অফার!! অফার!! অফার!! মোবাইল রিচার্জে ১০০% ক্যাশব্যাক!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আনেক ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন বিকাশ আ্যপের অফার নিয়ে হাজির হয়েছি । তো আর দেরি না করে চলুন শুরু করা যাক।

বিকাশ হলো বাংলাদেশের একটি অনলাইন পেমেন্ট মাধ্যম। বাংলাদেশের বর্তমানে এমন কাউকে পাওয়া যাবে না যে কখনো বিকাশ আ্যপ ব্যবহার করেননি। আর বিকাশ আ্যকাউন্ট আপনি নিজে নিজে বাসায় বসে খুলতে পারবেন। আমি কয়েকদিন আগে বিকাশ থেকে কিভাবে ইনকাম করবেন সে সম্পর্কে গ্রাথোরে একটি পোস্ট লিখেছিলাম আপনি চাইলে সেই পোস্টটি পড়ে নিজেও বিকাশ থেকে ইনকাম করতে পারবেন। আমি নিচে বিকাশ আ্যপ ডাউনলোড করার একটি লিংক দিয়ে দিব আর আপনার মোবাইলে যদি বিকাশ আ্যপটি না থাকে তাহলে নিচের দেওয়া লিংক থেকে এখনই বিকাশ আ্যপটি ডাউনলোড করুন।

———————-ডাউনলোড করুন——————

বিকাশ আ্যপ ব্যবহার করার এবং এর জনপ্রিয়তার একটি গুরুত্বপূর্ণ কারণ হলো বিকাশের অফারগুলো। বিকাশ প্রায়ই তাদের আ্যপে বিভিন্ন অফার দিয়ে থাকেন। যেমন মোবাইল রিচার্জ, পেমেন্ট কিংবা সেন্ড মানিতে ক্যাশব্যাক দেওয়া।

গতদিন বিকাশ শুভ নববর্ষ অর্থাৎ পহেলা জানুয়ারি হওয়ার কারণে বিকাশ মোবাইল রিচার্জের জন্য একটি ক্যাশব্যাক অফার দেন। আপনি যদি বিকাশ আ্যপের মাধ্যমে ২১ টাকা মোবাইল রিচার্জ করেন তাহলে ২০ টাকা আপনি ক্যাশব্যাক পাবেন। ক্যাশব্যাক পাওয়ার জন্য প্রথমে আপনি আপনার মোবাইলে বিকাশ আ্যপটি ডাউনলোড করুন। উপরের দেওয়া লিংক থেকে আপনি বিকাশ আ্যপটি ডাউনলোড করতে পারবেন বা চাইলে আপনি প্লে স্টোরে গিয়ে “Bkash” সার্চ করে বিকাশ আ্যপটি ডাউনলোড করুন। বিকাশ আ্যপটি ডাউনলোড করার পর আপনি আপনার মোবাইল নাম্বার, ভেরিফিকেশন কোড ও পাসওয়ার্ডের মাধ্যমে আপনার একাউন্টে লগিন করুন। তারপর “মোবাইল রিচার্জ” অপশনে ক্লিক করুন। তারপর আপনি আপনার বা অন্য কারো মোবাইল নাম্বারটি দিন এবং আ্যমাউন্টের জায়গায় ২১ টাকা দিন তারপর আপনি আপনার একাউন্টের পাসওয়ার্ডটি দিয়ে মোবাইল রিচার্জ করুন। রিচার্জ করার সঙ্গে সঙ্গে ( সর্বোচ্চ ১ মিনিট পর) আপনার একাউন্টে ২০ টাকা ক্যাশব্যাক চলে যাবে।

 

আজকের জন্য এতটুকুই আবার কয়েকদিন পর আপনাদের সামনে হাজির হব নতুন কোন একটা টপিক নিয়ে৷ ততদিন পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনা করে আজকের জন্য বিদায় জানাচ্ছি। এই পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি এই পোস্টটি আপনার ভালো লেগেছে এবং পোস্টটি ভালো লাগলে নিশ্চয়ই পোস্টটি আপনাদের বন্ধু – বান্ধবের সঙ্গে শেয়ার করবেন আর অবশ্যই উপরের দেওয়া লিংক থেকে বিকাশ আ্যপটি ডাউনলোড করে ক্যাশব্যাকটি নিতে ভুলবেননা।

আমার আগের পোস্ট :

আ্যড দেখে ইনকাম করুন 

মাস্ক পড়ুন
সুস্থ থাকুন
আর গ্রাথোরের
সঙ্গেই থাকুন

Related Posts