আপনার ইউটিউব চ্যানেলের জন্য সাবস্ক্রাইবার ও ভিউ নিয়ে নিন একদম ফ্রিতে

ইউটিউব বর্তমানে বাংলাদেশের মতো ছোট একটি দেশের জন্য জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম এখানে আপনারা যে কেউ ভিডিও শেয়ার করতে পারবেন আর ভিডিও শেয়ার করার জন্য আপনাকে অবশ্যই একটি জিমেল এক্যাউন্ট থাকতে হবে আর সেই জিমেল এর মাধ্যমে ইউটিউব এক্যাউন্ট খুলে নিতে হবে।আমরা যারা ইউটিউবে ভিডিও আপলোড করি তারা মূলত প্রথমে কিছু সাবস্ক্রাইবার ও ভিউ নিয়ে চ্যানেলটিকে ট্রেন্ডিং করি আর এই ভিউ আর সাবস্ক্রাইবার আনা অনেক কঠিন ও কষ্টসাধ্য আমাদের জন্য। তাই আজকে আপনাদের জন্য খুব সহজ উপায়ে ইউটিউব এর সাবস্ক্রাইব বাড়ানোর পদ্ধতিটি। আমি একটি বিদেশি ওয়েবসাইটের মাধ্যমে নিব তার নাম হলো কিউ কিউ টিউব। তো কীভাবে আপনি ১০০০ হাজার ভিউ ও ৫০ সাবস্ক্রাইবার নিতে পারবেন তার জন্য নিচের টিউটোরিয়ালটি দেখে নিতে পারেনঃ

১.প্রথমে আপনাকে কিউ কিউ টিউব নামক ওয়েবসাইটে প্রবেশ করতে হবে তার জন্য গুগল এ গিয়ে এই নামে সার্চ করুন ও উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো ওয়েবসাইটে প্রবেশ করুন।


২.এবার নাম,জিমেল,পাসওয়ার্ড ও পুনরায় পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করে ওয়েবসাইটে প্রবেশ করুন।


৩.তারপর আপনার ইমেল ভেরিফাই করবেন।তারপর তাদের টুইটার পেজ ফলো করবেন ও লাইক দিবেন।তারপর তাদের মেইল লিষ্ট দিয়ে জয়েনিং করে নিবেন। তাপর ক্যাপচা পূরণ করে আপনার ইউটিউব চ্যানেলের লিংক সাবমিট করবেন।


৪.দেখুন তারা তাদের কথা মতে ৫০ সাবস্ক্রাইবার দিয়ে দিছে আপনি চাইলে ১০০০ ভিউ নিতে পারেন।


৫.দেখুন আমার ৬৫ থেকে আরো ৫০ সাবস্ক্রাইবার যোগ হওয়ায় ১০০ হয় ও ইউটিউব থেকে মেইল আসে।আপনি চাইলে ১০০০ ভিউ নিতে পারেন আর এই ১০০০ ভিউ আপনার চ্যানেলকে গ্রোআপ করতে অনেক সাহায্যে করবে আশা করি।

আশা করি পোস্টটি আপনার ভালো লেগেছে পারলে আপনার আশেপাশের সকল বন্ধুদের শেয়ার করুন আর যেকোনো সমস্যা হলে কমেন্ট করুন।ইউটিউব সম্পকিত যেকোনো পোস্ট ও সমস্যার সমাধান পেতে গ্রাথরের সাথে থাকুন ধন্যবাদ।

Related Posts