অ্যাপ রিভিউ : বুক লাভারদের জন্যে সেই বই

আসসালামু আলাইকুম বন্ধুরা ।

 

আশা করি সবাই ভালো আছেন ।বরাবরের মতন আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হয়েছি । আমাদের আজকের এই অ্যাপ্লিকেশনের ভিডিওটি তাদের জন্য যারা বুক লাভারস । অর্থাৎ বইয়ের প্রতি যাদের অগাধ ভালোবাসা তাদের জন্যে এই অ্যাপ টি । বর্তমানে ইন্টারনেটের যুগে কোন কিছুই অসম্ভব নয়। একটা সময় ছিল যখন ছেলেমেয়েদের পাঠ্যপুস্তক সমূহ সসংগ্রহ জন্যই অনেকদিন অপেক্ষা করতে হত ।

 

 

কিন্তু সেই যুগ আর নাই । বর্তমানে তথ্য এবং যোগাযোগ প্রযুক্তির যুগে মানুষের বইয়ের প্রতি আগ্রহ বেড়ে গেছে। তো আজকে আমরা যে অ্যাপ্লিকেশনটি নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি সেটি হচ্ছে , “সেই বই” । “সেই বই” নামের এই অ্যাপ্লিকেশন টা সম্পূর্ণ একটি বাংলাদেশি অ্যাপ্লিকেশন । এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনারা সহজেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে বই সংগ্রহ করতে পারেন। পিডিএফ নয় বরং সরাসরি কাগজ কালীর বই আপনারা পেয়ে যাবেন । তো এই অ্যাপ্লিকেশনটির যে সকল ফিচার রয়েছে সেই সকল ফিচার সম্পর্কে আলোচনা করা যাক । এই এপ্লিকেশনটি সবচেয়ে বড় ফিচারস সেটি হচ্ছে আপনি বইটি অর্ডার করার পর কিছু অংশ পড়ে দেখতে পারেন ।

 

এছাড়াও অনেক সময় স্পেশাল ডিস্কাউন্টে বই কিনতে পারবেন। আপনি যদি চান তাহলে যেকোনো একটি প্রকাশনীর সকল বই কিনে নিতে পারবেন। এবং আপনি যদি কোন প্রকাশনীর সকল বই কিনতে চান তাহলে সকল বইয়ের ওপর আপনি 60 পার্সেন্ট ডিসকাউন্ট পাবেন। তো এইবার জেনে নেওয়া যাক যে আপনারা কিভাবে বই কেনার পরে মূল্য পরিশোধ করতে পারেন । এই অ্যাপ্লিকেশনটিতে একটি ‘সেই বই” ওয়ালেট থাকবে ।সেই ওয়ালেটে আপনারা যে কোন মোবাইল ব্যাংকিং থেকে টাকার ডিসপিউট করে রাখতে পারবেন।

 

এছাড়াও বিকাশ ,রবি এবং ব্যাংক মেথডের মাধ্যমে আপনারা টাকা পরিশোধ করতে পারবেন। সে ক্ষেত্রে অধিকাংশ সময় আপনারা স্পেশাল ডিস্কাউন্ট পাবেন। আপনার হয়তো মনে করতে পারেন রবির মাধ্যমে কিভাবে আপনারা টাকা পে করতে পারবেন। আসলে আপনার রবি সিমের ব্যালেন্স থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নেওয়া হবে। আর সবচেয়ে বড় কথা হচ্ছে আপনারা অনেক সময় বই বিনামূল্যে সংগ্রহ করতে পারেন। তবে সেটির জন্য অবশ্যই নির্দিষ্ট কিছু সময় রয়েছে। এছাড়াও খুবই কম দামে আপনারা পিডিএফ সংগ্রহ করতে পারবেন …

 

তবে এই অ্যাপ্লিকেশন এর একটি সমস্যা যে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে এই অ্যাপ্লিকেশনটি বই সরবরাহ করতে পারেনা । ১৩ এমবির এই অ্যাপ্লিকেশনটি এক লক্ষেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে । আর আমাদের আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আর্টিকেলটি শেয়ার করে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন ।আর আমাদের অন্য আর্টিকেল খুলে পড়ার জন্য আপনার আমন্ত্রণ রইল ।ততক্ষন আমাদের সাথেই থাকুন… ধন্যবাদ…

Related Posts

10 Comments

মন্তব্য করুন