অ্যাপ রিভিউ : ঘরে বসেই দেখুন বাংলাদেশের সকল টিভি

আসসালামুআলাইকুম বন্ধুরা ।বরাবরের মতন নতুন একটা অ্যাপ্লিকেশন রিভিউ আপনাদের সাথে হাজির হয়েছি ।বর্তমানে ইন্টারনেটের যুগে কোন কিছুই অসম্ভব নয় ।24 ইঞ্চির একটি টেলিভিশন কে সহজে আপনি মোবাইল ফোনে কনভার্ট করে নিতে পারবেন। এবং বর্তমান যুগের সবকিছুই ইন্টারনেট ভিত্তিক হয়ে গেছে ।এমনকি আপনাদের বিনোদনের একমাত্র মাধ্যম টেলিভিশন পর্যন্ত এখন ইন্টারনেটভিত্তিক হয়ে গেছে ।

 

এবং এর উপর ভিত্তি করে একটি এপ্লিকেশন তৈরি করেছে আমাদের বাংলাদেশের অ্যাপ্লিকেশন ডেভেলপার রা।

 

তো আজকে এই অ্যাপ্লিকেশনটির রিভিউ নিয়ে আমরা আলোচনা করব এপ্লিকেশনটির নাম হচ্ছে জাগো বিডি – বাংলা টিভি ।

 

অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোরে সার্চ করে খুব সহজে পেয়ে যাবেন। অ্যাপ্লিকেশনটি মাত্র 8 এমবি। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর আপনার কাছ থেকে কোনো ধরনের অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে না ।

 

কোন ধরনের একাউন্ট ক্রিয়েট করতে হবে না। অত্যন্ত ছোট্ট একটি অ্যাপলিকেশনটি আপনারা ওপেন করার পরপরই আপনারা সরাসরি টিভি দেখার অপশন পাবেন। তো এই অ্যাপ্লিকেশনের ফিচার সম্পর্কে আলোচনা করা যাক ।

 

এরপর আমরা অ্যাপ্লিকেশনের কিছু নেগেটিভ রিভিউ উপস্থাপন করব… এই অ্যাপ্লিকেশনটিতেআপনি বাংলাদেশসহ বিশ্বের সকল ধরনের টিভি চ্যানেল দেখতে পাবেন। এমনকি বিটিভি পর্যন্ত। অবাক হতে পারেন। স্পেশালভাবে আমি কেন বিটিভি এর নাম বললাম ।কারণ আপনি বাংলাদেশের অন্য কোন অ্যাপ্লিকেশনে বিটিভি চ্যানেল দেখতে পাবেন না। একমাত্র জাগ টিভি এবং আপনার নিজের টেলিভিশন বাদে… কেবলমাত্র বাংলাদেশের 50 টির বেশি টিভি চ্যানেল আপনি এখানে দেখতে পারবেন। শুধুমাত্র কি টিভি চ্যানেল ।

 

বর্তমানে ইন্টারনেটের যুগে সংবাদপত্র আপনার হাতের মুঠোয় এসে গেছে। আর এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা বিনামূল্যে দেশের সকল সংবাদপত্র ই পেপার আকারে পাবেন। আর এই অ্যাপ্লিকেশনটিতে আপনি সম্পূর্ণ হাই ডেফিনেশন এর টিভি দেখতে পারবেন। তো এখন এই অ্যাপ্লিকেশনটির কিছু নেগেটিভ সম্পর্কে আলোচনা করা যাক ।এই অ্যাপ্লিকেশনের নেগেটিভ এর মধ্যে রয়েছে যে এই অ্যাপ্লিকেশনটি যখন আপনি থ্রিজি নেটওয়ার্কের ব্যবহার করবেন তখন এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি কোন টিভি চ্যানেলে স্ট্রিম করতে পারবেন না ।কারণ এই অ্যাপ্লিকেশনে যেসকল রেজ্যুলেশন অপশন রয়েছে সেগুলো 3g স্পিডে কাজ করবে না ।ফোরজি স্পিডে কাজ করতে পারে আবার নাও পারে ।

 

যদি ফোরজি স্পিড ভাল হয় তাহলে কাজ করতে পারে । আর ওয়াইফাই এর মতই আপনি কাজ করতে পারবেন। এই লেখাটা আমার কাছে আর বর্তমানে কোন নেগেটিভ রিভিউ নেই ।কেবলমাত্র এই কারণেই আমি গুগল প্লে স্টোরে এই অ্যাপ্লিকেশনটিতে 4 রিভিউ দিয়েছি।

 

আর আপনাদের যদি আমাদের আর্টিকেলটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না । আর্টিকেলটি শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকার জন্য আমন্ত্রণ রইল । ধন্যবাদ…

Related Posts