উইনিট অ্যাপ নিয়ে আমার রিভিউ

আসসালামুআলাইকুম, বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে একটি নতুন অ্যাপ এর রিভিউ নিয়ে হাজির হয়েছি। আসলে আপনারা অ্যাপ্লিকেশনটি কে আর্নিং অ্যাপ্লিকেশন বলবেন না বোনাস অ্যাপ্লিকেশন সেটা সম্পূর্ণ আপনাদের ব্যাপার।

 

কারণ, আপনারা অনেকেই ইতিমধ্যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে শুরু করে দিয়েছেন। তারপরও আমার রিভিউটা আমি আপনাদের সামনে উপস্থাপন করতে চলেছি। আমরা মতবাদের সাথে আপনাদের মতবাদ হয়তোবা মিলে যেতে পারে সেই আশায় তো চলুন শুরু করা যাক। এপ্লিকেশনটির নাম হচ্ছে WINIT।

 

এই অ্যাপ্লিকেশনটি রবি আজিয়াটা লিমিটেডের পাবলিকেশনে পাবলিস্ট করা হয়েছে। যদিও ইতিমধ্যে অ্যাপ্লিকেশনটি এক লক্ষেরও বেশি বার ডাউনলোড করা হয়ে গেছে এবং এতে 13 হাজার রিভিউ দেওয়া হয়ে গেছে এবং এরপর রিভিউ 4.3। এই অ্যাপ্লিকেশনের কাজ আসলে কিছুই না , শুধুমাত্র আপনাকে সহজ আসলে বলতে গেলে সহজ নয় কিছু কঠিন এবং সহজের সংমিশ্রণে তৈরি কিছু কুইজের উত্তর দিতে হবে। সর্বোচ্চ কুইজের উত্তর দাতা রবি আজিয়াটা লিমিটেডের পক্ষ থেকে নির্দিষ্ট পরিমাণের পুরস্কার পাবেন। সেই পুরস্কারটি বাংলাদেশি টাকায় হিসাব করা হয় এবং সেটি আপনার একাউন্টে এড করে দেওয়া হবে। নির্দিষ্ট সময়ে পর আপনি বিকাশ অথবা রিচার্জের মাধ্যমে সেই টাকা উত্তোলন করতে পারবেন। এখন চলুন এই অ্যাপ্লিকেশনটির কিছু সুবিধা সম্পর্কে আলোচনা করা যাক। দৈনন্দিন জীবনে মোবাইল রিচার্জ একটি অতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

 

আপনার এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে সহজেই কিছু কুইজ এর মাধ্যমে রিচার্জ পেয়ে যেতে পারেন। অ্যাপ্লিকেশন টি সম্পূর্ণ অ্যাড মুক্ত। অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সহজেই অনেক কুইজের উত্তর জানতে পারবেন। আপনার মেধা মূল্যায়ন করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে সারা বাংলাদেশের মেধাবী তালিকায় অন্তর্ভুক্ত করার সুযোগ প্রদান করে দিতে পারে।

 

এখন চলুন এই অ্যাপ্লিকেশনের কিছু অসুবিধা নিয়ে আলোচনা করা যাকঃ বলতে গেলে এই অ্যাপ্লিকেশনটিতে যে সকল কুইজ করা হয় সেগুলো যেমন সহজ তেমনি কিছু কুইজ রয়েছে। যেগুলো অত্যন্ত জটিল আমার কাছে মনে হয় যে কুইজ গুলো সহজ করলেও কুইজ গুলোর অ্যানসার দেওয়ার পর একটি নির্দিষ্ট সময় থামা হয়। সেই সময় অনেকটা টাইম লস হয়ে যায় এবং আপনি পিছু পড়তে পারেন। অবশ্যই আপনাকে এটি নির্দিষ্ট সময়ের মধ্যে কুইজ খেলা সম্পন্ন করতে হবে।

 

যদিও সমস্যাটি সবার ক্ষেত্রে হয়ে থাকে। অনেক সময় হয়তো বা এমন হতে পারে যে আপনি প্রশ্নগুলোর উত্তর দিয়ে গেছেন কিন্তু সেই উত্তর গুলো তাদের তারপর যোগ করা হয়নি। এটা অবশ্য সফটওয়্যারটির বাগিং বলতে পারি। এটা সলভ করা তাদের ডেভেলপারদের ব্যাপার।

 

এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই আর্টিকেলটি শেয়ার করতে ভুলবেন না এবং শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আমন্ত্রণ রইল।

 

ধন্যবাদ।।

Related Posts

7 Comments

মন্তব্য করুন