আপনার গ্রাথোর এর লগ ইন সমস্যা দূর করুন। গ্রাথোর এর জন্য অ্যাপ তৈরি করুন নিজের মোবাইল দিয়ে। সব কিছু সহজ হবে।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

বন্ধুরা আজ বলব কিভাবে মোবাইল দিয়ে আপনার গ্রাথোর এর জন্য অ্যাপ তৈরি করবেন। এটা একটা অসাধারণ পোস্ট তাই সবাই মনোযোগ দিয়ে পরবেন। সম্পন্ন পোস্ট টা পরবেন।

গ্রাথোর এর জন্য অ্যাপ তৈরি করতে আপনি গুগোল এ গিয়ে গ্রাথোর এ লগ ইন করবেন। তারপর সার্চ বার এর এখানে একটা লিংক থাকে সম্পূর্ণ লিংক টা কপি করে নিবেন।

তারপর এ চলে আসবেন গুগোল এ। আপনি যেকোনো ব্রাউজার ব্যবহার করতে পারেন। গুগল ক্রোম ব্রাউজার সবচেয়ে ভালো হবে। আর এটা সবার মোবাইল এই আছে।অ্যাপ তৈরি করার জন্য আপনি appgayger লিখে সার্চ করবেন। তারপর গুগলের যেটা আছে ওটা অপেন করবেন। তারপর অপেন করার পর আপনার মোবাইল এর যেকোনো একটা জিমেইল দিয়ে সাইন আপ ও লগ ইন করে নিবেন। তারপর আপনি ক্রিয়েট অ্যাপ এ ক্লিক করবেন।আপনি চাইলে ব্যাবসার জন্য অ্যাপ তৈরি করতে পারবেন আবার চাইলে নিজে ব্যবহার এর জন্য অ্যাপ তৈরি করতে পারবেন।আজ আমি বলব কিভাবে গ্রাথোর এর জন্য অ্যাপ তৈরি করবেন। এজন্য আপনি ওখানে যে অপশন গুলো দেখবেন সেখান থেকে ওয়েবসাইট সিলেক্ট করবেন। তারপর আপনি যে লিংক টা কপি করছেন url এর যায়গায় এটা দিবেন। তারপর ইচ্ছে মত নাম, বর্ননা ও আইকন অ্যাপ তৈরি করতে পারবেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋

আপনারা কোন কিছু বুঝতে না পারলে ভিডিও টা দেখবেন। আপনাদের সাহায্যর জন্য আমরা আছি অলটাইম। চ্যানেল টি সাবস্ক্রাইব করবেন প্লিজ।

👇👇👇👇👇👇👇👇👇
👉ভিজিট করুনঃ-https://youtu.be/tQZQQb43BhQ

Related Posts

13 Comments

মন্তব্য করুন