একসাথে দুটো ওয়েবসাইট ব্রাউজ করুন মাত্র 112 কেবি সফটওয়্যার দিয়ে. এন্ড্রয়েড ফোন

প্রিয় বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন তো বরাবরের মতো আজকেও আপনাদের সামনে আরও একটি টিউটোরিয়াল নিয়ে হাজির হলাম আজকে আমি এন্ড্রয়েড গ্রাহকদের জন্য একটি সুন্দর টিউটিরিয়াল নিয়ে হাজির হয়েছি আশাকরি আপনাদের এই টি-টোয়েন্টি ভালো লাগবে ।

আমরা কম্পিউটার দ্বারা ব্যবহার করি তারা সকলেই ইন্টারনেট ব্যবহার করার সময় বিভিন্ন ট্যাব ওপেন করি এবং বিভিন্ন tab-এ বিভিন্ন কাজ করে থাকি , কিন্তু আপনি যদি এন্ড্রয়েড ব্যবহার করে থাকেন তাহলে আপনাদের এই কাজটি করার জন্য অনেক কষ্টসাধ্য হয়ে যায় । এবং অনেক টিপা টিপি এর প্রয়োজন হয় । তাই আজকে আমি আপনাদের সামনে একটি ব্রাউজার নিয়ে এসেছি যে ব্রাউজার এর সাহায্যে আপনি একসাথে দুটো ওয়েবসাইট বা যেকোনো কিছু ব্রাউজ করতে পারবেন এবং সহজেই কাজ করতে পারবেন ।

চিন্তা করার কিছু নেই আমি আজকে আপনাদের সামনে যেই সফটওয়্যারটি নিয়ে এসেছিস এটি তেমন কোনো এমবি খায় নাই । আপনার এন্ড্রয়েড ফোনে যদি মাত্র 112 কেবি ইন্টারনেট থাকে তাহলে আপনি এই সফটওয়্যারটি ডাউনলোড এবং ইন্সটল করতে পারবেন অর্থাৎ এই সফটওয়্যার এর সাইজ হচ্ছে মাত্র 112 কেবি ।
আপনি যদি এই সফটওয়্যারটি ইউজ করেন তাহলে আপনি যেমন আপনার মোবাইল ফোনের রেম বাঁচাতে পারবেন তেমনি আপনি একসাথে 2 টা কাজ করতে পারবেন। ।

সর্বপ্রথম আপনি এখান থেকে ইউ আর এল কপি করুন এবং । এবং আপনি আপনার গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন ওপেন করার পর আপনি সেখানে পেস্ট করে দিন এবং গো তে ক্লিক করুন আর সফটওয়্যার টি ডাউনলোড করে নিন । https://play.google.com/store/apps/details?id=com.browser.dual

কি কি সুবিধা পাবেন আপনি যদি এই সফটওয়্যার টি ইউজ করেন ঃ প্রথমেই জেনে রাখা ভালো যে আপনি এই সফটওয়্যারটি ব্যবহার করলে কি কি সুবিধা পাবেন আসুন জেনে নেই সফটওয়্যারটি আমাদের কি কি সুবিধা দিচ্ছে –

আপনি যদি সফটওয়্যার টি ইউজ করেন তাহলে আপনি এখানে নাইট মোড অফ শান্তি পাবেন যা আপনার চোখ এর সুরক্ষা করবে ।
আপনি এখানে দেক্সটপ এর সুবিধা পাবেন অর্থাৎ আপনি যদি চান যে কোন সাইটে ডেক্সটপ অপশন দিয়ে ওপেন করবেন তা হলেও এটা সম্ভব এই সুবিধা ও আপনি এই সফটওয়্যারে পাবেন ।
আপনি যদি এই সফটওয়্যারটি ব্যবহার করেন তাহলে আপনি যেকোন ওয়েবপেজ থেকে আপনার পছন্দের ভাষায় ট্রান্সলেট করতে পারবেন ।
আশা করি আজকের এই টিউটোরিয়াল আপনাদের কাছে ভালো লাগবে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সুন্দর একটি কমেন্ট আপনাদের কাছে প্রাপ্য বলে আশা করছি আশাকরি সুন্দর একটি কমেন্ট করবেন ধন্যবাদ সকলকে পোস্ট পড়ার জন্য ।

Related Posts