আয় করুন নেক্সাস পে এপ থেকে

বর্তমানে ডাচ বাংলা ব্যাংকের মোবাইল একাউন্ট এবং ব্যাংক একাউন্ট এর সাথে কম বেশি সবাই পরিচিত। ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট এর মোবাইল এপ হলো নেক্সাস পে নিয়ে এলো আপনাদের আয়ের সুযোগ। নেক্সাস পে হতে আয় করতে পারেন আপনিও।আপনার ফোনের গুগল প্লে স্টোর থেকে নেক্সাস পে এপ রেজিষ্ট্রেশন করে জিতে নিতে পারেন ৫০  টাকা। তাছাড়া আপনি অন্যকাউকে নেক্সাস এপ ডাউনলোড করার জন্য রেফার করেই জিতে নিতে পারেন ৫০ টাকা। আপনি ১০ জনকে রেফার করলেই জিতে নিতে পারেন ৫০০ টাকা।

আপনি আয় করতে হলে সবার আগে আপনার মোবাইল ফোনে ডাউনলোড করতে হবে নেক্সাস পে এপটি। এপটি ডাউনলোড করা হলে আপনাকে এপে রেজিষ্ট্রেশন করতে হবে।রেজিষ্ট্রেশন করার জন্য আপনার মোবাইলের ১১ ডিজিটের রকেট নাম্বারটি লিখুন এবং আপনার পছন্দমতো ৬ সংখ্যার পিন দিয়ে রেজিষ্ট্রেশন করে ফেলুন।রেজিষ্ট্রেশন করার পর আপনার নাম,ইমেইল নাম্বার এবং রেফার কোড থাকলে সেটা দিয়ে খালিস্থানগুলো আপনার তথ্য দিয়ে পূরণ করতে হবে। তথ্যগুলো পূরণ করার পর আপনার সামনে কয়েকটি অপশন আসবে। রকেট সিলেক্ট করার পর আপনাকে নেক্সাস অপশনে ক্লিক করতে হবে। রকেট সিলেক্ট করার পর আপনাকে ক্লিক করতে হবে প্রেসেসড এ। তারপর আপনার ১২ সংখ্যার  রকেট নাম্বারও রকেটের পিন বসিয়ে ক্লিক করুন।তারপর আপনার নাম্বারে একটি সিকিউরিটি কোড যাবে। কোডটি সাবমিট করলেই আপনার নেক্সাস পে একাউন্ট তৈরি হয়ে যাবে।

নেক্সাস পে একাউন্ট ক্রিয়েট করার ২৪ ঘন্টার মধ্যেই আপনার একাউন্ট অটো ব্যালেন্স চলে আসবে।এভাবেই আপনি খুব সহজে এন্ড্রয়েড এপস থেকে টাকা আয় করতে পারবেন।   অনলাইনে আয় করা খুব সহজ বিষয় নয়। অনলাইনে আয় করতে হলে আপনাকে খুব ধৈর্য সহকারে কাজ করতে হবে।তবেই আপনি এন্ড্রয়েড এপ থেকে আয় করতে পারবেন।নেক্সাস পে এপ থেকে উপরের দেয়া তথ্যগুলো অনুযায়ী আপনি খুব সহজে আয় করতে পারবেন।

Related Posts

29 Comments

মন্তব্য করুন