অ্যাপ রিভিউ – লুডো স্টার

আসসালামুআলাইকুম বন্ধুরা । আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি অ্যাপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হলাম। আমরা কম বেশি সবাই দৈনন্দিন জীবনে কোন না কোন গেম খেলে থাকি ।আর যদি সেই গেমটি মাল্টিপ্লেয়ার গেম হয় তাহলে তো আর কথাই নেই।

 

আর যদি মোবাইলের মধ্যে খেলা যায় তাহলে তো আরো ভালো হ। এ ধরনের বিভিন্ন গেম আমরা সরাসরি খেলা থাকি ।এর মধ্যে রয়েছে লুডু গেম। তবে আমি আজকে যে অ্যাপ্লিকেশনটি নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি সেটি একটি লুডু গেম।

 

লুডু গেম তৈরি করা হয়েছিল চিনে ।এবং এটি একটি সাড়া জাগায় অসাধারন গ্রাফিক্সের জন্য এবং এর জন্য সবার কাছে প্রশংসিত হয়েছিল ।তো সচরাচর লুডু গেম কিভাবে খেলে থাকেন আপনারা সেইভাবে এখানে লুডু গেম খেলবেন ।অফলাইনেও খেলতে পারেন ।

 

অফলাইনে মোট চারজন মিলে এই গেমটি খেলা যায়। এছাড়াও অনলাইনে বিশ্বের যে কোন প্লেয়ারের সাথে এই গেমটি খেলতে পারবেন ।মূলত দুইটি ফিচারস ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে ।

 

তবে এই গেমটি আপনি কোনমতে গুগল প্লে স্টোরে পাবেন না ।হ্যাঁ বন্ধুরা এই গুগল প্লে স্টোরে পাবেন না। কেন পাবেন না সে বিষয়ে আমরা কিছুক্ষণ পর আলোচনা করব।
তার আগে আমি আপনাদের এই অ্যাপ্লিকেশনটির লিংক দিতে চাই।

https://myshorten.com/99Ry

এই লিংকে গেলে পরে আপনারা বিনামূল্যে এই গেমটি ডাউনলোড করতে পারবেন। তো এখন চলুন জেনে আসা যায় যে এই গেমটি কেন গুগল প্লে স্টোরে নেই ।আসলে কিছুদিন আগে যখন এই গেমটি তৈরী করা হয়েছিল তখন এই গেমটিতে যখন ইউজাররা সাইনআপ করত তখন সেই সকল সেই সকল তথ্য সেই গেমের ডেভলপাররা হাতিয়ে নিতো।

 

এখন আপনার কাছে প্রশ্ন থাকতে পারে যে ,আমি কি এমন তথ্য সেই গেমের রাখতে চলেছি ।আসলে এই গেমে সাইন আপ করার অপশন হচ্ছে দুইটি জিমেইল অ্যাকাউন্ট এবং অন্যটি হচ্ছে ফেসবুক ।

 

তো এখন আপনার প্রশ্ন থাকতে পারে যে এত ঝুঁকিপূর্ণ গেম হওয়ার পরও আমরা এই গেমটি কেন খেলবো? আমার কাছে একটি সদুপদেশ রয়েছে । যে আপনারা বরং গেস্ট হিসেবে এই গেমটি খেলুন। এই গেমটি যদি আপনারা খেলেন তাহলে তারা আর আপনার কোনো গোপন তথ্য সম্পর্কে জানতে পারবে না। আর এটাই মূলত এই গেমটির নেগেটিভ রিভিউ। তাছাড়া অন্য কোন নেগেটিভ রিভিউ এই গেমটিতে নেই ।আশাকরি আপনাদের গেমটি ভালো লাগবে ।এবং আমি আপনাদের গেমটি যে ডাউনলোড করতে বলছি এমন কোন কথা নেই ।কারণ এই গেমটি যেহেতু একবার এক ধরনের প্রশ্নবিদ্ধ হয়েছিল সুতরাং আমি কখনোই এই গেমটির হয়ে প্রচারণা চালাবো না ।

আশাকরি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে ।আর্টিকেলে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আর্টিকেলে শেয়ার করতে ভুলবেন না। আর্টিকেলটি শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনার আমন্ত্রণ রইল ।ধন্যবাদ…

Related Posts