এখন থেকে টেলিটক সিমের ইন্টারনেট প্যাকেজের মেয়াদ শেষ হবে না

আমাদের বাংলাদেশে টেলিকমিনিউকেশনের জগতে নতুন একটি ইতিহাস সৃষ্টি হতে যাচ্ছে। কারণ আগামী ১৭ মার্চ ২০২২ থেকে শুধুমাত্র টেলিটক সিমে মেয়াদহীন ডাটা প্যাকেজ দিচ্ছেন বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী   মোস্তফা জব্বার।

গত মঙ্গলবার ১৫ মার্চ ২০২২ তারিখে বাংলাদেশ টেলিকমিনিউকেশন রেগুলেটারি কমিশন বা বিটিআরসি আয়োজনের সময় ডাটা সংশিলিষ্ট নির্দেশিকা বাস্তবায়ন এবং উব্দেধনের সময় এসব কথা তিনি জনসম্মুখে বলেছিলেন।

তিনি সেখানে বলেছিলেন, আমার জন্য ও বাংলাদেশের মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য এক ঐতিহাসিক ও অসাধারণ মাইলফলক। আগামী ১৭ মার্চ ২০২২ থেকে শুধুমাত্র টেলিটিকের ডাটা বা ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতে পারবেন সকল রাষ্ট্রীয় প্রতিষ্টানের টেলিটক সিমের গ্রাহকেরা ।

তিনি সেখানে আরও বলেছিলেন যে টেলিটক সিমের আনলিমিটেড  ডেটা দেওয়ার অনুরোধ করছি । কারণ আনলিমিটেড ডাটা প্যাকেজ থাকার কারণে প্রায় সকল টেলিটিক সিমের গ্রাহকের এসব  ইন্টারনেট বা ডাটা প্যাকেজগুলো বেশী পরিমাণে ক্রয় করার সম্ভাবণা আছে।

মোস্তাফা জব্বার স্যার টেলিটকের এমন উদ্যাগ-কে সাধুবাদ জানিয়েছেন তিনি সেখানে বলেন আমাএর ইন্টারনেট আমি ব্যবহার করবো, যতদিন ইচ্ছা ততদিন আমি ব্যবহার করব।  এছাড়াও তিনি অন্যন্য সিম কোম্পানী অপারটরদের ও এমনি উদ্যগ নিতে আগ্রহী হতে  বলেছেন।

যেভাবে টেলিটকের এই  অফার টি কাজ করবেঃ

যখন কোন গ্রাহক তার পছন্দমত তার ইন্টারনেট প্যাকেজ টি ক্রয় করবে তার মেয়াদ একটি নিদিষ্ট সময় পর্যন্ত থাকবে এবং এই ক্রয়কৃত ইন্টারনেট প্যাক টির মেয়াদ যখন শেষ হইয়ে যাবে। তখন যদি ঐ গ্রাহক আবার তার পছন্দমত ইন্টারনেট প্যাকেজ টি ক্রয় করে তাহলে পূনরায় আগের ইন্টারনেট প্যাকেজ ট রিনিও বা কার্যকর হবে।  উদহারণ সরূপ বলতে গেলে মনে করুণ আপনি একজন টেলিটক সিমের একজন নিয়মিত গ্রাহক আপনি টেলিটকের বিভিন অফার গুলো ক্রয় করে থাকেন এমনভাবে আপনার ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ৭  দিনের জন্য এই প্যাকেজ টি আপনার পছন্দ হয়ে গেলো এখন আপনি এই প্যাকেজ ট ক্রয় করে ফেললেন এবং ইন্টারনেট ব্যবহার করা শুরু করে দিলেন।

এখন আপনার এই ইন্টারনেট প্যাকেজ টি শেষ হতে আর মাত্র ১ দিন বাকি আছে  অথবা আপনার এই ইন্টারনেট প্যাকেজটির মেয়াদ  শেষ হয়ে গেলো  এখন আপনি ডায়াল করে দেখলেন যে এখন আপনার সিমে কিছু মেগাবাইট রয়েছে এখন এই মেগাবাইট আপনি শেষ করতে পারবেন না কারণ আপনার এই প্যাকেজ টির মেয়াদ  শেষ হয়ে গেছে । এখন এই ইন্টারনেট প্যাকেজটি পূনরায় ব্যবহার করতে হলে আপনাকে নতুন করে আবার প্যাকেজ টি ক্রয় করতে হবে।

আশা করি আপনি টেলিটক সিমের এই অফার সম্পর্কে ভালোভাবে জানতে পেরেছেন। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য  ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন