এন্ড্রয়েড ফোনের সাউন্ড কোয়ালিটি এবার হবে দ্বিগুণ

আসসালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করি আপনারা সবাই ভাল আছেন। ঘরে আছেন ও সুস্থ আছেন। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম অ্যান্ড্রয়েডের নতুন একটি টিপস। আশা করি আপনাদের ভালো লাগবে অবশ্যই লেখাটি শেষ পর্যন্ত পড়বেন।
বন্ধুরা এখন আমি আপনাদের সাথে এমন একটি ট্রিক শেয়ার করব যাতে আপনারা আপনাদের এন্ড্রয়েড ফোনের সাউন্ড দ্বিগুণ করতে পারবেন। তো দেখা যায় যে নরমালি এন্ড্রয়েড ফোনের সাউন্ড কোয়ালিটি অনেক কম থাকে। সে ক্ষেত্রে যারা সাউন্ড কোয়ালিটি অনেক বেশি পেতে চায় কিন্তু পায়না।তো তারা কিভাবে সাউন্ড কোয়ালিটি বেশি পেতে পারেন সেটি আজ আপনাদের জানিয়ে দেবো।
তো বন্ধুরা চলুন শুরু করা যাক তৈরি করার জন্য আপনাকে প্রথমে কি করতে হবে, আপনাদের মোবাইলে প্লে স্টোর অ্যাপ রয়েছে সেখানে চলে যেতে হবে। এবার প্লে স্টোর অ্যাপ এ যাওয়ার পরে প্লে স্টোর অ্যাপ এর সার্চ বারে লিখতে হবে স্পিকার বুস্ট(speaker boost)। স্পিকার বুস্ট করার পরে আপনারা দেখতে পাবেন অনেকগুলো অ্যাপ চলে এসেছে। তার মধ্যে সর্বপ্রথম যে অ্যাপটি রয়েছে সেটি আপনাকে ডাউনলোড করতে হবে। এবার এপটি ইন্সটল করা হয়ে গেলে আপনারা অ্যাপ টিতে প্রবেশ করুন এবার আপনারা দেখতে পাবেন আপনাদের ফোনের ভলিউম লেবেল দেয়া আছে 9 পার্সেন্ট অথবা তার কিছু বেশি। এবার আপনারা ভলিউম বাড়ানোর একটি অপশন দেখতে পারবেন। আপনারা আপনারা নর্মালি সেই বুস্ট অপশনটি বাড়িয়ে নেবেন।
বুস্ট অপশন টি দেখতে সেম আমাদের ফোনের ভলিউম বাড়ানোর অপশনটির মতোন হবে।তো এই অপশনটি বাড়িয়ে দেওয়ার পরে কিন্তু সাউন্ড কোয়ালিটি বাড়বে। তো এর পর আপনাকে যা করতে হবে অ্যাপটির মধ্যে সেটিংস বলে একটি লোগো দেখতে পাবেন।এবার সেটিংস লোগো টি তে ক্লিক করুন এবার আপনার সামনে আরো কিছু অপশন চলে আসবে তার মধ্যে 3 নাম্বার অপশন থাকবে সেটিং অপশন। সেখানে ক্লিক করলে আপনারা ‘ম্যাক্সিমাম বুষ্ট’ বলে একটি অপশন দেখতে পাবেন সেটা তে ক্লিক করুন এবার আপনার ম্যাক্সিমাম বুষ্ট অপশনটি 30% থেকে 100 পারসেন্ট করে দিন তাহলে আপনার ফোনের সাউন্ড কোয়ালিটি বেড়ে যাবে। এবার আপনারা আপনাদের যেকোন পছন্দের গান বা যেকোন ভিডিও চালু করে দেখতে পারেন যে সাউন্ড কোয়ালিটি কোয়ালিটিটা বেড়েছে কিনা। আপনারা এই অ্যাপটি ইনস্টল করার আগে এবং ইন্সটল করার পরের সাউন্ড কোয়ালিটি কমপেয়ার করলেই বুঝে যাবেন পার্থক্যটা। আশা করি আজকের আমার এই লেখা টি আপনাদের ভাল লেগেছে। ভাল লাগলে অবশ্যই কমেন্ট করবেন এবং শেয়ার করে সবাইকে জানিয়ে দেবেন। ধন্যবাদ সবাইকে।
(লকডাউন এর এই সময় আপনারা ঘরে বসে ফ্রি ফ্রি এমবি পেতে পারেন জিপি পয়েন্টস জমিয়ে জিপি পয়েন্টস পেতে হলে আমার রেফারে একাউন্ট করব অথবা মাই জিপি অ্যাপ আপডেট করুন তাহলে আপনারা পেয়ে যাবেন 500 পয়েন্ট এবং 1900 পড়লেই আপনারা দেড় জিবি পর্যন্ত ইন্টারনেট কিনতে পারবেন।)
এপ লিংকঃ https://mygp.li/ziwqz

Related Posts

11 Comments

মন্তব্য করুন