অ্যাপ রিভিউ ; অ্যাপ এ আয় করা যাবে প্লাস ফেসবুকের মতো ব্যাবহার করা যাবে

হোয়াটসঅ্যাপ প্যাকটি শীর্ষে নিয়ে গেছে বলে মনে হচ্ছে অ্যাপ্লিকেশন বাজারটি দৈনিক ভিত্তিতে মেসেজিং অ্যাপ্লিকেশনগুলি স্পিন করছে এবং এর মধ্যে কিছুগুলি তাদের অনন্য বৈশিষ্ট্যগুলির সাথে দেখা দেয়, তবে বেশিরভাগ লোক প্রভাবিত করতে ব্যর্থ হয়। রিংআইডি একটি আর একটি অ্যাপ্লিকেশন যা মানুষকে আরও কাছে আনতে চায় তবে মনে হয় এটি সম্পূর্ণ ভিন্ন মতাদর্শ থেকে এর অনুপ্রেরণা পেয়েছে। আমি গত কয়েক সপ্তাহ ধরে অ্যাপটি ব্যাপকভাবে ব্যবহার করছি এবং এটি দুর্দান্ত প্রভাব ফেলেছে red

, পর্যালোচনা: রিংআইডি লো ব্যান্ডউইথ ভয়েস এবং ভিডিও কলিংয়ে একটি নতুন বেঞ্চমার্ক সেট করে

যখন রিংআইডি বেশ কয়েকটি নতুন বৈশিষ্ট্য নিয়ে গর্বিত করেছে, তখন আমার জন্য চুক্তি নির্মাতা হ’ল ভিড় এবং ভিডিও কলগুলি একটি জঞ্জাল আস্তে আস্তে নেটওয়ার্ক এবং কম গতির সংযোগের মাধ্যমে করার ক্ষমতা ছিল। অ্যাপ্লিকেশনটি একটি মেনু মাথায় আসে যা আপনাকে হোম, ডায়াল প্যাড, পরিচিতি, কল ইতিহাস এবং বার্তাগুলির মধ্যে নেভিগেট করতে দেয়।

এটি ক্র্যাঙ্ক আপ
ওটিপি যাচাইকরণ সেটআপের সাহায্যে বোর্ডে উঠা বেশ সহজ, তবে প্রাথমিক সেটআপটি একবার হয়ে গেলে জিনিসগুলি কিছুটা ক্রেজি হয়ে যায়। হোয়াটসঅ্যাপের বিপরীতে, এটি আপনার পরিচিতিগুলিকে স্বয়ংক্রিয়ভাবে স্ক্যান করে না এবং পরিবর্তে একটি অনুরোধ প্রেরণের জন্য দলের একজনের প্রয়োজন হয় এবং অন্যটিকে গ্রহণ করতে হবে। বিভ্রান্তিতে যুক্ত করা হ’ল নিজেই রিং আইডি, এটি একটি আট ডিজিটের নম্বর। ডানদিকে সোয়াইপিং করা বাম মেনু ফলকে অ্যাক্সেস দেবে যা বেশিরভাগ অ্যাকাউন্ট সেটিংস, সাধারণ সেটিংস এবং ফাইল স্থানান্তর টগল এর সাথে অ্যাপ্লিকেশনটির সামাজিক বৈশিষ্ট্যগুলিকে হাইলাইট করে।

এছাড়াও, বিশাল সবুজ “অনলাইন” বোতামটি ক্লিক করা আপনাকে অফলাইনে আপনার স্থিতি পরিবর্তন করতে দেবে তবে এর অর্থ হ’ল আপনি কোনও প্রকারের বিজ্ঞপ্তি এবং আপডেটগুলি পেতে সক্ষম হবেন না। বাম থেকে ডানে সোয়াইপিংয়ের পরে অন্য মেনু ফলকটি প্রকাশিত হবে যা আপনি কেবল ভবিষ্যতে ব্যবহার করতে পারবেন এমন বৈশিষ্ট্য তালিকাভুক্ত করে!

কল এবং ভিডিওর গুণমান
স্কাইপ আমার স্বাদের জন্য অকারণে মুডি হয়ে গেছে। যদিও এটি উদ্দেশ্যটি কার্যকর করে, এটি বরং এটির জন্য লড়াই করে। অন্যদিকে হোয়াটসঅ্যাপ সেলুলার নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকাকালীনও নিমজ্জিত হয় (সাবধানতা অবলম্বন করুন আমার এলটিই গতি 2 এমবিপিএসের কিছুটা লাজুকের আশেপাশে ঘুরে বেড়ান!)। তদুপরি, কথোপকথনের দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পরেও কলটির মানটি খারাপ হয় নি।

খামটিকে আরও ধাক্কা দেওয়ার জন্য, আমি অ্যাপটিকে 2G গতিতে পরীক্ষা করেছিলাম এবং যদিও কলটির মানটি একটি বা দু’একটি নীচে এসেছিল, এটি এখনও উল্লেখযোগ্য ছিল। ভিডিও কলিংয়ের অভিজ্ঞতাটিও খারাপ ছিল না তবে ইন্টারনেটের গতি হ্রাস চপ্পি ফ্রেম এবং ভয়েস রিলে বিলম্বের জন্য পথ দেয়। বলা হচ্ছে, সংযোগের গতি কমপক্ষে 2 এমবিপিএস ছাড়িয়ে গেলে ভিডিও কলের মানটি সর্বোত্তম ছিল।

downside
এমনকি এই অ্যাপটি সম্পর্কে নিট-পিক করার চেষ্টা করার পরেও আমি খুঁজে পেলাম কয়েকটি ডাউনসাইড যা সাধারণ আপডেট দ্বারা কাটিয়ে উঠতে পারে। এই অ্যাপ্লিকেশনটির সামাজিক বিটটি একরকম অপ্রয়োজনীয় বলে মনে হয়েছিল, এটি যোগ করে সঙ্গীত এবং ভিডিওর পরিচ্ছেদগুলি খালি ছিল। আমি যেমন আগে প্রকাশ করেছি, রিং আইডিতে অভ্যস্ত হতে কিছুটা সময় লাগে takes আর একটি নামা নাম্বার হ’ল নম্বর স্ক্যানিং সিস্টেম, আমি চাইছিলাম যে পরিচিতিগুলি থেকে রিংআইডি স্ক্যান করা নম্বরগুলি স্বয়ংক্রিয়ভাবে এবং ইতিমধ্যে রিংআইডি অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে displayed

শেষের সারি
আমরা স্কাইপ, হোয়াটসঅ্যাপ, ওয়েচ্যাট এবং অন্যান্য বার্তাগুলি অ্যাপ্লিকেশন ব্যবহার করেছি তবে লো ব্যান্ডউইদথের উপর উচ্চ মানের কল করার সময় রিংআইডি কেকটি নেয় takes এটি যদি আপনি খাঁটি পাঠ্য সন্ধান করছেন তবে রিংআইডি আপনার প্রত্যাশার তুলনায় কমতে পারে, যদি এটি অডিও কল এবং ভিডিও কল হয়, তবে অ্যাপটি নিঃসন্দেহে আশেপাশের সেরা একটি। তবে কী আপনার সমস্ত বন্ধুবান্ধব এবং পরিবারকে হোয়াটসঅ্যাপ এবং ওয়েচ্যাট থেকে দূরে সরিয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট? রিংআইডিকে একটি স্পিন দিন এবং এই অ্যাপটি সম্পর্কে আপনার মতামত সম্পর্কে আমাদের জানান।

এবার তাহলে জেনে নেওয়া যাক কিভাবে আপনি রিং আইডি এর মাধ্যমে ইনকাম করতে পারবেন …
রিং আইডিতে ইনকাম করতে হলে আপনাকে অন্য্ কে রেফার ক্যরতে হবে .।আর যদি আপনি ইনস্ট্যান্ট ২০০ টাকা পেতে চান তাহলে আমার রেফার ইউজ করতে পারেন । আমার রেফার কোড হচ্ছে :১৭৭৬৯৪৩৪ ।
আর সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে আপনি এখানে বিকাশ বা রকেটের মাধ্যমে টাকা তুলতে পারেন । মাত্র ২০০ টাকা তেই টাকা তুলা যাবে ।

Related Posts