এডসেন্স কি? এর কাজ কি? কিভাবে এডসেন্স থেকে আয় করে? এডমোব এর সাথে পার্থক্য কি?

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

* বন্ধুরা গুগল এডসেন্স থেকে আপনাকে ইনকাম করতে হলে প্রথমেই আপনাকে গুগল এডসেন্স একাউন্ট করতে হবে।এজন্য www.adsense.com এ গিয়ে একাউন্ট করতে পারবেন। আপনাকে এখানে বিভিন্ন লিংক দেয়ার কারণ করতে হবে যেমন মনে করেন আপনার ইউটিউব লিংক আপনার ব্লগের লিংজ দিয়ে আপনাকে একাউন্ট করতে হবে। আপনার ইউটিউব বা আপনার ব্লগ যখন এড দেখানোর উপযোগী হবে তখন থেকে গুগল আপনাকে মনিটাইজেশন দেবে। তারপর থেকে আপনার ইউটিউবের ভিডিওতে বা আপনার ব্লগের লেখার মাঝখানে এড শো করবে। তারপর যখন আপনার ভিউয়াররা, আপনার ভিজিটররা আপনার ভিডিওর আপনার ব্লগের এড এ ক্লিক করবে তখন তার জন্য আপনার একাউন্টে টাকা জমা হবে। বিভিন্ন দেশ থেকে এক ক্লিকের জন্য আপনি বিভিন্ন পরিমাণ টাকা পাবেন কোন দেশ থেকে ক্লিক করলে আপনি বেশি টাকা পাবেন আবার কোন দেশ থেকে আপনি কম টাকা পাবেন। এটা মূলত হচ্ছে এডমোব এর মত একদম সেম কাজ যেমন আপনাকে 100 ডলার হলে আপনার ব্যাংক একাউন্টে পেমেন্ট দিয়ে দেয় গুগল এডসেন্স আপনার অ্যাকাউন্টে 100 ডলার হলে আপনাকে পেমেন্ট দিয়ে দেবে। আপনি যেকোন ব্যাংক একাউন্ট থেকে তারপর পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন।

বন্ধুরা গুগল এডমোব এ কাজ করার সময় আপনারা কিন্তু আপনাদের তৈরি একটি নরমাল অ্যাপে এডমোব এর কোড বসাতে পারবেন কিন্তু গুগল এডসেন্স এর ক্ষেত্রে সেটা আপনারা পারবেন না অবশ্যই আপনাকে একটি যোগ্যতা মান পর্যন্ত যেতে হবে। আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

13 Comments

মন্তব্য করুন