অ্যাপ রিভিউ – ‘নির্মাণে আমি’

আসসালামুআলাইকুম বন্ধুরা।
আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হলাম। অ্যাপ্লিকেশন সম্পূর্ণ একটি বাংলাদেশের এপ্লিকেশন এবং আমি গত কয়েকদিন হল বাংলাদেশের এপ্লিকেশন নিয়ে বেশি রিভিউ দিচ্ছি । তো এই অ্যাপ্লিকেশনটি আমি কোন ধরনের নেগেটিভ রিভিউ দিতে পারব না ।
কারণ এই অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার ভবিষ্যতের বাড়ি তৈরিতে যথেষ্ট সহায়তা করবে ।শাহ সিমেন্টের প্রচারণায় নির্মিত হয়েছে ‘নির্মাণে আমি’ নামের একটি নতুন অ্যাপ্লিকেশন । আসলে ‘নির্মাণে আমি’ এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা আপনাদের বাড়ি ঘর তৈরি সম্পর্কিত বিভিন্ন ধরনের তথ্য সহজেই পেয়ে যাবেন।
এবং বাড়ি তৈরির পূর্বে ভূমি বিষয়ক যে সকল সচেতনতামূলক কার্যক্রম রয়েছে সেগুলো আপনারা এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে জানতে পারবেন ।সব মিলিয়ে এই অ্যাপ্লিকেশনটি অসাধারণ একটি এপ্লিকেশন। এখন আমি আপনাদের জানব এপ্লিকেশন টা কিভাবে আপনারা ব্যবহার করতে পারবেন। এবং এ থেকে কি কি উপকারিতা আপনারা পাবেন ।
উপকারিতার কথা বলতে গেলে আমি উপরে সব রকমের কথা আগেই বলে দিয়েছি ।এছাড়াও এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি বিশেষজ্ঞদের কাছে যোগাযোগ করতে পারবেন। সরাসরি তাদের কাছে ভিডিও কলে কথা বলতে পারবেন। এছাড়াও অডিও কনফারেন্সের মাধ্যমে আপনারা তাদের কাছ থেকে গ্রহণযোগ্য উপদেশ পাবেন ।
আর এই অ্যাপ্লিকেশনটিতে অধিকাংশ জায়গা জুড়ে বিভিন্ন ধরনের ব্লগ লেখা হয়েছে। এই ব্লগ গুলোর মাধ্যমে আপনারা বাড়ি তৈরির যাবতীয় তথ্যাদি জানতে পারবেন ।যেমন বাড়ির ডিজাইন কন্ডিশন। তাহলে আপনার বাড়ি আকর্ষণীয় হবে। এছাড়াও আপনি সাশ্রয়ী মূল্যে ডিজাইনটি করতে পারবেন আর ।তাছাড়া ও বিভিন্ন ধরনের যাবতীয় তথ্যাদি রয়েছে ।
যেহেতু আমি এসব বিষয় অথচ অভ্যস্ত নই আমি হয়তোবা আপনাদের বেশি কিছু তথ্য সংগ্রহ করতে পারব না ।তবে এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আমি যতটুকু জানতে পেরেছি ততটুকুই আপনাদের সাথে শেয়ার করবো ।এই অ্যাপ্লিকেশনটি রিসেন্টলি লঞ্চ করা হয়েছে ।আপনারা বুঝতেই পারছেন অ্যাপ্লিকেশনের রিভিউ এর ওপর ভিত্তি করে আপনি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন। আরেকটি সবচেয়ে বড় ফিচার সম্পর্কে তো আপনাদের এখনো বলা হয়নি ।
আর সেটি হচ্ছে আপনারা সরাসরি শাহ সিমেন্টের ডিলার দের সাথে যোগাযোগ করে একটি নির্দিষ্ট পরিমাণের প্রয়োজনীয় সিমেন্ট সংগ্রহ করতে পারবেন। তবে এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কিত কোন নেগেটিভ রিভিউ আমার কাছে না থাকলেও এই অ্যাপ্লিকেশনটির বাহ্যিক একটি রিভিউ একটি নেগেটিভ রিভিউ আমার কাছে রয়েছে ।সেটি হচ্ছে এই অ্যাপ্লিকেশনটি অধিকাংশ সময় ক্রাশ করে ।
তার পরেও গুগল প্লে স্টোরে আমি অ্যাপ্লিকেশনটিতে পাঁচের মধ্যে 5 রেটিং দিয়েছি।38 এমবি এপ্লিকেশন 5 হাজারেরও বেশি ডাউনলোড করা হয়েছে ।এবং এতে রিভিউ প্রদান করেছেন 64 জন এবং এর রিভিউ 4.8
আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইল। ধন্যবাদ…

Related Posts