অ্যান্ড্রয়েডের জন্য সেরা কিছু স্ক্রিন রেকর্ডার

আপনার নিজের ইউটিউব অ্যান্ড্রয়েড টিউটোরিয়াল চ্যানেল শুরু করতে চান বা কেবল আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের স্ক্রিনকাস্ট নিতে চান? বাহ্যিক ক্যামেরা বা কম্পিউটার ব্যবহার না করে আপনি সহজেই আপনার ডিভাইসের স্ক্রিনটি সরাসরি রেকর্ড করতে পারেন, প্লে স্টোরের এমন একটি হোস্টকে ধন্যবাদ যা আপনার জন্য কাজ করতে পারে।

আমরা অ্যান্ড্রয়েডের জন্য সেরা স্ক্রিন রেকর্ডারগুলির একটি তালিকা প্রস্তুত করেছি। এর মধ্যে সমস্ত ধরণের অভিনব বৈশিষ্ট্য রয়েছে – যাদু বোতামগুলি থেকে আপনার ভিডিওগুলিকে ভিডিও গেমের রেকর্ডিংয়ে সুপার-হাই-ফ্রেম রেট সহ রেকর্ডিংয়ে স্বয়ংক্রিয়ভাবে সামঞ্জস্য করে। পড়ুন, আপনার বাছাই করুন, তারপরে রেকর্ড করুন।

1. এমএনএমএল স্ক্রিন রেকর্ডার

মূল্য: বিনামূল্যে

অ্যান্ড্রয়েড স্ক্রিন রেকর্ডিং অ্যাপস এমএনএমএল স্ক্রিন রেকর্ডার

এখনও প্রাথমিক অ্যাক্সেসে রয়েছে তবে প্লে স্টোরের নির্দিষ্ট অ্যাপ্লিকেশনগুলিকে ঝাপসা করে এমন সমস্ত বিজ্ঞাপন এবং পেওয়ালস এবং অন্যান্য বিরক্তি থেকে সতেজভাবে মুক্ত, এমএনএমএল স্ক্রিন রেকর্ডার হ’ল একটি মুক্ত-উত্সের স্ক্রিন রেকর্ডার যা অন্য সবার উপরে ব্যবহারের সহজলভ্যতার উপর দৃষ্টি নিবদ্ধ করে (নামটি হ’ল ‘ন্যূনতম’, স্পষ্টতই উচ্চারণ করা))

যদিও এটি এখনও সংস্করণ 1.0 তে নেই, এটি 24 এমবিপিএস পর্যন্ত বিট রেট সহ 60fps পর্যন্ত রেকর্ডিং ব্যবহার করে দুর্দান্ত ব্যবহার করে। এই মুহুর্তে, রেজোলিউশনগুলি 1080p-এ সংযুক্ত করা হয়েছে তবে ডেভেলসরা এই সীমাটি বাড়াতে কঠোর প্রচেষ্টা করছে, অ্যান্ড্রয়েড রেকর্ডিং ফ্রেমের হার বাড়ানোর জন্য বিশ্রী করে তুলেছে।

আপনি প্লে স্টোর থেকে বা গিথুব থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং কোনও ফ্রি স্ক্রিন রেকর্ডারের জন্য আপনার সমর্থন দেখিয়ে দিতে পারেন যা বিএসের অনেক কিছু বাদ দেয়।

২.স্ক্রিন ক্যাম স্ক্রিন রেকর্ডার

মূল্য: বিনামূল্যে

ফ্রি-অ্যান্ড্রয়েড-স্ক্রিন-রেকর্ডিং-অ্যাপ্লিকেশান-screencam

ফ্রি লাইটওয়েট অ্যাপের জন্য অনেক কিছুই বলা যায় যা আপনাকে বিজ্ঞাপন দেয় না এবং এর নামের পরামর্শ অনুসারে আপনাকে ঠিক তেমন করতে দেয়। এই তালিকায় স্ক্রিনক্যামে অন্যান্য অ্যান্ড্রয়েড স্ক্রিন রেকর্ডারগুলির মতো অনেকগুলি বিকল্প থাকতে পারে না, তবে এটি আপনাকে ভিডিও বিটরেট, রেকর্ডিং রেজোলিউশন এবং আপনি যে ফ্রেমারেটটি ব্যবহার করতে চান (60fps অবধি) পরিবর্তন করতে দেবেন সেগুলি সহ প্রয়োজনীয় জিনিসগুলির চেয়ে বেশি।

এটি নিয়মিত আপডেটগুলিও পেয়েছে, তাই ভাসমান উইজেটগুলির সংযোজন দেখেছি যা আপনাকে দ্রুত কোনও স্ক্রিন থেকে আপনার রেকর্ডিংগুলি নিয়ন্ত্রণ করতে দেয়। এই মুহুর্তে একটি উল্লেখযোগ্য বাদ দেওয়া চিত্র-ইন-ছবি মোডের অভাব, যাতে আপনি স্ক্রিনটি রেকর্ড করার সময় সামনের ক্যামেরায় নিজেকে রেকর্ড করতে পারবেন না।

3. RecMe ফ্রি স্ক্রিন রেকর্ডার

মূল্য: বিনামূল্যে

সেরা-অ্যান্ড্রয়েড-স্ক্রিন-রেকর্ডিং-অ্যাপ্লিকেশান-recme

রেকএম হ’ল কয়েকটি স্ক্রিন রেকর্ডিং অ্যাপগুলির মধ্যে একটি যা কোনও রুট ডিভাইসে ব্যবহৃত হলে অভ্যন্তরীণ অডিও পাশাপাশি ভিডিও রেকর্ড করতে পারে। যদি আপনি মূলী না হন তবে আপনি অভ্যন্তরীণ অডিও বৈশিষ্ট্যটি গ্রহণ করতে পারবেন না, তবে আপনার এখনও 60fps 1080p ভিডিও মানের, একটি ফ্রন্ট / ব্যাক ক্যামেরা ওভারলে সহ পর্দা রেকর্ডিং ফ্রন্টে খেলতে হবে প্রো ব্যবহারকারী), এবং মাইক্রোফোন রেকর্ডিং।

ইউআইটি দুর্দান্ত এবং বন্ধুত্বপূর্ণ – এটি মেটেরিয়াল ডিজাইনের নান্দনিকতাটিকে দেখে মনে হচ্ছে এটি আপনার ফোনে একীভূত হওয়া কোনও অফিসিয়াল স্ক্রিন রেকর্ডিং অ্যাপ হতে পারে।

৪. গুগল প্লে গেমস

মূল্য: বিনামূল্যে

সেরা-অ্যান্ড্রয়েড-স্ক্রিন-রেকর্ডিং-অ্যাপ্লিকেশান-google-প্লে-গেম

আপনি যদি কোনও তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করা এড়াতে চান এবং বিশেষত আপনি যদি মূলত গেমিং স্টাফ রেকর্ড করতে চান তবে আপনি কেবল আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে অফিসিয়াল প্লে গেমস অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারেন।

কেবল প্লে গেমস অ্যাপ্লিকেশনটি খুলুন, একটি গেমের তথ্য পৃষ্ঠায় যান, তারপরে স্ক্রিনের শীর্ষে “রেকর্ড” আইকনটি আলতো চাপুন। আপনি 480p এবং 720p রেকর্ড করার বিকল্পগুলি পাবেন, তাই খুব বেশি হাই-ডিফ কিছুই নয়, তবে এটি সংহত হয়েছে, তাই আমরা অভিযোগ করছি না।

নন-গেমিং স্টাফ রেকর্ড করতে এই বৈশিষ্ট্যটি ব্যবহার করতে, উপরের পদক্ষেপগুলি অনুসরণ করুন, তারপরে খেলাটি চালু হওয়ার পরে কেবল প্রস্থান করুন। সহজ।

5. মবিজেন স্ক্রিন রেকর্ডার

মূল্য: বিনামূল্যে

মবিজেন প্লে স্টোরের অন্যতম জনপ্রিয় পর্দার রেকর্ডিং অ্যাপ্লিকেশন হিসাবে উপযুক্ত, যা 60fps এ পূর্ণ এইচডি রেকর্ডিং সহ বৈশিষ্ট্যগুলির একটি ধনী অফার করে। আপনার ভিডিওগুলি রেকর্ড করার পরেও আপনার পিজাইজ করার জন্য এটিতে বেশ কয়েকটি সরঞ্জাম রয়েছে যেমন ব্যাকগ্রাউন্ড সংগীত এবং নিজের পরিচয় এবং আউটরো ভিডিওগুলি রেকর্ড করার বিকল্প। এটি গেমিংয়ের জন্য বিশেষভাবে ভাল, আপনাকে অন-স্ক্রিন ক্রিয়ায় প্রতিক্রিয়া জানানো আপনার মুখের রেকর্ডিংয়ের সাথে একই সাথে আপনার সেশনগুলি রেকর্ড করতে দেয় ।

Related Posts