আপনার মোবাইল এ বিরক্তিকর add আসা বন্ধ করুন খুব সহজেই

আসসালামুয়ালাইকুম বন্ধুরা সবাই কেমন। আছেন আশা করি সবাই অনেক অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। ভালো থাকারি কথা কারন,গ্ৰাথর ডটকম এর সাথে থাকলে সবাই ভালোই থাকে। কারন এখানে থেকে আমরা সবসময় নতুন কিছু শিখতে ও জানতে পারি। আজ আমি আপনাদের সাথে দারুন একটি ইন্টারনেট এর টিপস শেয়ার করবো। তো বন্ধুরা আর বেশি কথা না বলে চলুন শুরু করা যাক।

বন্ধুরা আপনারা যখন ইন্টারনেট ব্যবহার করি তখন কোনো app এ ঢুকলে দেখা যায়। সেখানে অনেক add show করছে এর কারণে আমাদের অনেকেরই বিরক্তি বোধ করে। তো আপনারা যদি এসব add আসা বন্ধ করতে চান। তাহলে আপনাকে কিছু টিপস ফলো করতে হবে। তো চলুন বেশি কথা না বলে জেনে নেওয়া যাক।

1. প্রথমে আপনি আপনার মোবাইল এ Google app টা open করুন। তারপর উপরে দেখবেন 3 ডট আছে ওখানে ক্লিক করুন।

2. তারপর আপনি setting options এ ক্লিক করুন। তারপর সবচেয়ে নিচে আরেকটি options আছে ওখানে ক্লিক করুন।

3. তারপর আপনাকে আরেকটি পেজে নিয়ে যাবে এবং অনেকগুলো options সেখানে দেখতে পারবেন। তারপর আরেকটু নিচে গেলেই দেখতে পারবেন। Pop-up নামে একটি options ওই options টা বন্ধ করে দিন।

4. তারপর আপনি ব্যক বাটন এ ক্লিক করুন। এবং তারপর সবচেয়ে নিচের options টা off করে নিবেন। এই সেটিং গুলো আপনারা যদি সঠিক ভাবে করতে পারেন। আশা করি আপনারা প্রিয় Android mobile এ বিরক্তিকর add আসা বন্ধ হয়ে যাবে।

সুপ্রিয় পাঠক, পোস্ট টি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। আশা করি পোস্ট টি আপনাদের ভালো লাগবে। যদি পোস্ট টি আপনাদের ভালো লাগে। অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর পোস্ট টি শেয়ার করতে ভুলবেন না।

ধন্যবাদ সবাইকে

Related Posts

16 Comments

মন্তব্য করুন