আপনার দৈনন্দিন জীবনের হিসাব-নিকাশ বের করুন মোবাইল এপ্লিকেশনের মাধ্যমে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা কুরি আপ্নারা অনেক ভালো এবং সুস্থ্য আছেন। আপ্নারা ভালো থাকলেই আমরা ভালো থাকতে পারব।
বন্ধুরা আমরা কম বেশি প্রায় সবাই টাকা আয় করি।  কেউ চাকরি করে করে কেউ অফিসে কাজ করে করে আবার কেউ কৃষি কাজ করে আবার কেউ অনলাইনে  কাজ করে।  আমরা যে যেটাই কাজ করি না কেন। আমরা কিছু না কিছু টাকা আয় করে থাকি।  আমাদের সমস্য হয় আপনি যে টাকা আয় করেন না কেন। তার হিসাব রাখা কিন্তু অন্তত  জরুরী।  আজকে আমি আপনাদের সামনে  এমন একটি এপ্লিকেশন  নিয়ে এসেছি যার মাধ্যমে আপ্নারা খুব সহজে  আপনার আয় করা এবং ব্যয় করা টাকার হিসাব রাখতে  পারবেন।
 তো আর কথা না বলে আজকের পোষ্টটা লেখা শুরু করা  যাক।
আপ্নারা এই এপ্লিকেশন টি দিয়ে কি কি করতে পারবেন?
আপনি আপনার টাকার হিসাব রাখতে পারবেন। আপনি কোন সময় কত টাকা কিসের জন্য খরচ। কোন খাত থেকে আপনি টাকা আয় করেছেন। কিসের জন্য  আপনি টাকা খরচ করেছেন।এছাড়াও নতুন আয় খুব সহজে এই আপ্লিকেশন এ জমা করতে পারবেন। আপনি যদি এই এপ্লিকেশন টি ব্যবহার করেন তাহলে আপনার টাকা সুরক্ষা  থাকবে। এই এপ্লিকেশন টি মূলত তৈরি করা হয়েছে যারা ব্যাবসা করেন তাদের জন্য। অন্যদের ও দৈনন্দিন  জীবনে অনেক সাহায্য করবে।
এখন দেখাব আপ্নারা কিভাবে আপনারা এই এপ্লিকেশন টি ডাউনলোড করবেন। এবং কিভাবে ব্যবহার করবেন।
প্রথমে আপ্নারা গুগোল  প্লেস্টোরে  আসবেন।  আসার পর দৈন্দদিন জিবনে হিসাব নিকাশ লিখে search করবেন। আপনার সামনে এপ্লিকেশন টি চলে আসবে আপ্নারা ডাউনলোড  করার আগে এই এপ্লিকেশনে ৫★ রেটিং দিবেন এবং ভালো একটি কমেন্ট করবেন। কারণ  আপনাদের উপকার করার জন্য এই এপ্লিকেশন টি তৈরি করা হয়েছে।
আপনাদের সবার ডাউনলোড  করা হয়ে গেলে ইন্সটল  দিবেন।
ইন্সটল  করা হয়ে গেলে সবাই ওপেন দিবেন। ওপেন দেওয়ার পর আপনার সামনে একধরনের  ইন্টারফেজ  আসবে। এবার আপনার সামনে হোম পেজ আসবে। আপনি এবার প্রতদিনের আয়, ব্যয়,জমা,খরচ ইত্যাদি  হিসাব করতে পারেন। আপনি প্রতিদিন কি কি কাজে আপনার টাকা খরচ করেন সেটি আপনার  ডাটাবেজ এ সেভ করে রাখুন। এখনে খরচের খাত রয়েছে, মার্কেট, শপিং, যাতায়াত, পরিবহন,প্রযুক্তি,  ছাড়াও আপনি অনেক ধরনের ব্যয় অরতাথ খরচের খাত পেয়ে যাবেন। এভাবে আপনার প্রতদিনের খরচ এখানে জমা রাখতে পারেন। আপনি যে টাকা খরচ করেন সপ্তাহে, মাসে নাকি বছরে সেটিও এখানে রয়েছে। অনেক তো ব্যয় করার খাত দেখলাম এবার দেখে আসি কিভাবে আপনাদের আয়ের নতুন হিসাব জমা করে রাখবেন এই এপ্লিকেশন এ। নতুন হিসাব জমা করার জন্য আপনি থ্রি ডট আইকনে ক্লিক করুন। ক্লিক  করার পর নতুন হিসাব  লেখা দেখতে  পারবেন। এবার আপনি দিনে, মাসে, অথবা বছরে যে পরিমাণ  টাকা আয় করেন সে পরিমান টাকা এই এপ্লিকেশন এর ডেটাবেজ এ জমা করে রাখুন।
আপনার যদি কোন কারণে এই এপ্লিকেশন এর ডাটা মুছে যায়। তাহলে হোম পেজে এসে ব্যাকআপ আইকনে ক্লিক করে আপনার পূর্বের ডাটা ফিরিয়ে আনতে পারবেন।
Application  Short Description :
App Name: দৈনন্দিন  জীবনে হিসাব নিকাশ।
Rating:4.6★
Download :500K
Support :Android Device.
Comment:Positive
Size:3.2MB
Pemission:Google playstore
Last Updated: 17 January 2020.
ধন্যবাদ আপনাদের সবাইকে।আমাদের সাথে থাকার জন্য।
ভালো থাকবেন সবাই।

Related Posts

8 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন নগদ এবং বিকাশে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন