আপনার ফোনে Facebook lite এ কীভাবে Dark mode on করবেন জেনে নিন

আসসালামুয়ালাইকুম…. বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে Facebook lite app এ কীভাবে Dark mode on করবেন। সেটা নিয়ে আলোচনা করবো। তো চলুন বেশি কথা না বলে কাজের কথায় আসা যাক।

বন্ধুরা আপনারা যারা Android mobile ব্যবহার করেন। তাদের সবার মোবাইল এ কিন্তু Facebook lite app টা আছে। আমরা অনেকেই ফেসবুক ব্যবহার করি। কিন্তু রাতের অন্ধকারে ফেসবুক ব্যবহার করলে আমাদের চোখের ক্ষতি হতে পারে। এজন্য আজ আমি আপনাদের শেখাবো কীভাবে আপনারা আপনাদের ফোনের ফেসবুক লাইট app এ Dark mode on করবেন। Dark mode on করলে। আমরা যদি রাতের অন্ধকারে ফেসবুক ব্যবহার করি। তাহলে আমাদের চোখের ক্ষতি হবে না। তো চলুন শুরু করা যাক।

প্রথমে আপনি আপনার ফোনে ফেসবুক লাইট app টি আপডেট করে নিবেন। যদি আপডেট করা থাকে তাহলে আপডেট করা লাগবে না। তারপর আপনি আপনার মোবাইল থেকে ফেসবুক লাইট app টি open করুন। তারপর আপনি আপনার ফেসবুক লাইট app এ প্রবেশ করার পর আপনার ডান পাশে উপরে দেখবেন 3 ডট আছে ওখানে ক্লিক করুন। তারপর আপনাদের সামনে কিছু options আসবে। আপনি Scroll down করে একটু নিচের দিকে যাবেন। তারপর দেখবেন লেখা আছে। (Dark mode)
ওখানে ক্লিক করুন এবং দেখুন আপনার ফেসবুক লাইট app টির Dark mode on হয়ে গেছে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন তো আজ এ পর্যন্তই।

সুপ্রিয়,পাঠক আশা করি পোস্ট টি আপনাদের ভালো লেগেছে। যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আজ এ পর্যন্তই আর সবসময় আমাদের সাথেই থাকতো। আর পোস্ট টি অবশ্যই বেশি বেশি শেয়ার করবেন।

ধন্যবাদ সবাইকে

Related Posts

7 Comments

মন্তব্য করুন