অ্যান্ড্রয়েডের জন্য সেরা কিছু স্ক্রিন রেকর্ডার ।

আসসালামুআলাইকুম বন্ধুরা ! আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন , তো আজকে আমি আপনাদের সামনে আরও একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম । আজকে আমরা দেখবো যে কিভাবে আমরা সহজেই মাত্র একটি সফটওয়্যার ইউজ করে বা একাধিক সফটওয়্যার ইউজ করে কিভাবে সহজেই অ্যান্ড্রয়েড ফোন এর স্ক্রীন রেকর্ড করতে পারি । বিশেষ করে যারা ইউটিউবে কাজ করেন এবং ইউটিউব এ কাজ করেন তাদের জন্য এটা অনেক কাজে আসবে । তো কথা না বাড়িয়ে চলুন আমরা জেনে নেই কিভাবে কিভাবে কাজ করবো এখন কি কি প্রয়োজন হবে আমাদের এ কাজগুলো করার জন্য । আমি আপনাকে বেশ কিছু সফটওয়্যার সাজেস্ট করবো যে সফটওয়্যারগুলো থেকে আপনি যেকোন একটা সফটওয়্যার ব্যবহার করে সহজেই এই কাজগুলো করতে পারবেন তো কথা না বাড়িয়ে চলুন আমরা কাজে নামে পড়ি
এটা করার জন্য আপনার এন্ড্রয়েড ফোনটি রুট হওয়ার কোন দরকার নেই আপনি আনরুট ফোন দিয়েই কাজগুলো করতে পারবেন।
কেন স্ক্রিন রেকর্ডার প্রয়োজন হয় ।

স্ক্রিন রেকর্ডার অনেক কাজের প্রয়োজন হয় , যেমন মনে করেন , আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে কোন কিছুর একটা ফটো তুলবেন অর্থাৎ মনে করেন আপনি একটি সফটওয়্যার ওপেন করছেন এবং এই সফটওয়্যার এর কোন একটি কাজ আপনি সঠিকভাবে বুঝতে পারছেন না । তাহলে আপনি সেখানকার একটা ফটো তুলে , যে এই বিষয়ে পারদর্শী তাকে যদি আপনি ফেসবুক বা মেসেঞ্জারে সেন্ড করে দেন । তাহলে সে সহজেই আপনার সেই বিষয়টি আপনাকে বুঝিয়ে দিতে পারবে তাছাড়াও আপনারা যদি ইউটিউবে এন্ড্রয়েড ফোনের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আপনারা দেখেছেন যে , তারা স্ক্রিন রেকর্ডার দিয়ে তাদের অ্যান্ড্রয়েড এর স্ক্রিন ভিডিও করে তারা ইউটিউব চ্যানেল পরিচালনা করে । তো আপনি যদি চান একজন ইউটিউবার হতে তাহলে আপনি এই কাজটি করতে পারেন ।

১ । সর্বপ্রথম আপনাদের জন্য থাকছে AZ Screen Recorder – Video Recorder, Livestream এই অ্যাপটি ;
আপনি প্লে স্টোরে গিয়ে এই সফটওয়্যার এর নাম ধরে ডাক দিলেই পেয়ে যাবেন । আপনি সেখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন তো তাই ডাউনলোড লিংক দিলাম না ।
AZ Screen Recorder – Video Recorder, Livestream এই সফটওয়্যারটি টোটাল ডাউনলোড হয়েছে 1,244,640 বার ।
দ্বিতীয় পর্যায়ে আপনাদের জন্য যে সফটওয়্যারটি থাকছে সেটা হচ্ছে – Rec. (Screen Recorder) –

এটা ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনি গুগল প্লে স্টোরে চলে যান এবং টাইপ করুন Rec. (Screen Recorder) – । তাহলে আপনাদের সামনে সর্বপ্রথম যে সফটওয়্যারটি আসবে সেটাই হচ্ছে Rec. (Screen Recorder) এই সফটওয়্যার সেখান থেকে ডাউনলোড করুন ।
সর্বশেষে আপনাদের জন্য যে সফটওয়্যারটি থাকছে সেটি অসাধারণ একটি সফটওয়্যার এই সফটওয়্যারটি দশের মধ্যে দশ রেটিং প্রাপ্ত একটি সফটওয়্যার ।
আপনি এটা গুগল প্লে স্টোরে পাবেন না তো এটা ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন এবং সহজেই ডাউনলোড করে নিন । এটি অনেক ইউজফুল একটি সফটওয়্যার যা অনেক ব্যবহারকারী ব্যবহার করে থাকে ।
Download link here 
তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই শেষ করছি আল্লাহ হাফেজ ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন