অ্যাপ রিভিউ – ছবিতে বাংলা লেখার সেরা আরেকটি অ্যাপ

আসসালামুআলাইকুম বন্ধুরা ।
আপনারা সবাই আশা করি ভাল আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি ।বুঝতেই পারছেন বরাবরের মতো নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ আপনাদের সকলের সামনে হাজির হয়েছি। তো এই অ্যাপ্লিকেশনটি আমরা যারা এই ওয়েব সাইটে নিয়মিত লেখালেখি করি তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ।কারণ এই অ্যাপ এর মাধ্যমে আপনারা খুব সহজেই ছবিতে বাংলা লিখতে পারবেন।
আমি জানি যে এর পূর্বে আমি ছবিতে বাংলা লেখার জন্য একটি এপ্লিকেশন শেয়ার করেছিলাম । আপনাদের সকলের সাথে ।কিন্তু সেই অ্যাপ ব্যবহার করে ছবিটা আকার পরিবর্তন হয়ে যায় । তো সুতরাংএই সমস্যা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য নতুন একটি অ্যাপ্লিকেশনের জন্য আপনাদের সামনে হাজির হলাম। আপনারা বেসিকালি একই ধরনের কাজ করতে পারবেন ।তবে একটু পার্থক্য রয়েছে।
অ্যাপলিকেশনটিতে বিভিন্ন ধরনের ফিচারস রয়েছে ।যেগুলো আমার আগের শেয়ারকৃত অ্যাপ্লিকেশনে ছিলনা। অ্যাপ্লিকেশন টির নাম হচ্ছে ” লিখন’ এই অ্যাপ্লিকেশনটিতে 50 টিরও বেশি বাংলা লেখার জন্য ফন্ট রয়েছে।
এগুলো ব্যবহার করে আপনার অতি স্টাইলিশ ভাবে আপনার ছবিতে বাংলা লিখতে পারবেন। শুধু তাই নয় এই অ্যাপ্লিকেশনটির ভেতরেই আপনি আপনার কাঙ্ক্ষিত ছবিটি পেয়ে যাবেন। ছবিটির উপরে আপনি আপনার পছন্দসই ভাবে বাংলা টাইপ করতে পারবেন। এটি হচ্ছে এই অ্যাপ্লিকেশনের একটি বিশেষত্ব। 
এছাড়াও এই অ্যাপ্লিকেশনে আপনি আপনার কিবোর্ড এর ইমোজি সেট করতে পারবেন ।সবচেয়ে বড় অবাক করা ব্যাপার আপনার কিবোর্ডে যে ইমোজি গুলো যেভাবে রিঅ্যাক্ট করবে আপনার ছবি তো সেই ভাবেই ইমোজি গুলো প্রদর্শন করানো হবে। এই অ্যাপ্লিকেশনটি তে আপনি একের অধিক টেক্সট অ্যাড করতে পারবেন। এছাড়াও অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার ছবি ফিল্টার করতে পারবেন।
এছাড়াও ছবি রিসাইজ করতে পারবেন। অ্যাপ্লিকেশনটি খুবই সহজে কাস্টমাইজ করা যায় ।আর আপনারা হয়তোবা এখন নিশ্চয়ই বুঝতে পারছেন যে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি কিভাবে আমাদের ওয়েবসাইটে উপকৃত হতে পারবেন। আসলে আমাদের এই ওয়েবসাইটের কনটেন্ট বা আর্টিকেল লিখে আমাদের সেই আর্টিকেল বিষয়ক ছবিটি দিতে হয় । সেই ছবিটি যেকোনো ব্লগ অথবা ওয়েবসাইট থেকে সংগ্রহ করার পর সেটি কিঞ্চিৎ হলেও এডিট করে দিতে হয়।
এবং এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি খুব সহজেই এই কাজটি সম্পন্ন করতে পারবেন ।চমৎকার এই অ্যাপ্লিকেশনটি 1 লক্ষেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে ।এটি মাত্র 14 এমবির একটি অ্যাপ্লিকেশন। এবং অ্যাপ্লিকেশনটিতে রিভিউ প্রদান করেছে 1000 জনেরও বেশি মানুষ এবং এর গড় রিভিউ 4.2 আর আশা করি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে ।
আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেলটি শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইল। ধন্যবাদ …

Related Posts

12 Comments

মন্তব্য করুন