করে ডাউনলোড করুন যদি কোন সমস্যা হয় তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করবেন ।
বন্ধুরা উপরে যে অ্যাপটি আপনার সামনে শেয়ার করেছি সেটি থেকে এটি আরও অনেক ভালো একটি সফটওয়্যার তো এটাতে আপনি ৮00 এর বেশি নাম্বার কে ব্লক করে দিতে পারবেন যা অন্য কোন সফটওয়্যার দ্বারা সম্ভব নয় । তাই ডাউনলোড করতে চাইলে নিচের ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন এবং সহজে ডাউনলোড করে নিন ।

তাহলে বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই যদি আমাদের পোস্টটি ভাল লাগে আপনাদের কাছে তাহলে অবশ্যই আমাদের পোস্টে সুন্দর একটি কমেন্ট করবেন এবং জানাবেন কেমন হয়েছে । যদি কোন জায়গায় বুঝতে সমস্যা হয় তাহলে ও কমেন্ট করবেন । আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আপনাদের জন্য । তো দেখা হবে আগামী সময় অন্য কোন পোস্ট নিয়ে সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন ।

Related Posts

19 Comments

মন্তব্য করুন