আপনার ফোন কি স্লো কাজ করে? তাহলে এই পোষ্টটি পড়ুন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন।
বন্ধুরা আপনাদের মোবাইল কি কোন সময় হ্যাং করে বা স্লো হয়ে যায়। কোন কাজ করতে করতে হঠাৎ বন্ধ হয়ে যায়। যদি এই ধরনের সমস্যা হয়ে থাকে আপনার মোবাইলে তাহলে এই পোষ্ট -টি আপনার জন্য। কারণ এই পোষ্টের ভেতর আমি এমন একটি এপ্লিকেশন এর কথা বলব যার মাধ্যমে এসব স্লো বা হ্যাং প্রব্লেম থেকে আপনি বাঁচতে পারবেন। তো আর বেশি দেরি না করে এপ্লিকেশন টি আপনাদের মাঝে শেয়ার করি।

 

 

 

 

 

 

আমরা সবাই চাই আমাদের নিজেদের ফোন সব -সময় ভালো এবং সচল রাখতে। কিন্তু কিছু ক্যাশ ফাইল আছে যা আমাদের ফোন কে স্লো করে দেয়। আর ফোন স্লো হলে আমাদের ফোন হ্যং করে। যারা একটু লো বাজেটের ফো ন ইউজ করে তাদের তো আর কথায় নেই। হ্যাং করলে সহজে আর ঠিক হতে চায় না।৷

 

 

 

আজ আমি আপনাদের সাথে যে এপ্লিকেশন টি শেয়ার করবো তার কাজ হচ্ছে আপনার মোবাইলে জমে থাকা যে-সব অপ্রয়োজনীয় এপ্লিকেশন অথবা ক্যাশ ফাইল আছে সে গুলো ক্লিয়ার করে আপনার ফোনকে রাখবে স্লো বা হ্যাং মুক্ত। তাহলে আমরা সকলেই দেখে আসি এই এপ্লিকেশন এর ফিচার এবং এই এপ্লিকেশন কিভাবে ডাউনলোড করা যায় সে-টি।

 

 

যারা একটু আপডেট বা এন্ড্রয়েডে ১০ ব্যবহার করে থাকেন তারা এই এপ্লিকেশন টি না ডাউনলোড করলেও হবে কারণ তাদের মোবাইলে অফিসিয়াল ভাবে নিজস্ব এপ্লিকেশন থাকে।

এখানে ক্লিক করে এপ্লিকেশন টি ডাউনলোড করে নিন।

App Download :https://play.google.com/store/apps/details?id=com.transsion.phonemaster

 

 

এপ্লিকেশনে অনেক ফিচার রয়েছে। আপনার মোবাইলে যখন এই ডাউনলোড হয়ে যাবে তখন আপনি ইন্সটল দিয়ে অপেন দিবেন।
আপনি চাইলে এখানে একাউন্ট করতে পারেন। না করলেও কোন সমস্যা নেই।

 

এপ্লিকেশন টি অপেন দিলে ৬ টা অপশান আসবে। আপনি প্রথমে জান্ক ফাইলের উপর ক্লিক করবেন। আপনি নিজেই দেখতে পাবেন আপনার কত জান্ক ফাইল জমে আছে আপনি এবার এগুলা কে রিমুভ করে দিন। রিমুভ করা হয়ে গেলে দেখতে পাবেন আপনার ফোন আগের চেয়ে ও বেশি কাজ করছে। আর যাদের ফোন অনেকক্ষণ চালানো পর প্রচুর গরম হয়ে যায় তারা সিপিইউ কোলার এর উপর ক্লিক করবেন এবং কিছুক্ষণ অপেক্ষা করবেন দেখবেন। আস্তে আস্তে আপনার ফোন ঠান্ডা বা আগের মত কাজ করবে।

 

 

আর এই এপ্লিকেশন এর সব চেয়ে মজার ব্যাপার হচ্ছে এই এপ্লিকেশন এর মাধ্যমে আপনার মোবাইলের অন্য এপ্লিকেশনে গুলাকে লক বা তালা মেরে রাখা যায় যার ফলে আপনার প্রয়োজনীয় তথ্য কখনোই হ্যাক বা চুরি হবে না।

ধন্যবাদ সবাইকে এই পোষ্ট টি পড়ার জন্য।

Related Posts

13 Comments

মন্তব্য করুন