এই সাইট থেকে দিনে আয় করুন ২৫০-৫০০ টাকা।কোনো দক্ষতা ছাড়াই।

আসসালামু আলাইকুম।তো কেমন আছেন আপনারা?আশাকরি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রতিদিন আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে হাজির হই।ঠিক আজও আপনাদের মাঝে হাজির হয়েছি আমার নতুন ব্লগ নিয়ে।ব্লগটি সবসময়ের মতো এবারো অনেকে ইন্টারেস্টিং হতে চলবে।কাজেই সম্পুর্ন ব্লগটি পড়বেন সে কামনায় করছি।তো আজকে আমাদের নির্দিষ্ট একটি বিষয় আলোচনার মূখপাত্র হয়ে দাড়িয়েছে।তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।

 

আপনাদের সাথে আমি রীতিমতো অনলাইন আয়ের সাইট নিয়ে কথা বলব।সাইটটিতে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।ক্লিক করার সাথে সাথে আপনাকে সাইটে প্রবেশ করিয়ে দিবে।সাইটটিতে প্রবেশ করার পর সাইন আপ বাটনে ক্লিক করে সাইন আপ করে নিতে হবে।প্রয়োজনীয় ইনফরমেশন এবং জিমেইল ঠিকানা দিয়ে ও পাসওয়ার্ড ঠিক করে সাইন আপ করে নিবেন।সাইন আপ কম্পলিট হলে জিমেইল ভেরিফাই করা হতে পারে।সবকিছু কম্পলিট হলে একটা ইন্টারফেস আসবে।যেখানে আপনার ইনকাম দেখাবে। = এরকম একটা মেনু অপশন থাকবে সেখানে ক্লিক করে আপনাকে My Account এ গিয়ে Profile অপশনে গিয়ে প্রোফাইল ঠিক করে আসতে হবে।এক্ষেত্রে আপনাকে প্রোফাইল পিক্সার, এড্রেস ঠিকমতো দিতে হবে।তাছাড়াও নানা ফিচার কম্পলিট করতে হবে।তারপর আপনাকে আবার মেনু বাটনে ক্লিক করে My jobs এ ক্লিক করলে কিছু জব আসবে।যেমন তাদের Newsletter এ সাবস্ক্রাইব করলে ৩ সেন্ট।আবার কোনো ইউটিউব চ্যানেলের ভিডিও দেখে সাবস্ক্রাইব করলে ৩ সেন্ট।কাঊকে ইন্সট্রাগ্রামে ফলো করলে ১ সেন্ট।এমনকি কোনো ভিডিও দেখে ৩ সেন্ট।কখনো কখনো কোনো এপ ইন্সটল করলে ৫ সেন্ট ও পাওয়া যায়।বিভিন্ন সাইটে সাইন আপ করে একাউন্ট করলে ১ সেন্ট।মাত্র ২০০ সেন্ট বা ২ ডলার হলে পে পালে উইথড্র নিবেন।কাজেই দেরী না করে এখানে কাজ করতে পারেন।এখানে কাজ করে দিনে ২-৫ ডলার আয় করা কোনো ব্যাপারই না।আপনি যতো কাজ করবেন ততোই লাভ।এখানে কোনো কাজ করে তার স্ক্রিন শট জমা দিতে হয়।তারপর কনফার্ম হলে ২৪ ঘন্টার মধ্যে টাকা দিয়ে দেয়া হয়।যারা এখনো জানেন না যে কিভাবে পে পাল একাউন্ট খুলবেন তারা এখানে ক্লিক করে দেখে নিন।কাজেই এই সাইটে সহজ কিছু কাজ করে অনেক আয় করতে পারেন।তাছাড়াও এখানে রেফার করে আয় করতে পারবেন।এক্ষেত্রে মেনু বাটনে ক্লিক করে My account এ গিয়ে Reffer a friend এ ক্লিক করতে হবে।তারপর রেফার লিংক কপি করে অই লিংকে কেউ ক্লিক করলেও আয় পাবেন।আর অই লিংক থেকে কেউ একাউন্ট করলেই পাবেন ১ সেন্ট।         

 

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

 

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ।

 

Related Posts

7 Comments

  1. পেমেন্ট প্রুফ দেখছরন বা আপনার পরিচিত কেউ পেমেন্ট পাইছে। এখন অনলাইনে কাজের এত ছড়াছড়ি তার মধ্যে অ-কাজটাই মানে স্প্যামই বেশি।

মন্তব্য করুন