এখন ক্রিকেট গেম খেলুন সম্পূর্ণ বাংলা ভাষাতে

আসসালামুআলাইকুম !!
বন্ধুরা, আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম। আজকে আমরা যে অ্যাপ্লিকেশনটি নিয়ে রিভিউ করব সেটি একটি গেমিং অ্যাপ্লিকেশন। আর এই গেমিং অ্যাপ্লিকেশনটি একটি ক্রিকেট ভিত্তিক এপ্লিকেশন।

 

আজকে আমরা এপ্লিকেশন নিয়ে আপনাদের সাথে আলোচনা করব সেটি হচ্ছে wcc cricket game lite। 54 এমবির এই গেমটি মূলত একটি দুর্দান্ত ক্রিকেট গেম। আপনারা হয়তো বা এখন ভাবতে পারেন 54 এমবির এই গেমটি কিভাবে লাইট হল?

 

 

আসলে এই গেমটির ভারি যে সংস্করণটি রয়েছে সেটি 361 এমবি। সুতরাং আপনারা বুঝতেই পারছেন যে এই গেমটি কে লাইট বলা হয়েছে। যাই হোক এই গেমটিতে দুর্দান্ত কিছু ফিচার রয়েছে ।সবচেয়ে বড় ফিচারস আছে, এই গেমটি ব্যবহার করে আপনি বাংলা ভাষাতেও খেলতে পারবেন।

 

 

শুনে হয়তোবা অবাক লাগতে পারে কারণ এই গেমটি মূলত বাংলাদেশে তৈরি করা হয়নি বরং তৈরি করা হয়েছে আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে।

 

 

তবু এই গেমটি মোট ছয়টি ভাষায় খেলা যাবে। এই গেইমের আসল যে সংস্করণ রয়েছে সেটির সাথে এই গ্রামের অনেক ফিচারস এর অমিল রয়েছে। এছাড়াও অনেকে অভিযোগ রয়েছে যেগুলো আসলে সংস্করণে রয়েছে কিন্তু লাইট ভার্সনে নেই ।

 

 

যাইহোক, এর মধ্যে রয়েছে মাল্টিপ্লেয়ার গেম এই গেমটা আসল ভাষা হিসেবে ব্যবহার করে। আপনারা অনলাইনে পৃথিবীর যেকোন প্রান্তের যেকোন প্লেয়ারের সাথে খেলতে পারবেন কিন্তু এ ভার্সনে পারবেন না আর আরেকটি বড় পার্থক্য হচ্ছে এই গেমটির আসল সংস্করণ রয়েছে সেটাতে গ্রাফিক্স মিডিয়াম এবং হাই করা যায়।

 

 

কিন্তু এই সংস্করণে যে গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে সেটি একদমই লাইট বলা চলে গ্রাফিক্স লাইট হলেও কারো এই গেমের সকল অ্যানিমেটেড কার্টুন অর্থাৎ সকল প্লেয়ার ক্রিকেট গ্রাউন্ড গ্যালারি সবকিছুকে একদম জীবন্ত বলে মনে হতে পারে। ক্রিকেট খেলার সকল ধরনের শট এই গেমটিতে অ্যাড করা হয়েছে।

 

 

সুতরাং নিঃসন্দেহে যে কোন প্লেয়ার এই গেমটি খেলে স্বচ্ছন্দ বোধ করবে এই গেমটি সম্পর্কে পূর্বের আসল যে সংস্করণটি রয়েছে সে সম্পর্কে আমি ইতিমধ্যেই আমাদের এই ওয়েবসাইটে একটি রিভিউ প্রদান করেছিলাম শুরুর দিকের সেই আমি নেগেটিভ রিভিউ খুব কম দিয়েছিলাম বলতে গেলে নেগেটিভ রিভিউ দেইনি বললেই চলে। কিন্তু বর্তমানে যে নতুন আপডেট ভার্সন কি এসেছে সেটি দিয়ে বিভিন্ন ধরনের নেগেটিভ রিভিউ রয়েছে। আশা করি সেটি পরবর্তী কোন আর্টিকেলে আপনাদের কাছে প্রচার করব। যাইহোক লাইট এই গেমটি এই গেমের কন্ট্রোলার এবং ফিচারস এর কারণে আমি 5 এর মধ্যে 5 দিতে চাই।

 

আর আশা করি আপনাদের কাছে ভাল লেগে থাকলে শেয়ার করতে ভুলবেন না।
ধন্যবাদ।।

 

 

Related Posts

17 Comments

মন্তব্য করুন