এই লকডাউনে এয়ারটেল দিচ্ছে মাত্র ১০১ টাকায় ১০ জিবি ইন্টারনেট ৫ দিন মেয়াদে যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের মাঝে এমন একটা ট্রিকস শেয়ার করব যেটা খুবই ভাল একটি ট্রিক্স। এই লকডাউনে যারা ইন্টারনেটের ভ্যাট বাড়ানোর কারণে যারা এমবি কিনতে ঝামেলায় পড়েছেন তাদের জন্য আজকে আমার এই ট্রিক্সটি। ট্রিক্সটি শুনে আপনারা অনেকেই চমকে উঠবেন । এই লকডাউনে দেশের অন্যান্য সিম গুলো ইন্টারনেট এর দাম বাড়িয়ে দেওয়ার ফলে অনেক মানুষের এমবি কিনতে পারছে না । ইন্টারনেটের বাড়তি দাম শুনে অনেকেই হয়তো হতাশ । কিন্তু এই লকডাউনে এয়ারটেল সব মানুষের কথা ভেবে তারা মাত্র 101 টাকায় দিচ্ছে ১০ জিবি ৫ দিন মেয়াদের ইন্টারনেট যা শুনে অনেকে চমকে ওঠার কথা । আপনারা হিসাব করলে দেখতে পারবেন 1 জিবির দাম মাত্র পড়েছে 10 টাকা করে । এই অফারটি এয়ারটেল ব্যবহারকারীদের জন্য। এই অফারটি ঘরে বসে সবাই নিতে পারবেন এবং অফারটি আপনারা উপভোগ করার জন্য *১২৩*১০১# আমি করতে ডায়াল করে নিতে পারেন। অথবা যাদের মাই এয়ারটেল অ্যাপস আছে তারাও এই অফারটি উপভোগ করতে পারবেন । মাই এয়ারটেল অ্যাপস টি ডাউনলোড করার জন্য আপনাদেরকে যা করতে হবে তা হল প্রথমে প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে মাই এয়ারটেল অ্যাপস নামে তারপর যেই অ্যাপসটি আপনাদের সামনে শো করবে সেই অ্যাপসটি আপনার ইনস্টল করে ফেলবেন । তারপর আপনারা সেই অ্যাপসটি আপনাদের ফোনে ইন্সটল করার পর বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন খুব সহজেই।
আপনাদের যাদের এয়ারটেল সিম রয়েছে তারা তাড়াতাড়ি করে এই অফারটি উপভোগ করুন । এবং এই লক ডাউনে পরিবারের সাথে অনেক সুন্দর সময় উপভোগ করুন । বেশি বেশি করে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং উপভোগ করুন পুরো দুনিয়াকে নিজের হাতের মুঠোয়। পোস্ট টি যদি আপনাদের ভালো লাগে তাহলে বন্ধুদের সাথে বেশি বেশি শেয়ার করুন । পরবর্তীতে কোন বিষয়ের পোস্ট সম্পর্কে জানতে চান তা নিচে কমেন্ট করে জানাতে পারেন

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন। ধন্যবাদ।

Related Posts

21 Comments

মন্তব্য করুন