ইউটিউবের যেকোনো ভিডিও কে অডিও করে শুনুন আপনার মোবাইল দিয়ে।

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা/বন্ধুরা, আশা করি সকলেই ভালো আছেন। আপনরা যারা আমাদের এই পোষ্ট গুলো পড়ে থাকেন তারা তো প্রায় সবাই এন্ড্রইড মোবাইল ব্যবহার করে থাকেন। আরা যারা এন্ড্রইড ফোন ব্যবহার করে থাকেন তারা তো ইউটিউব নামে যে এপ্লিকেশন আছে সেই এপ্লিকেশনের সাথে পরিচিত। বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি এন্ড্রয়েড টিপস শেয়ার করবো যা আপনাদের সকলের ভালো লাগবে। কি সেই টিপস জানতে হলে এই পোষ্ট টি আপনারা সম্পুর্ণ পড়ুন। তো আর বেশী দেরী না করে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

আজকে আমাদের এন্ড্রয়েড টিপস টি হলো কিভাবে ইউটিউবের সব ধরনের ভিডিও গান কে অডিও করে শুনা যায় সে সম্পর্কে। আশা করি এই পোষ্ট পড়ার পর আপনি ও একবার চেষ্টা করবেন।

 

 

আগে আমাদের জানতে হবে আপনি কেন ইউটিউবের গান কে অডিও করে শুনবেন।

বন্ধুরা আমরা যখন অনেকক্ষণ ধরে ইউটিউব ব্যবহার করি তখন আমরা অনেকেই ক্লান্ত বা বোরিং হয়ে যায়। যার কারণে যদি কোন ইউটিউব এর গান শুনি তখন বাধ্য হয়ে বন্ধ করতে হয়। যে গান টি শুনি কিন্তু ক্লান্ত হয়ে যাওয়ার কারণে আর ভালো লাগে না দেখতে। অনেকেই ভেবে থাকেন যদি ইউটুবের গান কে অডিও করে শুয়ে শুয়ে শুনতে পেতাম তাহলে অনেক ভালো হতো।

 

 

আজকের পোষ্ট টি যদি পড়ে থাকেন তাহলে আপনি এই কাজ টি করতে পারবেন। কিভাবে এই কাজ টি করা যায় সে টি এবার আপনাদের বলবো।

 

 

প্রথমে আপনাকে আপনার মোবাইলের গুগোল প্লেস্টোরের থেকে “মজিলা ফ্যায়ারফক্স” এই ব্রাউজার টি ডাউনলোড করে আপনার মোবাইলে ডাউনলোড করে ইন্সটল করতে হবে।

 

 

আপনার সুবিধার জন্য এপ্লিকেশনের লিংক নিচে দিয়ে দিচ্ছিঃ-

ডাউনলোড করুনঃ-

আপনার ডাউনলোড এবং ইন্সটল করার কাজ কম্পলিট হয়ে গেলে এবার আপনি অপেন করুন।
এপ্লিকেশন টি আপনার কাছে অনেক গুলো পারমিশন চাইবে। আপনি সব কয়টি এলাউ করে দিবেন। এরপর আপনি যদি আপনার জি-মেইল একাউন্ট সাইন ইন করতে চান তাহ্লে আপনার এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করে নিবেন।

 

 

 

এরপর আপনি ইউটিউব আইকন দেখতে পাবেন সেখানে একবার ক্লিক করুন। ক্লিক করার পর ইউটিউব টি অপেন হবে। এবার উপরের বামদিকে থ্রী ডট লাইন দেখতে পাবেম আপনি সেখানে ক্লিক করে ডেস্কটপ সাইট লেখা দেখতে পাবেন। ওই খানে ক্লিক করার সাথে সাথে আপনার মোবাইল সাইট টি ডেস্কটপ সাইটে রুপান্তরিত হবে।

এবার আপনি যে গান টি শুনতে চান সে গানের উপর ক্লিক করুন। গান টি আপনি দেখতে পাবেন। এবার মজিলা ফায়ারফক্স থেকে বেরিয়ে আসুন দেখবেন আপনি যে গান টি প্লে করেছেন সে গান টি বাজছে।

ধন্যবাদ আপনাদের সবাইকে।

Related Posts

9 Comments

মন্তব্য করুন