ইউটব চ্যানেলের ব্যানার ও লগো কিভাবে এসইও করবেন

ইউটব চ্যানেলের ব্যানার ও লগো কিভাবে এসইও করবেন

আসলামুআলাইকুম,

রিটন টেব বিডি (Riton Tech BD) এর পক্ষ থেকে জানাই আপনাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আর আমিও আল্লাহর রহমতে ভালো আছি। অনেক কথা বলেছি এবার আসল কথায় আসা যাক।

আজকের পোষ্টতে আমি দেখিয়েছি আপনি আপনার ইউটব চ্যানেলের ব্যানার ও লগো খুব সহজে কিভাবে এসইও করবেন। একটি ইউটব চ্যানেল এ সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে, ঐ চ্যানেলের কিছু সোস্যাইল নেটওয়ারকিং এড করা। যেমন- ইউটব, পেইজবুক, ওয়েবসাইট, টুইটার, লিংকইন্ড, রেডিট, ইন্সটাগ্রাম। আজকের পোষ্টটিতে আমি দেছিয়েছি খুব সহজে এ সোস্যাইল লিংক গুলো আপনি কিভাবে এড করবেন। আজকের পোষ্টটিতে যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় তাহলে পোষ্টয়ের নিচে কমেন্ট করে জানাতে পারেন। আজকের পোষ্ট সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে এখানে ক্লিক করে ভিডিওটি দেখে আসতে পারেন।

তার জন্য আপনি যে পিকচারটি এসইও করবেন তা সিলেক্ট করে রাইট অপশনে ক্লিক করে তার প্রোপারটিস এ গিয়ে পিকচারটি এসইও করতে পারবেন।

* টাইটেল : এ গিয়ে যে বিষয়ের ভিডিও তা লিখতে হবে।

* সাবজেক্ট : এ গিয়ে যে বিষয়ের ভিডিও তা লিখতে হবে।

* টেক : এ গিয়ে যে বিষয়ের ভিডিও তা লিখতে হবে।

* কমেন্ট : এ গিয়ে যে বিষয়ের ভিডিও তা লিখতে হবে।

* অথরাইস : এ গিয়ে আপনার নাম ও আপনার ইউটব চ্যানেলেন নাম লিখতে হবে।

* কপিরাইট : এ গিয়ে আপনার ইউটব চ্যানেল লিংক এড করে দিতে হবে।

যদি কোন স্থানে আপনি কোন সমস্যায় পড়েন তবে আমার এ পোষ্টের নিচে গিয়ে কমেন্ট করে আসতে পারেন। আমি আপনাদের সাহায্য করবো।

*** আমি কোন ধরনের ট্রপিকের উপরে পোষ্ট লিখলে আপনাদের ভালো হবে তা যদি আমার এ পোষ্টের নিচে গিয়ে কমেন্ট করেন তাহলে আমি তা নিয়ে পোষ্ট লিখতে চেষ্টা করবো।

আমার প্রছন্দের বিষয় হলো- #ইন্টারনেট, #আউটসোসিং, #এন্ড্রয়েড, #উইন্ডোজ, #ইউটব ভিডিও সম্পর্কে।

 পোষ্টটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই একটি লাইক, কমেন্ট ও শেয়ার করতে ভুলবেন না। পোষ্টটি যদি আপনাদের ভালো লাগে তবে আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আসবেন। পাশে থাকা বেল আইকনে ক্লিক করতে ভুলবেন না। যাতে আমার প্রত্যেকটা ভিডিও নোটিফেকেশন আপনার কাছে চলে যায়।

 

সবাইকে ধন্যবাদ।

সাবস্ক্রাইব করুন – রিটন টেক বিডি

 

 

Related Posts

13 Comments

মন্তব্য করুন