আর কষ্ট করে লেখা লাগবে না এখন থেকে মুখ দিয়ে বললেই লেখা হয়ে যাবে।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা আশা করি তোমরা সবাই ভালো আছেন।
বন্ধুরা আমরা সবাই লিখতে ভালোবাসি। আমরা কেউ খাতায় লিখি আবার কেউ মোবাইল বা কম্পিউটার  বিভিন্ন  কিছু লিখে থাকি। আজকের পর থেকে আপ্নাদের আর কষ্ট করে লেখা লাগবে না।  কারণ আজকে আমি এমন একটু এপ্লিকেশন  নিয়ে এসেছি যার মাধ্যমে আপ্নারা  খুব শুধু মুখ দিয়ে বলবেন আর লেখা হয়ে যাবে ।  কি করে এটি করবেন জানতে এই পোষ্ট টা পূরোপুরি  পড়তে থাকুন।
তো আর কথা না বলে আজকের পোষ্টটা শুরু করা যাক।
আপ্নারা কিভাবে এই কাজটি  করবেন?
প্রথমে আপনার মোবাইলের ইন্টারনেট কানেকশন টি ওপেন। করুন। ওপেন করার পর আপনি গুগল  প্লেস্টোরে   আসুন।আসার পর search box a  “Voice Notebook” লিখে search দিন।   সাচ দেওয়ার  পর আপনার সামনে এপ্লিকেশন  টি চলে আসবে। আপনি এই এপ্লিকেশন এ একটি ভালো কমেন্ট করবেন এবং ৫★ রেটিং দেবেন।
এরপর সবাই এপ্লিকেশন টি ডাউনলোড  করে নিবেন।
আপনি যদি উপরের  নিয়ম অনুযায়ী এপ্লিকেশন ডাউনলোড  করতে না চান তাহলে নিচের লিংকে ক্লিক করে খুব সহজে ডাউনলোড করে নিন। অবশ্যই ৫★ রেটিং  দিবেন।।
আপ্নারা সবাই এপ্লিকেশন টি ডাউনলোড করার পর ইন্সটল  দিবেন। দেওয়ার পর ওপেন দিবেন।
ওপেন দেওয়ার পর আপনার সামনে একধরনের ইন্টারফেজ  আসবে। আপনার মোবাইলে  কোন পারমিশন  চাই তাহলে পারমিশন  এলাউ করে দিবেন।
এবার আপনার মোবাইলে এপ্লিকেশন টি ওপেন হয়ে যাবে।
এবার আপনি ডানদিকের দিকে ক্লিক করে আপনার ভাষা টি সিলেক্ট  করুন।
এবার ভয়েজ আইকনে ক্লিক করুন। এবার আপনি মুখ দিয়ে  আপনি যে কথাটি লিখতে চান।  সেটি  বলুন। দেখতে পারবেন আপনি যে কথাটি বলছেন সে কথাটি লেখা হয়ে যাবে আপনার ভাষা অনুযায়ী।
আপনি এবার খুব সহজে  আপনার প্রয়োজনীয় সব লেখা কষ্ট  করে  আর লেখা লাগবে না। এখন থেকে এই এপ্লিকেশন টি ব্যবহার এর মাধ্যমে শুধু মুখ দিয়ে বললেই আপনার সব লেখা হয়ে যাবে।
আপনার প্রয়োজনীয় সব লেখা মুখ দিয়ে বললে লেখা হয়ে যাবে।
এখন কথা হচ্ছে  আপ্নারা কিভাবে আপনার লেখা আপনার বন্ধদের  কাছে পাঠাবেন?
আপনার লেখা আপনার বন্ধুদের কাছে পাঠানোর জন্য বাম দিকের ত্রি ডট আইকনে ক্লিক করবেন।ক্লিক করার পর আপনার লেখাটি কপি করবেন  করার পর আপনার বন্ধুদের মাঝে আপনার লেখাটি  পাঠিয়ে দিতে পারবেন।
আপ্নারা এই কাজটি  আপনার হাতে থাকা মোবাইল দিয়ে করতে পারবেন। আপনার আর কষ্ট করা লাগবে না কারণ  বর্তমান বিশ্ব অনেক এগিয়ে  যাচ্ছে।  এখন আপনি মুখ দিয়ে কথা বললেই সেই কথাটি মোবাইলে লেখা হয়ে যাবে। সবাই তাড়াতাড়ি  এপ্লিকেশন টি ডাউনলোড করব ব্যব হার করা শুরু করে দিন।
আমাদের ওই পোষ্ট আপনাদের কাছে যদি ভালো  লেগে থাকে তাহিলে অবশ্যই  আপনার বন্ধুদের সাথে শেয়ার করে আমাদের লেখার প্রতি আর ও আগ্রহ  বাড়িয়ে দেবেন।
ধন্যবাদ আপনাদের সবাইকে।  আর বিশেষ করে আপনাকে বেশি ধন্যবাদ কারণ  এই পোষ্ট টি পড়ার পর আপনার বন্ধুদের সাথে শেয়ার করেছেন।
সবাই ভালো থাকবেন।

Related Posts