আকর্ষণীয় ওফার! রবি দিচ্ছে ২জিবি ইন্টারনেট প্যাকেজ কম খরচে।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতু এবং অনন্য জাতির প্রতি আমার আন্তরিক থেকে তাদের জন্য ভালোবাসা রইলো ।কেমন আছেন বন্ধুরা ? আসা করি ভালো আছেন।

আজকে আমি বলতে চাই যে রবি সিমে কীভাবে ২ জিবি ইন্টারনেট প্যাকেজটি কিনবেন কম খরচে। অনেকে চান যদি কম খরচে বেশি এমবি কিনা জেত, তাহলে তো ভালো হতো! কিন্তু সবাই এই ওফার গুলো পাননা। আমি নিয়ে আসলাম আপনাদের মাঝে এক আকর্ষণীয় ওফার! ২ জিবি ইন্টারনেট মাত্র ৪০ টাকায়।

আপনারা জানেন যে রবি সিম কম্পানি সব সময় ভালো ওফার দিয়ে থাকেন। আর এই ভালো কনো ওফারের জন্য আমরা এখন উপকৃত।  এবং এই রবি সিম আছে বলে আমরা অনেক সুবিধা পাই যেমনঃ কারো সাথে কথা বলা,এসএমএস করা ও নেট ব্যবহার করতে পারি।এরকম সিম আরো অনেক আছে কিন্তু এই রবির মতো কনো সিম এখনো ওফার দেয়না। এর রবি সিম শুরু থেকে সব আকর্ষণীয় ওফার দিচ্ছে । চলুন তাহলে আজকের আকর্ষণীয় ওফাটি নেয়া যাক।

আকর্ষণীয় ওফার

২ জিবি ইন্টারনেট ৪০ টাকা প্যাকেজটি নিতে অবশ্যই আপনার রবি সিমে সর্বনিম্ন ৪০ টাকা রাখতে হবে। তার পর একটা কোড ডায়াল করবেন।

*২১২৯১*৩৩৬#

ডায়াল করার পর একটা কনফার্মেশন কোড পাবেন। এবং জানিয়ে দিবে আপনি ওফারটি পেয়েছেন কিনা।

যার মেয়াদ থাকবে ৩ দিন।

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩# অথবা *৮৪৪৪#৮৮#

আপনি যদি ভাবেন এই ওফারটি কী আমার জন্য প্রযোজ্য তাইলে আপনি আপনার ওফার চেক করতে নিচের লেখা অনুসরণ করুন।

ওফার চেক

ওফার চেক করার মাধ্যম আছে ৪ টি যথা

১. আপনি আপনার রবি সিমের অফিসিয়াল নাম্বার থেকে আসা মেসেজ গুলো চেক করুন।

২. আপনি চাইলে *৯৯৯# ডায়াল করে আপনার ওফারটি চেক করে নিতে পারবেন এছাড়া আপনি এই কোড ডায়াল করে সব স্পেশাল ওফার জেনে নিতে পারবেন আপনার যেকোনো ওফার।

৩. আপনি অ্যাপ ব্যাবহার করে দেখে নিতে পারবেন আপনার সিমের সব ওফার যেমনঃ মিনিট,এমবি প্যাকেজ,এসএমএস,ব্যালেন্স ইত্যাদি। এবং আপনি ফাস্ট একটি রবি অ্যাপ ইন্সটাল করে লগিন করলে ৩৫০ এমবি বোনাস পাবেন। এছাড়া বারতি এমবি পাওয়ার সুযোগ আছে। আপনি আপনার বন্ধুকে ইনভাইট করলে এমবি বোনাস পাবেন।

৪. রবি অফিসিয়াল পেজে আপনি সরাসরি কাস্টমারের সাথে কথা বলে জেনে নিতে পারবেন আপনার মনের সকল কথার উত্তর।

আসা করি পোস্টটি ভালো লাগবে অনেক, অনেক।

আপনি যদি অনলাইনে রিয়াল কাজ করে টাকা আয় করতে চান তাহলে আমার প্রোফাইলটি চেক করবেন আপনি সব আউটসোর্সিং কাজ পাবেন যা আপনি মোবাইল এবার দিয়ে করতে পারবেন।

এছাড়া আপনি পাবেন,ইন্টারনেট টিপস,আউটসোর্সিং, টিপস এন্ড ট্রিকস,ইত্যাদি। এবার ফ্রীল্যানসিং কাজ কী ও কীভাবে করে আপনি সিখতে পারবেন।

আপনি যদি SEO সম্পর্কে জানতে চান তাহলে আমার প্রোফাইলটা চেক করে জেনে নিতে পারবেন A to Z.

Related Posts

14 Comments

মন্তব্য করুন