অ্যাপ রিভিউ : তৈরী করে ফেলুন কার্টুন

হ্যালো …

 

আসসালামুআলাইকুম বন্ধুরা ।রীতিমত নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে আপনাদের সকলের সামনে হাজির হয়েছি । আজকে যে অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আলোচনা করব সেটা ব্যাবহার করে আপনারা আপনাদের পছন্দনীয় ভাবে কার্টুন তৈরী করতে পারবেন ।

 

আমরা অনেকেই কার্টুন লাভার ,যারা কার্টুন দেখতে ভালোবাসি অথবা তার পাশাপাশি কার্টুন আটকে ভালোবাসি এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা সরাসরি চলমান যেকোনো ধরনের কার্টুন তৈরি করতে পারবেন ।

 

তবে আপনারা হয়তো অনেকেই ভাবতে পারেন যে আপনি আপনার পছন্দ মত এনিমেশন কার্টুন তৈরি করতে পারবেন ।আসলে আপনার ধারনাটি সম্পুর্ন ভুল ।কারণ এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা দ্বিমাত্রিক ছবি তৈরি করতে পারবেন। তো অ্যাপ্লিকেশনটি কিভাবে কাজ করে। অ্যাপ্লিকেশনটি কাজ করা খুবই সহজ। প্রথম অ্যাপ্লিকেশনটি আপনার ডাউনলোড করবেন। আপনাকে ফ্রী ডাউনলোড করার জন্য আপনারা গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন cartoon maker – video and gif maker কেবলমাত্র এটি লিখে আপনাদেরকে গুগল প্লে স্টোরে সার্চ দিতে হবে ।

 

এইতো আপনার কাঙ্খিত অ্যাপ্লিকেশনটি আপনারা পেয়ে গেলেন। এখনই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন ।অ্যাপ্লিকেশনটি মাত্র39 এমবির। অ্যাপ্লিকেশনটি পাঁচ লাখেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। এবং অ্যাপ্লিকেশনটিতে রিভিউ প্রদান করেছেন 5000 জন। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হচ্ছে এত সুন্দর একটি অ্যাপ্লিকেশন হওয়া সত্বেও এই অ্যাপ্লিকেশনটিতে গড় রিভিউ 2.9 তো অ্যাপ্লিকেশনটি আপনার ডাউনলোড করবেন অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনারা কিভাবে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করবেন ?প্রথমে আপনারা একটি থিম সিলেক্ট করে নেবেন।

 

তারপর এই থিমের উপরে কার্টুন আঁকবেন ।এর পরে ডান করে দেবেন। এবং ডান করে দেয়ার পর সেই কাটুনের আঙ্গিকে আরেকটি কার্টুন আঁকবেন। দুইটি কার্টুনের চরিত্র যদি এক রকমের হয় তবে একই ছবি আঁকবেন ।কথাটি একটু ঘোলাটে হয়ে গেল… আচ্ছা একটু স্পষ্টভাবে বোঝা যাক । আমরা যখন কোন দ্বিমাত্রিক কার্টুন দেখি তখন সেই দ্বিমাত্রিক কার্টুনে এক সেকেন্ডের বেলায় যেমনটি দেখা যায় 2 সেকেন্ডের বেলা সেই কার্টুন চরিত্রটিকে পূর্বের অবস্থা থেকে একটু পরিবর্তিত হয়। আশা করি আপনাদের বুঝাতে পেরেছি।

 

আর আপনাদের তৈরি করা কার্টুনটি আপনারা সরাসরি গ্যালারিতে সেভ করতে পারবেন। একদম বিনামূল্যে s আপনারা বিভিন্ন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারবেন। আর এ সম্পর্কে আমার কিছু নেগেটিভ রিভিউ রয়েছে ।আসলে শান্তিতে কার্টুন বানানো খুবই কষ্টসাধ্য ।আপনার নিজের অংকন করা কার্টুন কে এটা শুধুমাত্র অ্যানিমেটেড করে দেবে। তাছাড়া অন্য কোন ফিচার এই অ্যাপ্লিকেশনটিতে নেই।

 

আশাকরি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে ।আর্টিকেলটির যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেল শেয়ার করতে ভুলবেন না ।আর্টিকেলটি শেয়ার করে আমাদের ওয়েবসাইটে সঙ্গে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইল। ধন্যবাদ…

Related Posts