এখন ব্যবহারের জন্য সেরা মেমরি কার্ড 2020

Samsung 64GB MicroSDXC EVO Select Memory Card
Samsung (MB-ME64GA/AM) 64GB 100MB/s (U3) MicroSDXC EVO Select Memory Card with Full-Size Adapter

আপনার খুব প্রয়োজন এমন জিনিসটি নিয়ে আমি আজ ভাগাভাগি করছি।

হ্যাঁ, আপনি ঠিক এটি অনুমান করেছেন। এটি একটি মেমরি কার্ড যা আমরা আমাদের মোবাইল ফোনে ব্যবহার করেছি।

স্যামসুং 64 জিবি মাইক্রোএসডিএক্সসি ইভিও অ্যাডাপ্টারের সাথে মেমরি কার্ড নির্বাচন করুন

কেন এটি চয়ন করা উচিত

ঠিক আছে, আজকাল একটি নতুন মোবাইলের প্রচুর ডিভাইস স্টোরেজ রয়েছে। তবে এটি একটি মেমরি কার্ড ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়।

আপনি স্থানীয় স্টোর থেকে যে কোনও মেমরি কার্ড ব্যবহার করতে পারেন। এবং তারা আপনাকে 6-মাসের ওয়্যারেন্টি সরবরাহ করে তবে এটি বেশি দিন স্থায়ী হয় না। আপনি স্যামসাংয়ের মেমরি কার্ডটি কিনে থাকতে পারেন। তবে এটির একটি প্রতিরূপ। আরও জাল এর মতো

আসলে আসলটি বাংলাদেশে পাওয়া যায় না। কিন্তু সেই দিনগুলি শেষ। কারণ বিশ্বের সেরা অনলাইন শপ অ্যামাজন মেমরি কার্ডটিও নিখরচায় পাঠাচ্ছে। এই কার্ডটি আপনার মোবাইলের থেকে অনেক বেশি স্থায়ী হবে কারণ আসল স্যামসংস এটি বিক্রি করছে।

আমি কার্ড সম্পর্কে কিছু বিবরণ দিচ্ছি

আরও শিখতে আমার ব্লগে যান

4 কে ইউএইচডি ভিডিও রেকর্ডিংয়ের আদর্শ: স্যামসং মাইক্রোএসডি ইভিও উচ্চ রেজাল্ট ফটো, গেমিং, সঙ্গীত, ট্যাবলেট, ল্যাপটপ, অ্যাকশন ক্যামেরা, ডিএসএলআর, ড্রোন, স্মার্টফোনগুলির জন্য উপযুক্ত (গ্যালাক্সি এস 10, এস 10 +, এস 10, এস 9, এস 9, নোট 9, এস 8, এস 8 + , নোট 8, এস 7, এস 7 এজ ইত্যাদি), অ্যান্ড্রয়েড ডিভাইস এবং আরও অনেক কিছু

আল্ট্রা ফাস্ট রিড লেখার গতি: 100 এমবি / এস রিড এবং 90 এমবি / এস গতি লেখার জন্য; উহস স্পিড ক্লাস ইউ 3 এবং স্পিড ক্লাস 10 (হোস্ট ডিভাইস, ইন্টারফেস, ব্যবহারের শর্ত এবং অন্যান্য বিষয়গুলির উপর ভিত্তি করে পারফরম্যান্স পরিবর্তিত হতে পারে)

শেষ নির্ভরযোগ্যতার জন্য নির্মিত: শক প্রুফ মেমরি কার্ডটি জল প্রমাণ, তাপমাত্রার প্রুফ, এক্স রে প্রুফ এবং চৌম্বকীয় প্রমাণ

বর্ধিত সামঞ্জস্য: ক্যামেরা, ল্যাপটপ এবং ডেস্কটপ কম্পিউটারে ব্যবহারের জন্য পূর্ণ আকারের অ্যাডাপ্টার অন্তর্ভুক্ত

10 বছরের সীমিত ওয়্যারেন্টি: 10 বছরের সীমিত ওয়্যারেন্টি ড্যাশক্যাম, সিসিটিভি, নজরদারি ক্যামেরা এবং অন্যান্য নিবিড় ব্যবহারের জন্য প্রসারিত করে না; এসডি অ্যাডাপ্টারের জন্য ওয়্যারেন্টি 1 বছরের মধ্যে সীমাবদ্ধ .

আপনি এটি কোথায় পাবেন? এখানে ক্লিক করুন

Related Posts

12 Comments

মন্তব্য করুন