ইন্টারনেট থাকার স্বত্তেও যেকোনো নিদিষ্ট এ্যাপের ইন্টারনেট বন্ধ রাখুন ও নিজের সন্তানকে নিরাপদে রাখুন।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনার ইন্টারনেট থাকলেও যেকোনো এ্যাপের ইন্টারনেট কানেকশন বন্ধ করে দিন আর আপনার সন্তানদের ঝুকিপূর্ণ কাজ থেকে বিরত রাখুন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

তো কীভাবে ইন্টারনেট থাকার স্বত্তেও ইমু কিংবা মেসেন্জারের কল আপনার মোবাইলে আসবেনা তা জানতে নিচের টিপসটি ফলো করুনঃ

১.শুরুতে চলে যান প্লে-ষ্টোরে গিয়ে সার্চ করুন Net Guard-No Root Firewall তাহলে উপরের স্কিনসর্ট এর মতো এ্যাপটি পেয়ে যাবেন।এবার এ্যাপটি আপনার মোবাইলে নামিয়ে নিন।

২.এ্যাপে প্রবেশ করুন আর সবগুলে অপশনকে Ok করে দিন।


৩.এবার ইমু,ফেসবুক বা মেসেন্জার সিলেক্ট করুন ও উপরের দেখানো অপশনটি চালু করে দিন।


৪.তো আমি ফেসবুক এ্যাপটিতে প্রবেশ করছি দেখুন এ্যাপ লোড নিচ্ছে কিন্তু ফেসবুকে প্রবেশ করা যাচ্ছে না।আপনি চাইলে মেসেঞ্জার ইমু বা যেকোনো এ্যাপ এ প্রবেশ করে দেখতে পারেন।


৫.এবার ফেসবুকের নেট কানেকশন আবার চালু করে দিন।

 

 

 

 

৬.দেখুন আমি ফেসবুকে এ্যাপটিতপ প্রবেশ করেছি ফেসবুক আগের মতো চলছে।আপনি চাইলে মেসেন্জার কিংবা ইমু দিয়ে একই পদ্ধতি তে দেখতে পারেন।

আমরা অনেকে ফেসবুক কিংবা মেসেঞ্জার বা ইমু চালাই কিন্তু অনেক সময় আছে আমাদের সন্তানেরা ফেসবুক বা বিভিন্ন সোস্যাইল মিডিয়ায় আসক্ত হয়ে যায় তাই চাইলে আপনি এভাবে যেকোনো এ্যাপের ইন্টারনেট নিদিষ্ট সময়ের জন্য বন্ধ রেখে আপনার সন্তানদের ঝুকিপূর্ণ কাজ থেকে বীরত রাখতে পারেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts