আপনার মোবাইলের জন্য নিয়ে নিন সেরা একটি Abb Blocker অ্যাপস !

আসসালামু আলাইকুম,

কেমন আছেন আশা করি অনেক ভাল আছেন তো চলুন শুরু করি আজকের বিষয়।।

পাঠক আমরা ইন্টারনেট জগতে নানা ধরনের ব্রাউজার ব্যবহার করে থাকি ব্রাউজার অর্থাৎ আপনি যেইটা দিয়ে বিভিন্ন কিছু সার্চ করে ডাউনলোড করেন সেটাই হলো ব্রাউজার।।

এই ব্রাউজারের মাধ্যমে আমরা যেকোন একটা ওয়েবসাইটে ঢুকে যায় ওয়েবসাইটে ঢুকে নানান ধরনের সার্চ করে থাকি ডাউনলোড করে থাকি এমনকি ভিডিও দ দেখে থাকি।।

তবে আমরা যখন ভিন্ন ভিন্ন ওয়েবসাইটে গান ডাউনলোড করার জন্য ভিডিও দেখার জন্য বা ঘোরাঘুরি করার জন্য যায় সেখানে তখন আমরা দেখি বিভিন্ন ধরনের এড বা অ্যাডভার্টাইজমেন্ট দেখি।।

আমাদের ভিডিও ডাউনলোড করার সময় গান দেখার সময় এইগুলো যদি সামনে হুট করে চলে আসে তাহলে একটা বিরক্তিকর লাগে হয়তো আমরা অনেকেই মনে মনে বলি যখন এইগুলো অ্যাডগুলো না আসতো।।

অ্যাডগুলো আমার ফোনে যদি না আসো করত তাহলে অনেক অনেক ভালো হতো বন্ধুরা আপনাদের সাথে আমি আজকে এমন একটা ব্রাউজারের কথা শেয়ার করব যেটার মাধ্যমে আপনি যেখানেই যান না কেন ইউটিউব বা কোন ওয়েবসাইটে সেখানে গেলে আপনার কোন অ্যাড শো করবে না।।

আপনাকে প্রথমে এই ব্রাউজারটি ডাউনলোড করতে হবে,

ডাউনলোড করার পর অনেক কিছু অ্যালাউ চাইবে আপনি সেটার পারমিশন দিয়ে দিলেন পারমিশন দেযা় পরে সফটওয়ারটি প্রবেশ করবেন তারপর ওইটা আপনার ফোনের ডাফল্ট ব্রাউজার হিসেবে সেট করতে পারেন।।।

বন্ধুরা আর কথা বাড়াবো না কথা না বাড়িয়ে সবকটি ডাউনলোড লিংক আমি নিচে দিয়ে দিলাম নিচে।।

ডাউনলোড লিঙ্কে ক্লিক করে সেখান থেকে সফটওয়ারটি ডাউনলোড করে

 

 

Download now

 

 

 

নিবেন আর কেমন এড ব্লকার হিসেবে যদি কাজ করছে কিন্তু ভুলবেন না।।

আশা করি অনেক ভাল লেগেছে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই পর্যন্তই দেখা হবে নতুন কোন পোস্টে সেই পর্যন্ত ভালো থাকবেন

ধন্যবাদ।।

Related Posts