আপনার মোবাইল দিয়ে ফানি ভিডিও তৈরি করুন ।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন ।

আর আপ্নারা ভালো রবং সুথ্য থাকবেন এটাই আমাদের কাম্য । আপনারা ভালো থাকলেই তো আপনাদের জন্য আমরা নতুন নতুন কিছু তুলে ধরতে পারব । বন্ধুরা আমারা যারা বর্তমান প্রজন্মে তরূন তরুনী যারা আছি । তারা অনেক মজা নিতে বা আনন্দ করতে ভালোবাসি ।আর আনন্দ করার বিভিন্ন মাধ্যম রয়েছে ।আর আজকে আপনাদের মজা দিতে এক মজার এপ্লিকেশন নিয়ে এসেছি যার মাধ্যমে আপ্নারা অনেক ফানি ফানি দেখতে পারবেন এবং নিজেরাও ফানি ভিডিও বানাতে পারেন ।এবং জনপ্রিয় হতে পারেন মানুষের কাছে ।

আজকে এমনি একটি এপ্লিকেশন আপনাদের সাথে শেয়ার করব। যা দেখলে আপনার ও এই এপ্লিকেশন টি ডাউনলোড করতে ইচ্ছা করবে ।

তো আর কথা না বাড়িয়ে আজকের এই পোষ্ট টি লেখা শুরু করা যাক ।

এপ্লিকেশন টি আপনাদের প্রায় সবার কাছে পরিচিত । এই এপ্লিকেশনের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি জনপ্রিয় হয়ে যাবেন ।

এই এপ্লিকেশন টি পেতে হলে আপ্পনাকে কি কি করতে হবে ?

এই পোষ্ট টি আপনাকে একবার ভালো করে পড়তে হবে । পড়ার পর এই পোষ্ট টি যদি আপনার কাছে যদি ভালো লেগে থাকে তাহলে আপনার মুল্যবান মন্তব্য আমাদের সাথে জানাবেন । যাতে আমরা বুঝতে পারি আপনার কাছে এই পোষ্ট টি পড়ে অনেক ভালো লেগেছে ।

আজকে আমি আপনাদের যে এপ্লিকেশন টির কথা বলবো । যার নাম হলো Tiktok .যার মধ্যমে আপ্নারা মজার মজার ভিডিও দেখতে পারেন ।

এই এপ্লিকেশন টি আপ্নারা কোথা থেকে ডাউনলোড করবেন এবং কিভাবে ডাউনলোড করবেন সেটি এবার দেখিয়ে দিচ্ছি ।

এপ্লিকেশন টি আপনি যদি ডাউনলোড করতে করতে চান তাহলে ।প্রথমে আপনাকে গুগোল প্লেস্টোরে আস্তে হবে আসার পর সবাই সার্চ বক্স দেখতে পারবেন ।এই সারচ বক্সে আপনি TikTok লিখে সার্চ দিন ।

সার্চ দেওয়ার সাথে সাথে এপ্লিকেশন টি আপনার সামনে চলে আসবে । এবার এই এপ্লিকেশনে একটি ভালো মন্তব্য করুন এবং এই এপ্লিকেশনটাতে ৫* রেটিং দিন । দেওয়ার পর আপনি এপ্লিকেশন টি ডাউনলোড করতে পারবেন।

আপনার যাতে কষ্ট করে এপ্লিকেশন টি খুজতে না হয় । সেজন্য আমি এপ্লিকেশন টির লিংক দিয়ে দিচ্ছি ।

TikTok Application: https://play.google.com/store/apps/details?id=com.zhiliaoapp.musically&hl=en

আপ্নারা সবাই এই এপ্লিকেশন টি ডাউনলোড করবেন এবং ইন্সটল হয়ে গেলে ওপেন দিবেন। ওপেন দেও্য়ার আপ্নার কিছু পারমিশন চাইবে আপনি সব পারমিশনগুলো Allow করে দিবেন।

এবার আপনার সামনে এপ্লিকেশন টি ওপেন হবে । আপনি এবার অসংখ্য ফানি বা মজার ভিডিও পেয়ে যাবেন । আপনি এই ভিডিওগুলো দেখে অনেক বিনোদন নিতে পারেন।

আপনি যদি এখানে ভিডিও বানাতে চান । তাহলে প্রথমে আপনার ফেসবুক আইডি অথবা ইমেইল দিয়ে সাইন করে নিবেন । এবার একটি ক্যমেরা আইকন দেখতে পাবেন । আপনি ক্যমেরা আইকনে ক্লিক করে আপ্নার ভিডিও শুটিং করে একটি ওডিও  সেট করে আপ্লোড করবেন ।

আজকের পোষ্ট টি এই পর্যন্ত । আশা করি এই পোষ্ট পড়ে আপনার অনেক ভালো লেগেছে ।

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে ।

Related Posts

8 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো । মাত্র 1$ হলেই পেমেন্ট নিতে পারবেন বিকাশ এবং নগদে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/dhaka-work-3807

মন্তব্য করুন