একটি মাত্র অ্যাপস দিয়ে রিমুভ করে ফেলুন ছবির পিছনের ব্যাকগ্রাউন্ড!

নিমিষেই রিমুভ করুন ছবির পিছনের অবাঞ্চিত ব্যাকগ্রাউন্ড:
কেমন আছেন আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের সামনে হাজির হয়েছি একটি নতুন অ্যাপস নিয়ে যেটি অবশ্যই অবশ্যই আপনার কাজে আসবে। অ্যাপসটির নাম হল ম্যাক্রন। এই অ্যাপস এর মাধ্যমে আপনার ছবির পিছনে যত অবাঞ্চিত ব্যাকগ্রাউন্ড রয়েছে সে ব্যাকগ্রাউন্ড কে নিমিষেই আপনি রিমুভ করে ফেলতে পারবেন এই অ্যাপসটির মাধ্যমে। তবে আর দেরি কেন এখনই ডাউনলোড করে ফেলুন এই মূল্যবান অ্যাপসটি তাও একদম ফ্রিতে। অ্যাপটি ডাউনলোড করার জন্য এই লিংকে ক্লিক করুন
এই অ্যাপস টি মাত্র 62 এমবির একটি অ্যাপস। এখন পর্যন্ত প্রায় 10 হাজারেরও বেশি মানুষ এই অ্যাপসটি ডাউনলোড করে ফেলেছে। এই অ্যাপস টি তে কাজ করার সময় অবশ্যই আপনার থেকে মনে করে নেট কানেকশন অন রাখতে হবে।
আমরা অনেকেই বিভিন্ন অনুষ্ঠানে এমন এমন অনেক ছবি তুলে যেগুলো পিছনে লোকেশন এর জন্য আমরা কোন সামাজিক যোগাযোগ মাধ্যমে বা অন্য কোনো খানে এই ছবিগুলো আপলোড পারি না বা দিতে পারি না। অনেকগুলো অ্যাপস ইউজ করলেও ওই ছবিগুলো সুন্দর করে এডিট করা যায় না। ভালো মানের এডিটর নিতে গেলে দেখা যায় বেশিরভাগ হচ্ছে টাকা দিয়ে কিনতে হয় প্লে স্টোর থেকে। যেগুলো আবার মাসিক বা বাৎসরিক টাকা পে করতে হতে পারে। আর এই সকল বিড়ম্বনা থেকে বাঁচার জন্য নিয়ে নিন এই অ্যাপসটি এই অ্যাপসটির সম্পূর্ণ ফ্রিতে আপনি পাচ্ছেন এবং সব ধরনের এডিট এবং রিমুভার আপনি এই অ্যাপসের মাধ্যমে করে ফেলতে পারবেন নিমিষেই। আমার বিশ্বাস আপনি ইতিমধ্যে অনেক ধরনের এডিটর অ্যাপস ব্যবহার করেছেন কিন্তু সেগুলোতে তেমন কোন সুবিধা করতে পারেননি তাই একবার এই অ্যাপসটি ব্যবহার করে দেখুন আমি 100% আশাবাদী যে আপনি এই অ্যাপসের মাধ্যমে সুফল পাবেন।
কিভাবে ডাউনলোড করব:
আমার দেওয়া উপরে লিংকটিতে প্রবেশ করুন। লিংকটিতে ক্লিক করলে আপনার সামনে গুগল প্লে স্টোরের একটি পেজ ওপেন হবে যেটি এই অ্যাপসটিকে শো করবে। এরপর এই অ্যাপস টি ডাউনলোড করে নিন ডাউনলোড করার পর অ্যাপস টি ওপেন করতে গেলে কিছু পারমিশন খুজবে আপনি সেই সকল পারমিশন গুলো নেট কানেকশন অন রাখা অবস্থায় সেই পারমিশন গুলো অন করে দিন। দেখবেন চালু হয়ে যাবে আপনার অ্যাপসটি ।এবার এবার অ্যাপসটিতে ঢুকে আপনি যে ছবিটি এডিট করতে চাচ্ছেন সে ছবিটি সিলেক্ট করে শুরু করে দিন এডিট করা। আর রিমুভ করুন এক ক্লিকে ছবির পিছনের ব্যাকগ্রাউন্ড খুব সহজেই।
আমার এই পোস্টে কোনো রকম ভুল হয়ে থাকলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ।

Related Posts