আপনার ফোনে নেভেগেশন বারে আপনার ছবি যোগ করে আর আপনার বন্ধুদেরকে চমকে দিন।

আসসালামু আলাইকুম

সবাই আশা করি ভাল আছেন?আমি আল্লাহর রহমতে আপনাদের দোয়াই ভালো আছি।

পোস্টের টাইটেল দেখে হয়তো বুঝেয় গেছেন এই পোস্টেে আজ কি নিয়ে কথা বলবো,হ্যাঁ বন্ধুরা আজকে আলোচনা করবো ফোনের নেবেগেশন বারে নিজের পিক লাগানো নিয়ে।সবার তো মন চাই নতুন কিছু দেখিয়ে বন্ধুদের চমকে দেওয়ার।আমি আজকে নিয়ে এসেছি এই রকম সবাইকে চমকে দেওয়ার মতো একটি ট্রিক।এই পোস্টে আজ আপনাদের শিখিয়ে দিবো কিভাবে আপনার ফোনের নেভেগেশন বারে নিজের পিক লাগিয়ে ফোনকে আরো আকর্ষনীয় এবং আরো প্রান বন্ত করে তোলবেন।

বন্ধুরা আপনাদের ফোনের নেভেগশন বারে যদি আপনাদের নিজের পিক লাগালে কেমন হয়?নিশ্চায় অনেক সুন্দর হবে ফোনের নেভেগেশন বারটা দেখতে তাইনা।

তো আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি এমন একটি অ্যাপ তা দিয়ে আপনার ফোনে নেভেগেশন বারে আপনার ছবি যোগ করে আর আপনার বন্ধুদেরকে চমকে দিতে পারবেন।তাইলে আর দেরি কেনো।তো অনেক্ষণ বকবক করলাম চলোন মূল কাজে নেমে পড়ি।

চলোন শুরু করা যাক

ফোনের নেভেগেশন বারে নিজের ছবি লাগেতে হলে সর্বপ্রথম আপনাদের একটা এপ এর প্রয়োজন হবে,ভয় পাবেন্না এপ এর ডাউনলোড লিংক নিচেই দিয়ে দিবো আপনারা এই লিংক থেকে খোব সহজে ডাউনলোড করতে পারবেন।

এপ ডিটেইলস

অ্যাপ  নামঃ smart navbar free

সাইজঃ ২এমবি

এই লিংকে ক্লিক করে ডাউনলোড করোন।

https://play.google.com/store/apps/details?id=com.bhanu.smartnavbarfree

অথবা প্লে-স্টোরে গিয়ে সার্চ দিন smart navber free লিখে তাহলে চলে আসবে আপনার কাঙ্ক্ষিত এপটি।আপনাদের সুবিধার্তে এপ এর স্ক্রিনশট দেওয়া হলো।এপটি ডাউনলোড হয়ে গেলে,এবার অ্যাপ টি ওপেন করোন।

তারপর স্ক্রিনশটে দেখানো অপশনটাতে ক্লিক করে ওটা অন করে দিন।

তার এটা চালু করে দিন।ঠিক যেটা স্ক্রিনশটে দেখানো হয়ছে।

তারর back এসে আবার স্ক্রিনশটে দেখানো জায়গা মতো ক্লিক করোন।

তারপর allow তে ক্লিক করে পারমিশন দিয়ে দিন।

তার পর স্ক্রিনশটে দেখানো জায়গা মতো ক্লিক করোন।

তার পর আপনার পছন্দের ছবিটি সিলেক্ট করে দিন

তার পর দেখেন ছবি সো করছে।

আজ এই পর্যন্ত,,কমেন্ট করে জানিয়ে দিবেন আপনাদের মতামত এবং কেমন লাগলো আজকের এই আর্টিকেলটা।আবার দেখা হবে অন্য কোন আর্টিকেল নিয়ে আপনাদের সাথে।

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি

সবাই ঘরেই থাকোন ভালো থাকোন,সুস্থ থাকোন এবং নিরাপদে থাকোন।অপ্রয়োজনে বাড়ির বাইরে জাবেন্না।যদি কোন প্রয়োজনেে বাহির হন তাহলে মোখে সব সময় মাক্স পরিধান করবেন।বাহির থেকে এসে হাত(কম পক্ষে ৩০ সেকেন্ড)ধুয়ে নিবেন।

নিজের এবং পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন।

সর্বশেষ কোন ভুল ক্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।।

ধন্যবাদ

Related Posts

13 Comments

  1. ভাই আপনাকে এই পোষ্টের জন্য কত টাকা দেওয়া হয়েছে শুধুমাত্র এই একটি পোস্টের জন্য পোস্ট টা খুবই ভাল হয়েছে সেজন্য আপনার কাছে জিজ্ঞাসা করলাম।

মন্তব্য করুন