অ্যাপ রিভিউ: এক ক্লিকে একটা ইমেইল

আসসালামুআলাইকুম , বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। বন্ধুরা আজকাল হয়তোবা আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন গ্রুপে ইমেইল কেনাবেচা করতে দেখব। অনেকেই আছেন যারা আনলিমিটেড ইমেইল এড্রেস তৈরি করতে পারেন, অনেকেই আছে পারেন না। আজ আমরা আপনাদের এমন একটি এপ্লিকেশন সম্পর্কে আলোচনা করব যেটির মাধ্যমে আপনারা আনলিমিটেড ইমেইল এড্রেস করতে পারবেন। এপ্লিকেশনটির নাম ইনস্ট্যান্ট ইমেইল এড্রেস । মাত্র 2 এমবির এই অ্যাপ্লিকেশনটি 4.6 রেট এর রিভিউ পেয়েছ। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর আপনি আপনার সামনে চারটি অপশন দেখতে পারেন। প্রথম অপশনটি হল অ্যাড্রেস, দ্বিতীয় অপশনটি হচ্ছে দ্বিতীয় অপশনটি হচ্ছে ইনবক্স, তৃতীয় অপশনটি হচ্ছে আউট বক্স এবং চতুর্থ অপশনটি হচ্ছে নিউ ইমেইল এড্রেস। এড্রেস লেখা অপশনে থেকে আপনি আপনার ইমেল আইডি হ্যান্ডেল করতে পারবেন। ইনবক্স অপশনে আপনি আপনার কাছে আগত ইমেইল চেক করতে পারবেন। চতুর্থ অপশনটি হচ্ছে আসল অপশন, এখানে আপনি প্রত্যেক ক্লিকে একটি করে ইমেইল এড্রেস খুলতে পারবেন। এছাড়াও ইমেইল এড্রেসের ইউজারনেম টি আপনি আপনার নিজের মত করে সাজাতে পারেন। অদ্ভুত অদ্ভুত ডোমেইন দ্বারা ইমেইল এড্রেস করার মাধ্যমে আপনি আপনার বন্ধুদের তাক লাগিয়ে দিতে পারেন। এবার চলে আসুন এই অ্যাপের কিছু অসুবিধা নিয়ে আলোচনা করা যাকঃ এই অ্যাপ্লিকেশনটি ইউজ করার জন্য আপনাকে অবশ্যই ডাটা চার্জ প্রযোজ্য আর এই এপ্লিকেশন দিয়ে আপনি কিছু কিছু আইডি খুলতে পারবেন না। এখন আপনারা অনেকে মনে করে থাকতে পারেন যে আমরা এই মেইল এড্রেস দিয়ে grathor.com এ আনলিমিটেড আইডি খুলবো এবং সেই আইডি খুলবো এবং আমাদের নিজেদের রেফার কোড দিয়ে যাতে কিছু বোনাস আমাদের একাউন্টে এড হবে।

 

কিন্তু আপনার ধারণাটা সম্পূর্ণ ভুল এই ইমেইল এড্রেস দিয়ে আপনি grathor.com আইডি খুলতে পারবেন না। ইমেইল ইরর দেখাবে। কিন্তু আপনি অন্য ওয়েবসাইটে চাইলে আইডি খুলতে পারেন এছাড়াও ফেসবুকে আপনি যত খুশি তত আইডি খুলতে পারবেন তাতে কোন সমস্যা নেই। তবে আমাদের বাঙালি জাতির খুবই প্রতিভাবান এবং সৃজনশীল জাতি।

 

এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আজ রিভিউ দিয়েছে দেখা যাবে কিছুদিন পরে এই অ্যাপ্লিকেশনের খারাপ ব্যবহার করতে শুরু করে দিয়েছেন। কিন্তু আশা করি আপনারা এই অ্যাপ্লিকেশনটি খারাপ ব্যবহার অবশ্যই করবেন না। আর খারাপ ব্যবহার করতে চাইলেও যে সকল সাইট গুলো আরনিং সাইটের সকল সাইটে আপনারা একাউন্ট খুলতে পারবেন না।

 

এখন কথা হচ্ছে যে আপনারা অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোরে কিভাবে খুজে পাবেন তাতে সমস্যা নেই। আপনাদের শুধু গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ অপশন লিখতে হবে instaaddr তারপরে দেখবেন যে হলুদ রং এর লোগো এবং 2 এমবির একটি এপ্লিকেশন টি আপনার কাছে হাজির হবে। আর্টিকেলটি ভালো লাগে শেয়ার করতে ভুলবেন না।

 

ধন্যবাদ

Related Posts