আর্নিং ওয়েবসাইট রিভিউ: খারাপের পরিমানটাই বেশি

আসসালামুআলাইকুম, বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও ভাল আছি। আজ আপনাদের মাঝে এমন একটি ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করতে চলেছি যেটি দিয়ে আপনারা সহজেই কিছু পরিমাণের টাকা আয় করতে পারবেন। কিন্তু সেই পরিমাণ টা কত সেই নিয়ে আজকে আমরা এই আর্টিকেলে আলোচনা করব। তো আজকে আমরা যে ওয়েবসাইট নিয়ে আলোচনা করতে চলেছে সেটার নাম হচ্ছে amrtube.com । মূলত এই ওয়েবসাইটটির নাম আমার টিউব কিন্তু আমার কে সংক্ষেপে এ এম আর লেখা হয়েছে।

 

তো যাই হোক, এই ওয়েবসাইটে আপনার কাজ হচ্ছে এখানে চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে, বিভিন্ন ওয়েবসাইটের লিঙ্ক ভিজিট করতে হবে, ফেসবুক পেজ লাইক করতে হবে ইত্যাদি ইত্যাদি। ওয়েবসাইটে সবচেয়ে বড় ফ্যাসিলিটিজ হচ্ছে এখানে আপনি আপনার ফেসবুক পেজ অথবা ইউটিউব চ্যানেলের লিংক দিতে পারবেন। যাতে অন্যরা সাবস্ক্রাইব করতে পারে। যদি আপনি অন্যের চ্যানেল সাবস্ক্রাইব করেন তাহলে সেখান থেকে আপনি পয়েন্ট পাবেন।

 

প্রত্যেকটি সাবস্ক্রাইব আপনি পেয়ে যাবেন 50 পয়েন্ট আর এভাবেই 10000 পয়েন্ট হয়ে গেলে আপনি হয়তোবা 20 টাকা পেতে পারেন। এইটা কোন কথা হল? বস্তুতপক্ষে আমার এই ওয়েবসাইটটি তেমন ভালো লাগেনি। এত খাটাখাটুনি করার কোন মানে হয়? হ্যাঁ বন্ধুরা, আমি এখন এই ওয়েবসাইটের কিছু বিপরীত দিক গুলি তুলে ধরার চেষ্টা করবো।

 

প্রথমত, এই ওয়েবসাইটে পেমেন্ট দিবে পেমেন্ট নিতে পারবেন রিচার্জের মাধ্যমে এবং বিকাশের মাধ্যমে 20 টাকা হলে আপনি রিচার্জের মাধ্যমে নিতে পারেন কিন্তু কথা যে ওই ওয়েবসাইট টা তে আপনাকে প্রচুর পরিমাণে সাবস্ক্রাইব করতে হবে। আমরা সবাই জানি, Time and Tide wait for none । আপনাকে ওয়েবসাইটে 20 টাকা জোগাড় করতে হলে কমসে কম 3 থেকে 4 ঘন্টা কাজ করতে হবে। যদি ইন্টারনেট কানেকশন স্লো হয়ে থাকে তবুও দুই থেকে তিন ঘন্টা লাগবে। আপনার মূল্যবান জীবনের মূল্যবান 2 ঘন্টা ও ওই 20 টাকার চেয়ে হাজারগুন গুরুত্বপূর্ণ। এই সময়টাকে ভালো কাজে লাগানো উত্তম বলে আমি মনে করি তাই সময় সদ্ব্যবহার করতে শিখুন আর এই সকল ওয়েবসাইট থেকে দূরে থাকুন।

 

তবে আজ পর্যন্ত দেখা সকল ওয়েবসাইট গুলোর মধ্যে একমাত্র grathorসবচেয়ে দ্রুত পে করে এবং এখানে 1000 টাকা গোছানো কোন ব্যাপারই না মাত্র কয়েক দিন সময় লাগবে । তাই আপনি যদি স্টুডেন্ট লাইফ থেকে ইনকাম করে নিজেকে সাবলম্বী করে তুলতে চান তাহলে grathor ছাড়া দ্বিতীয় কোনো রাস্তা আপনার হাতে নেই। আর অন্য ব্লগে লেখালেখি করতে গেলে সেখানে নিয়মে ঠেলা তে আপনি লিখতে পারবেন না। সেখানে শুধুমাত্র প্রফেশনাল ব্লগাররাই লিখতে পারবে। ছোট ছোট অ্যাপ্লিকেশনের কথা তো বাদই দিলাম। আশাকরি আর্টিকেলটি ভালো লেগেছে আর্টিকেল ভালো লেগে থাকলে আমাদের আর্টিকেলে grathor এর সাথেই থাকুন।

 

ধন্যবাদ।।

Related Posts