ইউটিউবের ভিডিওয়ের মত আপনি ও ভিডিও এডিট করুন মোবাইল দিয়ে ।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন ।

আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো এবং সুস্থ্য আছি । আপ্নারা ভালো থাকলেই আমরা আপনাদের সামনে নতুন নতুন বিষয় তুলে ধরতে পারব । আর আপ্নারা নতুন কিছু জানতে পারবেন । বন্ধুরা আমরা তো সবাই ইউটিউবের ভিডিও দেখি । ইউটিউবের ভিডিও গুলো দেখে অনেক মজা পাই। বিশেষ করে ইউটিউবের ভিডিও এডিট দেখে আমরা অনেক মজা পেয়ে থাকি । বিশেষ করে ভিডিওর কয়ালিটি , মোশন গ্রফি ,স্লো মোশন, থার্ড লোয়ার এবং এর ইফেক্ট বা এনিমেশন দেখে আমরা অনেক মজা পেয়ে থাকি। আমরা মনে মনে ভেবে থাকি আমরা যদি আমাদের হাতে থাকা মোবাইল দিয়ে যদি ইউটিউবের মতো ভিডিও এডিট করতে পারতাম তাহলে অনেক ভালো হত । আজ আমি এমন একটি এপ্লিকেশনের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো । যার মাধ্যমে আপনার হাতে থাকা মোবাইল দিয়ে প্রফোশনাল ভাবে ভিডিও এডিট করতে পারবেন কোন ঝামেলা ছাড়াই ।

তো আর দেরি না করে আজকের পোষ্ট টা লেখা শুরু করা যাক।

ভিডিও এডিট এপ্লিকেশন টি পেতে আপনাকে কি কি করতে হবে।

প্রথমে এই পোষ্টটি একবার ভালো করে পড়তে হবে ।পড়ার পর এই পোষ্টটি আপনার কাছে ভালো লেগেছে না কি খারাপ লেগেছে । সে টি কমেন্টের মাধ্যমে আমাদের জানবেন ।আর আপনি যদি এই এপ্লিকেশন টি ডাউনলোড করতে চান তাহলে এই পোষ্ট টি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে হবে । যাতে তারা এই ভিডিও এডিট এপ্লিকেশন সম্পরকে জানতে পারে।

এই এপ্লিকেশন টি ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে গুগোল প্লেস্টোরে আস্তে হবে । আসার পর আপনার উপরের দিকে সার্চ বক্স দেখতে পাবেন । আপ্নারা এই সার্চ বক্সে Kinemaster লিখে সার্চ করবেন ।সার্চ দেওয়ার সাথে এপ্লিকেশন টি চলে আসবে ।আপ্নারা এই এপ্লিকেশনে ৫* রেটিং দিবেন ।কারণ আপনি এই এপ্লিকেশনের মাধ্যমে ভালো ভালো ভিডিও এডিট করতে পারবেন।

আপনাদের সুবিধার জন্য এপ্লিকেশনের লিঙ্কটা দিয়ে দিচ্ছি।

Kinemaster Video Editor:https://play.google.com/store/apps/details?id=com.nexstreaming.app.kinemasterfree

 

আপ্নারা এপ্লিকেশন টি ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর ইন্সটল দিয়ে ওপেন দিবেন।

ওপেন দেওয়ার সময় আপনার কাছে কিছু পারমিশন চাইবে । আপনি পারমিশন গুলো এলাউ করে দিবেন ।

দেওয়ার পর প্লাস  আইকন দেখতে পারবেন । আপনি প্লাস আইকনে ক্লিক করে দিন ।দেওয়ার পর আপনি যে ধরনের ভিডিও এডিট করতে চান সে ধরনের ফ্রেম আসবে । আপনি যদি ইউটিউবের মত ভিডিও এডিট করতে চান তাহলে 16:9 এ ক্লিক করুন। এবার আপনি বাম আইকনে মিডিয়া লেখা দেখতে পাবেন । আপনি মিডিয়া থেকে আপনি যে ভিডিও এডিট করতে চান সে ভিডিও টি সিলেক্ট করুন ।

এবার এই ভিডিও টাকে আপনি আপনার ইচ্ছামত এডিট  করুন । করার পর শেয়ার আইকনে ক্লিক করে এক্সপোর্ট করুন ।করার পর ভিডিও টি আপনার গ্যালারীতে দেখতে পাবেন।

আজকের পোষ্ট টি এই পর্যন্ত । আশা করি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে।

 

সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন, ধন্যবাদ ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন